smc
logo
  • ঢাকা বুধবার, ২১ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭

১২ রাশির জাতক-জাতিকার কেমন যাবে দিনটি 

  জ্যোতিষ শাস্ত্রী ফকির ইয়াসির আরাফাত

|  ৩০ সেপ্টেম্বর ২০২০, ২৩:৩১ | আপডেট : ৩০ সেপ্টেম্বর ২০২০, ২৩:৪০
রাশিফল
১ অক্টোবর ২০২০ রোজ বৃহস্পতিবার বাংলা ১৬ আশ্বিন ১৪২৭। চলুন জেনে নেয়া যাক কেমন যাবে আপনার দিনটি।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): কর্মক্লান্ত জীবনে মাঝে মধ্যে ভ্রমণের খুব প্রয়োজন হয়। জীবনের একঘেয়েমিত্ব কাটাতে ও ভুলগুলো শুধরাতে দূরে প্রকৃতির কোলে যাওয়া খুব প্রয়োজন। শুধু আয় আর মুনাফার মাঝেই বেঁচে থাকা সম্ভব নয়। তাই এবার দুহাত প্রসারিত করে নিজের জন্য ব্যয় করুন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে) : কর্মের প্রকৃত মূল্যায়ন হয় তার মজুরির মাধ্যমে। ঠিক তেমনি ব্যবসা বাণিজ্যের মূল্যায়ন তার মুনাফার মাধ্যমে। আজ বকেয়া বিল ও বেতন আদায়ের সুযোগ আসবে। বন্ধুদের জন্য কিছু করতে পারার মনমানসিকতা খুব প্রয়োজন। বড় ভাই বোনের প্রতিটি কাজের কারণ জানতে হয় না। শুধু অনুসরণ করতে হয়।

মিথুন রাশি (২১ মে-২০ জুন) : বেকার জীবনের গ্লানি বড়ই কঠিন। সে ক্ষেত্রে আপনি হতে পারেন কোনো নামকরা শিক্ষা প্রতিষ্ঠানের ভালো রেজাল্ট করা ছাত্র। অর্জিত জ্ঞান কাজে লাগাতে না পারার ব্যর্থতা শুধু আপনার। তাই যে কাজই করার সুযোগ পাবেন তা করতে থাকুন। অহংকারের বশে প্রাপ্ত কাজটুকুও যেন হারিয়ে না যায়।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই) : আপনার চিন্তা ভাবনা ও পরমের প্রতি প্রেম আপনাকে অস্থির করে তুলবে। ভাগ্যকে জয় করার জন্য কখনো কখনো পরমের আশ্রয়ও নিতে হয়। এই সত্যটি যেদিন আপনি উপলব্ধি করতে পারবেন সেদিনই আপনার ভাগ্য হবে উদয়। বিদেশ বা দূর দেশে ভাগ্যান্বেষণে যাওয়ার সুযোগ হাতছাড়া করা ঠিক নয়।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট) : সকল দিনই কিন্তু সমান নয়। কিছু কিছু দিন আপনার ধৈর্য্য ও যোগ্যতার প্রমাণ নিতে আসে। আজকের দিনটি আপনার পরীক্ষার দিন। নানা রকম ঘটনার আবর্তে আপনি সঠিক পথে পরিচালিত হতে কতোটা সক্ষম তার পরীক্ষা দিতে হবে। ঋণের চাপ, দুর্ঘটনা, দূর্বৃত্তের কবলে পড়ে নিজেকে রক্ষা করতে হবে।

কন্যা রাশি (২২আগস্ট-২২ সেপ্টেম্বর) :  একাকী জীবনের বোঝা থেকে মুক্ত হতে পছন্দের মানুষটিকে জীবন সঙ্গী করে ঘর বাঁধার চেষ্টা করুন। দাম্পত্য মান অভিমান, রাগ অনুরাগই হলো প্রকৃত দাম্পত্য সুখ। ব্যবসায়ীদের নিজের উন্নতিতে সিদ্ধান্ত নিতে হবে। তবেই লাভের অংক বৃদ্ধি পাবে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর) : দেহটারও মাঝে মধ্যে বিরতি প্রয়োজন হয়। ছুটে চলতে চলতে ক্লান্ত শরীরও বিশ্রাম খোঁজে। কর্মস্থলে সহকর্মীদের থেকে প্রাপ্ত উৎসাহ উদ্দীপনাই আসলে কাজের মূল শক্তি। তাদের সমালোচনাকে স্বাভাবিক ভাবে নিন। এতে আখেরে আপনিই লাভবান হবেন।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর) : সুন্দর একটি ভালোবাসা বিশ্বাস আস্থার সম্পর্কের নামই প্রেম। যা স্বর্গ থেকে আসে আবার স্বর্গে চলে যায়। এই মধুর সম্পর্কের মূল্যায়ন করতে শিখুন। কে কি বললো না বললো সেটা বড় নয় নিজের সৃজনশীলতার উপর বিশ্বাস ও আস্থা একজন শিল্পীর বড় শক্তি। সন্তানকে নিজের পায়ে দাঁড়াতে দিন।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর) : গৃহ জীবনে কিছু কিছু মানুষের অবদান মূল্যায়ন করতে হয়। ঠিক তেমনি আপনার গৃহ সুখ বজায় রাখতে মা-বাবা, শ্বশুর-শাশুড়ি বা আত্মীয় স্বজনের সাথে মিষ্টি ব্যবহার করুন। প্রত্যাশিত কাজে বাধা এলে তাদের সাহায্য নিন।

মকর রাশি (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি) : ছোট ভাই-বোনের প্রতি আপনার স্নেহ-মমতা যেন তাদের স্বাভাবিক বৃদ্ধিকে ব্যহত না করে। তারা নিজেদের পায়ে দাড়াতে চাইলে অনুমতি দিন। প্রতিবেশীর সাথে সুসম্পর্ক ধরে রাখার জন্য নিজের সব বিলিয়ে দিতে নেই। আপনার সৃষ্টিশীল সত্বাকে জাগ্রত করুন। সৃষ্টির সুখ উপভোগ করতে হয়।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) : শুধু ব্যবসা বাণিজ্য নিয়ে পড়ে থাকলেই সফল মানুষ হওয়া যায় না। সংসারের জন্য দীর্ঘমেয়াদী সঞ্চয়ের চেষ্টা করার প্রয়োজন রয়েছে। ভোজন রসিকদের আজ রসনা তৃপ্তির ভালো ভালো সুযোগ আসতে পারে। চাকুরীজীবীরা বেতন পাওয়াতে আর্থিক সংকট থেকে রক্ষা পাবেন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি- ২০ মার্চ) : আজ নিজের অহংবোধকে জাগ্রত হতে দেবেন না। নিজের কাজের সফলতা বিফলতা নির্ভর করে সকলের কল্যাণে তা এলে। শারীরিক সকল প্রতিবন্ধকতাকে জয় করে কর্তব্য কাজে সফল হতে পারবেন। ধন্য বলবে লোকে। ন্যায় বিচার থেকে কখনো পিছুপা হবেন না। আত্মা শান্তি পাবে।

এম

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৩৯০২০৬ ৩০৫৫৯৯ ৫৬৮১
বিশ্ব ৪,০৩,৮২,৮৬২ ৩,০১,৬৯,০৫২ ১১,১৯,৭৪৮
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • লাইফস্টাইল এর সর্বশেষ
  • লাইফস্টাইল এর পাঠক প্রিয়