smc
logo
  • ঢাকা শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ১৬ কার্তিক ১৪২৭

জ্যোতিষীর চোখে বর্তমান সপ্তাহটি কেমন যাবে

  জ্যোতিষ শাস্ত্রী ফকির ইয়াসির আরাফাত

|  ২৫ সেপ্টেম্বর ২০২০, ০৯:৩৭ | আপডেট : ২৫ সেপ্টেম্বর ২০২০, ০৯:৪৭
Horoscope
রাশিফল
২৫ সেপ্টেম্বর থেকে ১ অক্টোবর ২০২০। গ্রহাবস্থানের বিচারে এ সপ্তাহে রবি কন্যা রাশিতে অবস্থান করবে। চন্দ্র ধনু, মকর, কুম্ভ আর মীন রাশিতে অবস্থান করবে। সপ্তাহের মধ্যভাগে শনির বক্র ত্যাগ, কাজ কর্মে চলতে থাকা বাধা বিপত্তির অবসান করতে পারে। বুধের তুলা রাশিতে অবস্থান ও শুক্রর সিংহ রাশিতে গমন সার্বিক ভাবে অবস্থার উন্নতি নির্দেশ করছে। বৃহস্পতি নিজের রাশিতে সরলগতি অবস্থান, মঙ্গলের বক্র হয়ে মেষ রাশিতে অবস্থানের কারণে কিছু কিছু ক্ষেত্রে জটিলতা কাটিয়ে উঠা সম্ভব হবে। 

এবার চলুন জেনে নেয়ার চেষ্টা করি কেমন যাবে ১২ রাশির জাতক-জাতিকার বর্তমান সপ্তাহটি

মেষ রাশি (২১ মার্চ থেকে ২০ এপ্রিল): রাশিতে রাশিপতির বক্র অবস্থান শরীর স্বাস্থ্য বিষয়ে কিছুটা ভোগান্তির নির্দেশক তবে সপ্তাহের শুরুতে ধর্মীয় ও আধ্যাত্মিক কাজ কর্মে অগ্রগতি নির্দেশ করে। সপ্তাহের মধ্যভাগে কর্মস্থলে নানা রকম প্রতিবন্ধকতা কাটিয়ে উঠতে সক্ষম হবেন। পদস্থ কর্মকর্তার বদলির ফলে আপনি লাভবান হতে পারেন। রাজনৈতিক ও সাংগঠনিক ক্ষেত্রে আপনার দূরদর্শীতা কাজে লাগবে। কর্ম লাভের যোগ প্রবল। সপ্তাহের শেষার্ধে আয় রোজগারে অগ্রগতি আশা করতে পারেন। বন্ধু বান্ধবের সহায়তায় ব্যবসা বাণিজ্যে অগ্রগতি হবে। বড় ভাই বোনের সাথে ভুল বুঝাবুঝি কমিয়ে আনতে চেষ্টা করুন। সপ্তাহের শেষ দিকে বিদেশ সংক্রান্ত কাজে অগ্রগতি ও বিদেশ যাত্রার যোগ প্রবল। প্রবাসীদের কর্মস্থলে আশানুরূপ অগ্রগতি হবে।

বৃষ রাশি (২১ এপ্রিল থেকে ২০ মে): সপ্তাহের শুরুতে পুরোনো সকল দেনা পাওনা মিটিয়ে দেওয়ার সুযোগ পাবেন। আত্মীয়র সুস্থতার সংবাদ মানসিক অস্থিরতা কমিয়ে দেবে। সপ্তাহর মধ্যভাগে বিদেশে উচ্চ শিক্ষা ও বিদেশে চাকরির বিষয়ে আলাপ আলোচনায় অগ্রগতি হতে থাকবে। শিক্ষকের সাহায্য লাভের যোগ। ভাগ্য উত্থানে কোনো আধ্যাত্মিক ব্যক্তির পরামর্শ কাজে আসবে। সপ্তাহের শেষার্ধে পিতার সাথে সম্পর্কের উন্নতি ও পিতার সাহায্য আশা করতে পারেন। কর্মস্থলে পদস্থ কর্মকর্তার সাথে অহেতুক ভুল বুঝাবুঝি এড়িয়ে চলতে হবে। রাজনৈতিক ক্ষেত্রে দলীয় ক্রোন্দলে পড়ার আশঙ্কা। সপ্তাহর শেষ দিকে বকেয়া বিল ও বেতন আদায়ের যোগ প্রবল। ব্যবসা বাণিজ্যে অভিজ্ঞতার মূল্য পাবেন। পারিবারিক বিষয়ে বড় বোনের সাহায্য প্রয়োজন হতে পারে।

