smc
logo
  • ঢাকা শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ১৬ কার্তিক ১৪২৭

১২ রাশির জাতক-জাতিকার কেমন যাবে দিনটি

  জ্যোতিষ শাস্ত্রী ফকির ইয়াসির আরাফাত

|  ০৬ অক্টোবর ২০২০, ২১:২৪
Astrology,
রাশিফল
৭ অক্টোবর ২০২০ রোজ বুধবার বাংলা ২২ আশ্বিন ১৪২৭। চলুন পাঠক জেনে নেয়া যাক কেমন যাবে আপনার আজকের দিনটি।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): সুষম ও সুখাদ্য ভোজনে শরীরের ক্ষয় পূরণ ও বৃদ্ধি সাধন হয়। শুধু অর্থ সঞ্চয়ে ব্রতী হলে সে অর্থ ব্যয় হয় ঔষধ আর বদ্যির পেছনে। মাঝে মধ্যে সাধ্যমতো রসনা তৃপ্তিরও প্রয়োজন। রসনা তৃপ্ত মন ও মস্তিষ্ক আয়ের নিত্য নতুন কৌশল খুঁজে বের করে। আর তাতেই আয় রোজগার বাড়ে।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে): মনের মধ্যকার অতৃপ্ততা ও হিংসা থেকেই জন্ম নেয় লোভ। আর লোভে পড়লেই পাপ স্পর্শ করতে পারে হৃদয়কে। নিজের মধ্যকার অহংকার থেকে জন্ম নেয় পতনের বিষ বৃক্ষ। তাই সর্বদা স্বল্পে সন্তুষ্ট চিত্তই ঈশ্বরের আরাধনার উপযুক্ত। আপনার মধ্যকার প্রতিহিংসা পরায়ণ মনোভাবকে বদলে ক্ষমাশীল হোন।

মিথুন রাশি (২১ মে-২০ জুন): জ্ঞানার্জন ও চিত্ত প্রশান্তির শ্রেষ্ঠ পন্থা হলো ভ্রমণ। পাওয়া না পাওয়ার হতাশা কাটিয়ে মানসিক প্রশান্তির জন্য প্রয়োজন হাওয়া বদল। আয় করতে শিখলে ব্যয় করতেও অভ্যস্ত হোন। শেষ কৃত্তে আপনার সঞ্চিত ধন আপনার উপকারে আসবে না। দুস্থ ও অসহায়ের পাশে দাঁড়াতে পারলে তা হবে শ্রেষ্ঠ ব্যয়।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই): বন্ধুত্বের জন্য জীবনে অনেক কিছু উৎসর্গ করতে হয়। আজ বন্ধুত্বের প্রমাণ দিতে হবে। বিপদগ্রস্ত বন্ধুর পাশে দাঁড়াতে এগিয়ে যান। ব্যবসা ও কর্ম থেকে কাঙ্ক্ষিত অর্থ লাভে কোনো সমস্যা হবে না। বড় ভাই-বোনের সাহায্য নিয়ে এগিয়ে চলতে পারবেন জীবনের কষ্টকর চড়াই উৎরাই।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট): কর্মকে ধর্ম হিসেবে মানতে হবে। কাজের সময় অলসতা বা অবহেলা করলে একটি সময়ে তার জন্য চরম মূল্য দিতে হবে। মাল্টিন্যাশনাল প্রতিষ্ঠানে কর্মরত থাকলে হয়তো বিদেশ ভ্রমণের সোনালী সুযোগ পেয়ে যাবেন। প্রভাবশালী কর্মকর্তার অন্যায়ের প্রতিবাদ করায় তার চক্ষুশূল হতে হবে।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর):  জীবনে ভাগ্য সহায় না হলে সফলতা ধরা দেয় না। মহান সৃষ্টিকর্তার প্রতি যার বিশ্বাস যত গভীর তার প্রাপ্তিও ততো বড়। জ্ঞানার্জনের দ্বারা নিজেকে প্রস্তুত করতে ব্যর্থ হলে ভাগ্য আপনাকে ছেড়ে পালাবে। আগে সঠিক জ্ঞানার্জন করুন। প্রয়োজনে শিক্ষক ও পিতার সাহায্য নিন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর -২২ অক্টোবর): পরের ধনে পোদ্দারির দিন ফুরিয়ে আসছে। এখন নিজের জন্য কিছু করার চেষ্টা করতে হবে। পাওনাদারের সাথে আর হয়তো লুকোচুরি খেলা বেশিদিন চলবে না। অপরের জন্য গর্ত খুঁড়লে তাতে নিজেই পড়বেন। ঝুঁকি পূর্ণ কাজে হয় অনেক লাভ হবে না হয়তো একেবারে নিঃস্ব। পুলিশি ঝামেলায় পড়তে পারেন।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর): লোভী ও দাম্ভিক জীবন সাথীর সাথে হয়ে যেতে পারে আজই শেষ ফয়সালা। আর সহ্য করতে পারবেন না তার অত্যাচার। যদি চারিত্রিক দৃঢ়তা রক্ষা করা কঠিন হয় তবে চরম মূল্য দেওয়ার মানসিক প্রস্তুতি নিন। অংশীদারি ব্যবসার যবনিকা পাত হতে বাধ্য।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর): কর্মস্থলে আপনার দক্ষতা ও মেধা দিয়ে সহকর্মীদের হৃদয় জয়ের প্রচেষ্টায় সফল হবেন। নিজের বুদ্ধির জোরেই অনাকাঙ্ক্ষিত লোকসানের হাত থেকে রেহাই পেতে যাচ্ছেন। অধীনস্থ ধূর্ত কাজের লোক বা কর্মচারীদের বিষয়ে আরও সতর্কতার প্রয়োজন আছে। বিদেশি কোনও বিনিয়োগে লোকসান হবে।

