smc
logo
  • ঢাকা শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ১৬ কার্তিক ১৪২৭

১২ রাশির জাতক-জাতিকার কেমন যাবে দিনটি

  জ্যোতিষ শাস্ত্রী ফকির ইয়াসির আরাফাত

|  ০৭ অক্টোবর ২০২০, ২৩:১৬
রাশিফল
৮ অক্টোবর ২০২০ রোজ বৃহস্পতিবার বাংলা ২৩ আশ্বিন ১৪২৭। চলুন পাঠক জেনে যাক কেমন যাবে আপনার আজকের দিনটি।  

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): জগতে চলতে গেলে চোখ কান খোলা রাখতে হয়, মানে সর্বদা নিজের তথ্য ভাণ্ডারকে হাল-নাগাদ করার প্রয়োজন হয়। সুযোগ চার পাশে ঘোরাঘুরি করবে। কিন্তু তার সদ্ব্যবহার আপনাকেই করতে হবে। পারিবারিক জটিলতা কাটিয়ে সকল যোগাযোগে সফল হলেই হবে দিনটি সফল ও সমৃদ্ধ।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে): নিজের আর্থিক ব্যবস্থাপনাকে মাঝে মাঝে ঢেলে সাজানো প্রয়োজন। সঠিক পরিকল্পনা ও দূরদর্শী চিন্তা থেকেই জন্ম নেয় সঞ্চয়ের ইচ্ছার। চিরদিন কাহারো সমান নাহি যায়। তাই আপনি ব্যবসায়ী হোন বা ক্ষুদ্র চাকরিজীবী প্রবল টানাটানির মধ্যেও আর্থিক দূরদর্শীতার খুব প্রয়োজন। শুধু বর্তমানই সব নয়।

মিথুন রাশি (২১ মে-২০ জুন): আপনার উপস্থিত বুদ্ধি ও অর্থ রোজগারের উদ্ভাবনী শক্তিকে কাজে লাগিয়ে সফল হতে হলে অস্থিরতা ও অধৈর্য পরিহার করতে হবে। কর্মক্ষেত্রে নিজের দক্ষতাতেই বাড়তি আয়ের সুযোগ সৃষ্টি করতে সক্ষম হবেন। ফলে ব্যবসায় আজ আশানুরূপ লাভ হবে। আপনার সুমধুর ব্যবহারে দাম্পত্য সুখ শান্তি ফিরতে শুরু করবে।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই): বিদেশ সংক্রান্ত কাজে সফল হতে হলে প্রয়োজন একনিষ্ঠতা। কাজের প্রয়োজনে যেতে হতে পারে বহু দূরে। স্ত্রী সন্তান ও পরিবার পরিজন নিয়ে প্রকৃতির কোলে হারানোর সুযোগ হাতছাড়া করা হবে বোকামী। প্রবাসীদের জীবনে আনন্দ দায়ক কোনো ঘটনা ঘটবে।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট): অর্থ উপার্জনের সকল পথেই আপনি হতে পারেন সফল যদি, আপনার কর্তৃত্ব-প্রবণতা কমাতে পারেন। বন্ধুদের প্রতি মাঝে মধ্যে খুব অবিচার করে ফেলেন বলে তারা আপনার বিপদে পাশে দাঁড়াতে চায় না। ব্যবসা বাণিজ্যে ও পেশায় নিজের স্বাধীন চেতা মনোভাবের কারণে অনেক প্রতিকূলতা দেখা দেয়।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর): জীবনে আগে কাউকে আদর্শ মনে করে তার পথ অনুসরণ করুন। চাটুকারিতা ও দক্ষতা থাকলে কর্মক্ষেত্রে পদস্থদের কাছে আপনার গ্রহণযোগ্যতা বৃদ্ধি পাবে। তদবির ছাড়া কর্ম লাভ সম্ভব নয় তাই চাকরিতে কোনো প্রভাবশালীর তদবির প্রয়োজন হবে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর- ২২অক্টোবর): দুঃসময় চিরস্থায়ী নয়। কোনো না কোনোদিন বিধাতাও মুখ তুলে তাকান। আজ আপনার ঈশ্বরের কৃপা পাওয়ার সম্ভাবনা প্রবল। অনেক আটকে থাকা কাজের ফলাফল ভালো হবে। উচ্চ শিক্ষা অর্জনে ব্রতী না হলে আগামী বিশ্বের সাথে তাল মিলিয়ে চলা হবে কঠিন।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর): নিজের মধ্যকার ভয়কে আজ জয় করতেই হবে। পরিস্থিতি থেকে পালিয়ে বাঁচা সম্ভব নয়, বরং পরিস্থিতিকে মোকাবিলা করার নামই জীবন। দেনা পাওনা মিটিয়ে একটু স্বচ্ছলতার আশা করতে পারেন। দুর্ঘটনা ও পুলিশি হয়রানি থেকে সতর্ক হতে হবে।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর): জীবন চলার পথে সময়ের মূল্য দিতে শিখুন। ব্যবসায়ীক জীবনে আজ শুধু সময়ের মূল্য দেওয়াতে ভালো লাভের সুযোগ পাবেন। জীবন সাথীর সাথে ছোট ছোট দায়িত্বগুলো ভাগাভাগি করে নেওয়াই দাম্পত্য সুখ। লাখ টাকার গহনা বা কোটি টাকার বাড়ি কিনে দেওয়াই ভালোবাসা নয়।

মকর রাশি (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি): কর্মক্ষেত্রে অতিচালাক সহকর্মী বা কর্মচারীদেরকে এড়িয়ে চলার চেষ্টা করতে হবে। রহস্যজনক আয় রোজগারের ক্ষেত্রে অবশ্যই নিজের লোভকে দমন করতে চেষ্টা করা উচিৎ। গুপ্ত কোনো সম্পর্কের কারণে আর্থিক সংকট ভুগতে হবে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): আপনি যদি শিল্পী বা অভিনয় কলাকুশলী হয়ে থাকেন, তাহলে আজ আপনার সাফল্য লাভের সম্ভাবনা প্রবল। সৃষ্টিশীল কাজে খুঁজে পেতে পারেন আনন্দ। অন্যকে দোষারোপ করা সহজ, তাই দোষারোপ না করে ক্ষমা করতে শিখুন। প্রেমিকার অনেক কথা ধরতে নেই। এতে সম্পর্ক নষ্ট হয়।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): আজ আপনার সকল অধরা স্বপ্ন পূরণের দিন। ঠিক মতো কাজে লাগাতে পারলে আজ ব্যক্তিজীবনের বহু বাধা বিপত্তি কাটিয়ে উঠতে পারবেন। আত্মীয় পরিজনের সাথে চলতে থাকা সম্পর্কের টানাপোড়ন কাটিয়ে ওঠার দিন। যানবাহন ক্রয় করতে পারেন।

এম

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ৪০৩০৭৯ ৩১৯৭৩৩ ৫৮৬১
বিশ্ব ৪,৪৩,৫৭,৬৭১ ৩,২৫,০৫,১৫৫ ১১,৭৩,৮০৮
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • লাইফস্টাইল এর সর্বশেষ
  • লাইফস্টাইল এর পাঠক প্রিয়