smc
logo
  • ঢাকা বুধবার, ২১ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭

১২ রাশির জাতক-জাতিকার কেমন যাবে দিনটি

  জ্যোতিষ শাস্ত্রী ফকির ইয়াসির আরাফাত

|  ১২ অক্টোবর ২০২০, ০৩:১৫ | আপডেট : ১২ অক্টোবর ২০২০, ০৩:১৮
১২ অক্টোবর ২০২০ রোজ সোমবার বাংলা ২৭ আশ্বিন ১৪২৭। 

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): সংসার জীবনে পরিবারের সদস্যদের মতামতের গুরুত্ব দিন। নিজের মতামত বা সিদ্ধান্ত জোর করে চাপিয়ে দেওয়ার প্রবণতা ঠিক নয়। মায়ের সাহায্য ও আত্মীয়দের সাহায্য নিয়ে গৃহ ভূমি সংক্রান্ত কাজে অগ্রসর হলে সফল হতে পারবেন। নিজের একটি একান্ত যানবাহনের কাঙ্ক্ষিত স্বপ্নপূরণ হবে।

বৃষ রাশি(২১ এপ্রিল-২০ মে): মিডিয়াতে কাজের সুযোগ পেলে তাকে হেলায় হারাবেন না। ধর্মীয় চিন্তা করে কখনো নিজেকে সংকীর্ণতায় আবদ্ধ করা বুদ্ধিমানের কাজ নয়। ছোট ভাই বোনের মিডিয়াতে কাজের ক্ষেত্রে উৎসাহিত করুন। ব্যবসা বাণিজ্যে উন্নতি করতে হলে আপনাকে প্রযুক্তি জ্ঞান শিখতে হবে। 

মিথুন রাশি (২১ মে-২০ জুন): প্রাচীন ধ্যান ধারণার বশে আর্থিক উন্নতি করা সম্ভব নয়। প্রযুক্তির সাহায্য নিয়ে অনলাইন বিক্রয়ের চেষ্টা করুন। দোকান না খুলেও অনেকে ব্যবসা করতে পারলে আপনি পারবেন না কেনো। ব্যবসায় সততা ও ইমান ঠিক থাকলে আপনাকে আটকাবেকে। সঞ্চয়ের চেষ্টা আয়ের শুরু থেকেই করতে হয়। 

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই): আবেগ ও আবেগপ্রবণতা দুটোই আপনার মাঝে প্রবল। এই আবেগকে নিয়ন্ত্রণ করতে ব্যর্থ হন বলেই সকলে আপনার কাছ থেকে নিজেদের সুযোগ সুবিধা আদায় করে নিতে থাকে। মানসিক শক্তিকে বাড়াতে চেষ্টা করুন। শারীরিক ও মানসিক শক্তিই জীবন যুদ্ধের প্রধান হাতিয়ার।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট): বৈদেশিক কাজের জন্য ভ্রমণের সুযোগ আসবে। ব্যবসা বাণিজ্যের প্রয়োজনে ব্যয় তুলনামূলক বাড়াতে হবে। সাংসারিক ক্ষেত্রে কিছু প্রয়োজনীয় দ্রব্য ক্রয় করতে হবে। প্রবাসে এমন কোনো ঘটনার সম্মুখীন হবেন যা, আপনার ভাগ্য বদলে দিতে পারে।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর): আয় রোজগারের ক্ষেত্রে অগ্রগতির পাশাপাশি ভালো লাভের সুযোগ আসবে। বড় ভাই বোনের কাছ থেকে পাবেন ব্যবসায়ের মূলধন। চাকরিজীবীদের জন্য দিনটি হতে পারে সৌভাগ্যের। কর্মক্ষেত্রে বাড়তে পারে পারিশ্রমিক। বন্ধুদের সাহায্যে এগিয়ে যাবেন জীবনের আরেকটি ধাপ।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২অক্টোবর): নিরন্তর সামনের দিকে ছুটে চলার এ জগতে আজ আপনাকেও এগিয়ে যেতে হবে। কর্মক্ষেত্রে নিজের দক্ষতা ও যোগ্যতা দিয়ে অর্জন করতে হবে সাফল্যের মুকুট। প্রভাব প্রতিপত্তি ও ক্ষমতা লাভে কারও সাহায্য নয় নিজের চেষ্টাই বড়। পৈত্রিক স্থাবর সম্পত্তি বিষয়ে হবে কোনো ফয়সালা।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর): নিজের মধ্যকার কুসংস্কার দূর করে এগিয়ে যাওয়ার নাম সাফল্য। বধ্যমূল ধারণাকে বাদ দিয়ে জগতের সাথে চলতে হবে। জ্ঞান অর্জনে যেতে হবে সুদূর চীনে। ভাগ্য তারই সহায় হয় যে নিজেকে প্রস্তুত রাখে জীবনের সকল সংগ্রামের জন্য। হতাশা নিরাশাগ্রস্ত কেউ ভাগ্যকে জয় করতে পারে না।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর): আর্থিক ঝুঁকি নেওয়ার প্রবৃত্তি না থাকলে ব্যবসায়ী হতে পারবেন না। বড় হতে গেলে কখনো কখনো ঝুঁকি নিতে হয়। শেয়ার ব্যবসায়ীরা এ ঝুঁকি নিতে অভ্যস্ত বলেই স্বল্প সময়ে লাভ করতে পারেন। দেনাদারের টাকা পরিশোধ করে দায় মুক্ত হতে চেষ্টা করুন। 

মকর রাশি (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি): ব্যবসায়ী হতে গেলে আগে প্রয়োজন সেবার মনোভাব। মুনাফার জন্য ব্যবসা হলেও অতিমুনাফা করার প্রবণতা ভয়ংকর। জীবন সাথীর ছোট ছোট সহায়তা আপনাকে অনেক সফল করবে। তাই আপনার উন্নতিতে তার অবদানকে খাটো করবেন না। অংশীদারি কাজে অপরকে বিশ্বাস করতে শিখুন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): শরীর স্বাস্থ্য ও মনের উপর নিজের নিয়ন্ত্রণ প্রতিষ্ঠা করতে হয়। সর্বদা নিজেকে অসুস্থ মনে করতে থাকলে স্থায়ী রূপে রোগীতে পরিণত হবেন। নিজেকে নীরোগ ভাবতে শিখুন। কাজের লোক অধীনস্থ কর্মচারী ও সহকর্মীদের প্রতি বিশ্বাসী হোন। দেখবেন সহজেই বিজয়ী হতে পারবেন।

মীন রাশি(১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ): সন্তানের সাথে যে বন্ধু হতে পারে না, তার মতো হত ভাগ্য আর একটিও নেই। শুধু উপার্জন করা আর সন্তানদের জন্য ভালো খাবার ও পোশাকের ব্যবস্থা করাই অভিভাবকত্ব নয়। তাকে বন্ধুর মতো সাহায্য করা। দিক নির্দেশনা দিয়ে গড়ে তোলাই বড়। প্রেমের ক্ষেত্রেও আপনাকে বিশ্বাস ও আস্থাভাজন হতে হবে।

এম
 

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৩৯০২০৬ ৩০৫৫৯৯ ৫৬৮১
বিশ্ব ৪,০৩,৮২,৮৬২ ৩,০১,৬৯,০৫২ ১১,১৯,৭৪৮
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • লাইফস্টাইল এর সর্বশেষ
  • লাইফস্টাইল এর পাঠক প্রিয়