logo
  • ঢাকা শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ১৯ অগ্রহায়ণ ১৪২৭

১২ রাশির জাতক-জাতিকার কেমন যাবে দিনটি

২৬ অক্টোবর ২০২০ রোজ সোমবার বাংলা ১০ কার্তিক ১৪২৭।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): দৈবক্রমে দিনটি ছুটির হওয়াতে কাজের তাড়া নেই। বন্ধু-বান্ধব ও মামাতো চাচাতো ভাই বোনদের সঙ্গে একত্র হওয়ার সুযোগ পেয়ে যাবেন। অভিজ্ঞতার বিনিময়ে নিজের ব্যর্থতাকে ভুলে সঞ্জীবিত হবেন পুনরায়। জীবনে ক্ষণিকের আড্ডাও অনেক কিছু শিখিয়ে দেয় যদি শেখার ইচ্ছা থাকে প্রবল।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে): বন্ধ থাকার কারণে দৈনন্দিন রুটিন মানার তাগাদা থাকবে না। পিতা ও পিতৃস্থানীয়দের সঙ্গে আনন্দ মুখর সময় কাটবে। প্রভাবশালী কোনো রাজনৈতিক নেতাকর্মীর সান্নিধ্যে আপনিও সম্মানিত হওয়ার সুযোগ পাবেন। সমাজ ও এলাকার কিছু দাতব্য কাজ করতে খুব ভালো লাগবে। 

মিথুন রাশি (২১ মে-২০ জুন): ধর্মীয় ভাবগাম্ভীর্য আর আধ্যাত্মিক চেতনায় দিনটি কেটে যাবে। কোনো বিষয়ে গবেষণা করতে খুব ভালো লাগবে। শিক্ষক গুরুজনদের সান্নিধ্য পাওয়ায় নিজেকে খুব ভাগ্যবান মনে হবে। বিদেশ থেকে আসবে কোনো নিকটজন। সনাতন ধর্মীয় বন্ধুর উৎসবে আমন্ত্রিত হতে পারেন।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই): আজ আপনার অলস সময়কে কাজে লাগাতে পারলে কিছু ভালো ফল পেতে পারেন। অবশ্যই ঝুঁকিপূর্ণ নৌযাত্রা এড়িয়ে চলতে হবে। আর্থিক অবস্থার পরিবর্তন হলে দেনাপাওনা মিটিয়ে ফেলার চেষ্টা করুন। আইন ভাঙার প্রবণতা মোটেও ভালো নয়। আইনের প্রতি শ্রদ্ধাশীল হলে লাভবান হবেন।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট): জীবন সাথীকে সুন্দরভাবে সাজাতে কিছু অর্থ ব্যয় করতে পারেন। গরিব দুঃখীও অসহায়দের উপহার সামগ্রী বিতরণে পাবেন স্বর্গীয় সুখ। আপনার হবু জীবন সাথীর দেখা পেয়ে যেতে পারেন। গৃহ থেকে প্রস্তাব আসার সম্ভাবনা রয়েছে। বিয়ের বাধা দূর হয়ে চার হাত এক হবে খুব শীঘ্রই।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর): শরীর স্বাস্থ্য ও মানসিক অবস্থা ভোগাবে। বেকারত্ব ও আর্থিক সঙ্কটে জীবন হয়ে যেতে পারে পানসে। আত্মীয়স্বজনের থেকে পালিয়ে বেড়াতে পারেন। লোকজন ও কোলাহল এড়িয়ে পলাতক জীবন ভালো লাগতে পারে। নিজের ব্যর্থতার জন্য অন্যকে দায়ী না করে ব্যর্থতার কারণ খুঁজে বের করুন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর -২২অক্টোবর): অলস সময় সম্পর্কের মিষ্টি মধুরতাকে বাড়িয়ে দেবে। অনেকদিন ধরে যার কাছ থেকে ভালোবাসার মিষ্টি কথাগুলো শোনার জন্য মরিয়া হয়ে আছেন, আজ হয়তো তার মন গলবে। ভালোবাসার গভীরে হারিয়ে যেতে পারবেন। সন্তানের সঙ্গে সময় কাটানো তাদের নিয়ে একটু ঘুরতে যাওয়া, বাহিরে গিয়ে ফুচকা, মুড়ি খাওয়া হলে মন্দ হয় না। সম্পর্কেও সজীবতা ধরে রাখতে হয়। 

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর): সংসার সুখী হতে হলে ভুল বোঝাবুঝি ও অবিশ্বাস এড়িয়ে চলতে হয়। আত্মীয় পরিজনের হীনমন্যতাকে প্রাধান্য দিতে গেলে জীবনের স্বাভাবিকগতি হয়ে যায় মন্থর। নিজের ইচ্ছাতে চলার প্রয়োজন। অন্যের ইচ্ছাতে জীবন গড়া সম্ভব নয়। গ্রামের বাড়ি আর তার নৈসর্গিক পরিবেশ মনকে চাঙ্গা করতে পারে লাখ টাকার দাওয়াই এর চেয়েও বেশি।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর): অলস সময়কে কাজে লাগাতে যোগাযোগের কোনো বিকল্প নেই। পুরোনো আত্মীয়স্বজন ও বন্ধু বান্ধবের খোঁজ খবর নিলে তারা খুশি হবে সম্পর্কের ফাটল দূর হয়ে যাবে। ছোট ভাই-বোনের জন্য ভালো কোনো প্রস্তাব আসতে পারে। দেখা দেখি হয়ে গেলে পাঁকা কথাও দিতে পারেন।

মকর রাশি (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি): আজ আত্মীয় কুটম্বের সঙ্গে সম্পর্ক উন্নয়নের সুযোগ আসবে। বাড়িতে আসতে পারে শ্যালক-শ্যালিকা বা দেবর ননদ। আনন্দঘন মূহুর্তগুলোকে উপভোগ করার চেষ্টা করুন। নিজের মধ্যকার সকল কষ্ট দূর করে সময়োপযোগী করে গড়ে তুলুন আপনাকে। সামনে সুন্দর সময় আসছে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): শারদীয় ছুটির এ দিনে ব্যস্ততা অনেক বাড়বে। পারিবারিক সামাজিক ও সাংগঠনিক কাজে জড়িয়ে যেতে পারেন। দাম্পত্য সুখ শান্তি বজায় রাখতে সক্ষম হবেন। ভুল বোঝাবুঝি কাটিয়ে উঠতে পারলে দিনটি হবে সফলতার। কোথাও বেড়াতে গেলে মন্দ হয় না।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি- ২০ মার্চ): কোথাও বেড়াতে যেতে পারেন। ব্যবসায়ীক কাজের প্রয়োজনে যেতে পারেন দূরে। ট্রাভেল এজেন্সি ও ট্রান্সপোর্ট ব্যবসায় হতে পারে আশানুরূপ লাভ। বিদেশ থেকে আসতে পারে ভালো কোনো সংবাদ। সাংসারিক ক্ষেত্রে বাড়তি কিছু ব্যয় করতে পারেন। আজ খরচ করেও পাবেন আনন্দ।

এম

RTVPLUS