logo
  • ঢাকা শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ১৯ অগ্রহায়ণ ১৪২৭

১২ রাশির জাতক-জাতিকার কেমন যাবে দিনটি

২০ অক্টোবর ২০২০ রোজ মঙ্গলবার বাংলা ৪ কার্তিক ১৪২৭।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): ঝুঁকি নিয়ে সফল হতে হলে অবশ্যই ঝুঁকি ব্যবস্থাপনায় হতে হয় দক্ষ। আপনি দক্ষ হয়ে থাকলে আজ আশানুরূপ লাভের মুখ দেখতে পারবেন। দেনা-পাওনার হিসাব নিকাষগুলো মিটিয়ে ফেলার চাপ যখন বাড়বে, জীবন হয়ে যাবে সংকটময়। সময় থাকতে ঋণের বোঝা কমিয়ে ফেলুন। রাস্তাঘাটে সাবধানে চলুন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে): সংসারজীবনের জটিল পেঁচগুলোর সমাধান করা বড় কঠিন। বছরের পর বছর সংসার করেও জীবন সাথীকে বোঝা ও তাকে বিশ্বাস করা হয়ে পড়ে কঠিন। রহস্যপূর্ণ আচরণের কারণে দাম্পত্য সুখ নষ্ট হতে পারে। ব্যবসা বাণিজ্যে পার্টনারের উপর অগাধ বিশ্বাসই পরিণত হয় অবিশ্বাসে ও শত্রুতায়।

মিথুন রাশি (২১ মে-২০ জুন): মানবিকতার আড়ালে প্রতিটি মনুষ্য চরিত্রের আড়ালে একটি লোভের পশু ঘুমিয়ে থাকে। মাঝে মধ্যে সে পশু জাগ্রত হয় লোভ, কাম বা দুর্নীতির রূপে। নিজের মধ্যকার পশুকে জয় করতে হবে। কর্মস্থলে নানা প্রলোভন ও সহকর্মীদের অনাচারের বিরুদ্ধে কথা বলতে গেলেই নেমে আসবে কর্মচ্যুতির অভিশাপ।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই): প্রেমের এক বিচিত্র রূপ হলো প্রতারণা। প্রিয়জনকে বিশ্বাসের আড়ালে লুকিয়ে আছে বিশ্বাসঘাতকতার বিষাক্ত জহর। নিজের সন্তানও ক্ষমতা ও লোভের কারণে কত পিতার সম্পদ করে আত্মসাৎ। শৈল্পিক কলানিপূণ বহু ব্যক্তি সুযোগের অভাবে হারিয়ে যায়। নিজেকে চিনুন।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট): এতোদিন ধরে সংসারের জন্য যা করেছেন তা আজ হতে পারে প্রশ্নবিদ্ধ। আত্মীয় স্বজনের লোভের ষড়যন্ত্রে জড়িয়ে হারাতে পারেন শেষ সম্বলটুকুও। নেমে আসতে হতে পারে রাস্তায়। প্রত্যাশার রাজ প্রাসাদ ভেঙ্গে হয়ে যাবে খান খান। একমাত্র ঈশ্বর ও নিজের মা পাশে থাকবে বিপদের এ দিনে।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর): নিজের রক্ত পানি করে এতদিন দুধকলা দিয়ে পুষেছেন বিষাক্ত শাপ। আজ সে শাপগুলোই আপনাকে করবে দংশন। ছোট ভাই বোন ও পোষ্য যাদেরকে নিয়ে আজীবন বিশ্বাস ও গর্ব করেছেন। সমাজে প্রতিষ্ঠিত করতে দিন রাত খেটেছেন, আজ তারাই সুযোগ বুঝে আপনাকে অবাঞ্ছিত ঘোষণা করবে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর -২২ অক্টোবর) : অর্থ রোজগারের অনেক পথ আছে। কিছু পথ স্বচ্ছ ও সোজা, আর কিছু পথ বক্র ও অন্ধকারময়। অন্ধকার ও বক্র পথ সর্বদাই ভুলে ভরা ও রহস্যে ঘেরা। সে পথে অনেক রোজগার হলেও মানসিক শান্তি হারাতে হয়। আজ আপনি কোন পথকে বেছে নেবেন সেটা আপনার বিষয়। মনুষ্যত্ব হারালে ফিরে পাওয়া কঠিন।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর): নিজের জীবনের মূল্য দিতে শিখুন। ব্যর্থতা, হতাশা, নিরাশা জীবনেরই অংশ। প্রতিটি দিনই সাফল্যের সোপান হয় না। ব্যর্থতা থেকে শেখার প্রয়োজন হয়। ব্যক্তিজীবনের ভুল বোঝাবুঝিতে জড়িয়ে যাওয়া এবং তা থেকে বেড়িয়ে আসতে পারাই সফলতার ইঙ্গিত। আশাহত হবেন না। দিন বদলের সময় এসেছে।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর): আইনগত জটিলতা ও বিপদ যখন আসে তখন চারদিক থেকে আসে। চলতে থাকা মামলার রায় আপনার বিরুদ্ধে গেলে হতে পারে কারাবাস। প্রবাসীদেরও আইনগত জটিলতার ভয় রয়েছে। অবৈধ ভাবে থাকলে আজ গ্রেপ্তারের শিকার হয়ে দেশে ফেরত আসতে পারেন। অনাকাঙ্ক্ষিত ব্যয় বৃদ্ধি পাবে।

মকর রাশি ( ২১ ডিসেম্বর-২০ জানুয়ারি) : শত্রুকে হয় জানেন যে একদা আপনার বন্ধু বা বিশ্বস্ত কেউ ছিলো। বন্ধু তার রিপুর তাড়নায় আজ আপনার সাথে বিশ্বাসঘাতকতা করতে চলেছে। পিতৃ মাতৃ রুপী বড় ভাই-বোন যখন তাদের ক্ষুদ্র স্বার্থকে বড় করে দেখে পৈত্রিক সম্পত্তি থেকে বঞ্চিত করবে তখন হৃদয় ভেঙে খান খান হয়ে যাবে।

কুম্ভ রাশি ( ২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): সরকারি চাকরিতে আজ আপনার বিরুদ্ধে লাগবে কোনো সিবিএ নেতা। নারীঘটিত দুর্নাম দেওয়ার পূর্ণ প্রয়াস চালাবে। পদস্থ কর্মকর্তার অনৈতিক আচরণের বিরুদ্ধে সোচ্চার হলেই হবে বিপদ। আজ নিজের চাকরি বাঁচাতে হবে। নিজের রাগ ও জেদকে হজম করার মতো ধৈর্য রাখুন।

মীন রাশি ( ১৯ ফেব্রুয়ারি- ২০ মার্চ): নিজের কর্মফলকে কক্ষনো নিয়তির ঘাড়ে দোষ দেয়া ঠিক নয়। যা করেছেন আপনাকে তারই প্রতিদান ভোগ করতে হবে। সময় থাকতে ক্ষমা প্রার্থনা করুন মহান সৃষ্টিকর্তার কাছে। শিক্ষাজীবনে পড়াশোনায় ফাঁকি দিয়ে আসলে আপনি নিজেকেই ঠকাচ্ছেন। অবৈধ পথে বিদেশ যাত্রার ইচ্ছাকে দমন করতে হবে। জীবন আগে।

এম

RTVPLUS