মকর রাশি (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি): সন্তানের জন্য দুশ্চিন্তা অমূলক নয়। তার বদলে যাওয়া আচরণ ও কর্মকাণ্ড আপনাকে ভাবিয়ে তুলবে। প্রেমের ক্ষেত্রে আপনি যা প্রত্যাশা করছেন তা পাওয়ার নিশ্চয়তা তো নেই। তাই নিজের জীবনের চেয়ে বেশি প্রেমিক প্রেমিকাকে ভালোবাসার মানে বেকামি ছাড়া কিছুই নয়। শৈল্পিক কাজের জন্য বিদেশ যাত্রা।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): পারিবারিক কাজে দেখা দিতে পারে মতের অমিল। আত্মীয়ের স্বার্থে আঘাত লাগাতে সে আপনার ক্ষতি করতে ছাড়বে না। অপমান অপদস্থ করার জন্য আপনার পরিবারেরই কাউকে হাতিয়ার হিসেবে ব্যবহার করবে। জমি আবাসন সংক্রান্ত কাজে নীরব দর্শকের ভূমিকা ভালো ফল আনবে না।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): আপনার বাড়ির আশেপাশে আগুন্তকের আনাগোনা অনেক বেড়ে যাবে। প্রতিবেশীর আচরণকে সন্দেহের চোখে দেখুন। গুপ্ত তথ্য সংগ্রহের জন্য সাংবাদিকদের যেতে হবে বহু দূরে। ছোট বোনের চলাফেরায় প্রয়োজনে প্রতিবন্ধকতা সৃষ্টি করতে হবে। চট করেই অনলাইনে কেনাকাটা করতে যাবেন না। প্রতারিত হতে পারেন।

এম  

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ৪০৩০৭৯ ৩১৯৭৩৩ ৫৮৬১
বিশ্ব ৪,৪৩,৫৭,৬৭১ ৩,২৫,০৫,১৫৫ ১১,৭৩,৮০৮
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • লাইফস্টাইল এর সর্বশেষ
  • লাইফস্টাইল এর পাঠক প্রিয়