মিথুন রাশি (২১ মে থেকে ২০ জুন): সপ্তাহের শুরুতে দাম্পত্য সুখ শান্তি ফিরে পাবেন। অংশীদারি ব্যবসা বাণিজ্যে আশানুরূপ আয়ের সুযোগ আসবে। জীবন সাথীর জন্য কিছু কেনাকাটার প্রয়োজন। সপ্তাহের মধ্যভাগে আপনার আর্থিক অবস্থা নাজুক থাকবে। খুব প্রয়োজন না হলে ধার কর্জ করতে যাবেন না। ঝুঁকিপূর্ণ বিনিয়োগে কিছু আয় রোজগারের সুযোগ রয়েছে। সপ্তাহের শেষার্ধে জীবীকার তরে বিদেশ যাত্রা যোগ প্রবল। আমদানি ও রপ্তানি বাণিজ্যে আশানুরূপ অগ্রগতি। বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা অর্থ সংকটে ভুগতে যাচ্ছেন। সপ্তাহের শেষ দিকে বেকারদের কর্ম লাভের প্রচেষ্টা সফল হবে। কোনো বেসরকারি প্রতিষ্ঠানে কর্ম পেতে পারেন। প্রভাবশালী ব্যক্তির সুপারিশ প্রয়োজন হবে। সম্মান ও মর্যাদা পুনরুদ্ধারে সফল হবেন।

কর্কট রাশি (২১ জুন থেকে ২০ জুলাই) : সপ্তাহের শুরুতে হারানো দ্রব্য ফিরে পাওয়ার সুযোগ আসবে। অসুস্থতা কাটিয়ে উঠতে সক্ষম হবেন। নিজের অস্থিরতা কমাতে সচেষ্ট হোন। সপ্তাহর মধ্যভাগে ব্যবসায়ীক কাজে ব্যস্ত থাকতে হবে। নতুন শো-রুম বা শাখা খোলার কাজে সফল হবেন। দাম্পত্য ক্ষেত্রে চলতে থাকা জটিলতা কাটিয়ে আবার সুখী সুন্দর জীবন ফিরে পেতে পারেন। অংশীদারি কোনো কাজের অর্থ পাওয়া যাবে। সপ্তাহের শেষার্ধে ঝুঁকিপূর্ণ বিনিয়োগে অপ্রত্যাশিত আয় রোজগারের সুযোগ রয়েছে। রহস্যজনক উৎস থেকে ধনলাভের সম্ভাবনা প্রবল। ব্যাংক ও বীমা সংক্রান্ত লেনদেনে আপনাকে সতর্ক হতে হবে। সপ্তাহর শেষ দিকে বিদেশ যাত্রার প্রচেষ্টায় সফল হতে পারেন। উচ্চ শিক্ষার্থে কোথাও ভর্তির প্রক্রিয়া সফল হবে। পিতা বা শিক্ষকের দেয়ায় বৈদেশিক বৃত্তি লাভ। আপনার প্রতিটি সাফল্যের জন্য সৃষ্টিকর্তাকে স্মরণ করুন। তিনিই আপনাকে রক্ষা সকল বিপদ থেকে রক্ষা করে চলছেন।

সিংহ রাশি (২১ জুলাই থেকে ২১ আগস্ট): সপ্তাহের শুরুতেই প্রেম প্রণয় নিয়ে দেখা দেবে ঝামেলা। সন্তানের জেদ রাগ ও একগুয়ে আচরণের কারণে কিছুটা বিরক্ত হবেন। শিল্পী ও কলাকুশলীদের সুদিন আরম্ভ হয়েছে। নতুন কাজের যোগাযোগ বৃদ্ধি পাবে। সপ্তাহর মধ্যভাগে কর্মক্ষেত্রে কিছু বাধা বিপত্তি কাটতে শুরু করবে। সহকর্মী বা অধীনস্থ কর্মচারীদের দ্বারা লাভবান হওয়ার সুযোগ আসবে। শারীরিক ও মানসিক দূর্বলতা ঝেড়ে ফেলতে হবে। সপ্তাহের শেষার্ধে ব্যবসা বাণিজ্যে অগ্রগতি আশা করতে পারেন। রহস্যপূর্ণ বিনিয়োগে আশানুরূপ লাভের সম্ভাবনা। অংশীদারি কাজ কর্মে লাভ না হলেও টিকে থাকতে সক্ষম হবেন। সপ্তাহর শেষ দিকে চিকিৎসা খাত ও ঝুঁকিপূর্ণ খাতে অগ্রগতি হবে। বীমা থেকে লাভবান হতে পারবেন। আত্মীয়দের সাথে সম্পর্কের অবনতি দেখা যায়।

কন্যা রাশি (২২ আগস্ট থেকে ২২ সেপ্টেম্বর) :  সপ্তাহের শুরুতেই পরিবার পরিজনের দ্বারা উপকৃত হবেন। গৃহে আত্মীয় সমাগমের যোগ প্রবল। প্রত্যাশিত কাজে সাফল্য ধরা দিতে পারে। মামা খালাদের সহায়তা পাবেন। সপ্তাহর মধ্যভাগে সৃজনশীল কাজকর্ম ও জ্ঞানার্জনে কিছু বাধা বিপত্তির মোকাবিলা করতে হবে। প্রেমের ক্ষেত্রে অস্থিরতা ও সন্তানের বিষয়ে অতিরিক্ত দুশ্চিন্তা আপনার স্বাস্থ্যহানির কারণ হয়ে দাঁড়াবে। সৃজনশীল পেশাজীবী ও শিল্পীদের ন্যায্য পাওনা লাভে বঞ্চিত হওয়ার আশঙ্কা প্রবল। সপ্তাহের শেষার্ধে কর্মস্থলে দেখা দেবে সহকর্মী বিরোধ। কাজের লোকের উপর অতিরিক্ত বিশ্বাস ও আস্থা কাল হয়ে দাঁড়াবে। কারো প্রতারণার কারণে অসুস্থবোধ করতে পারেন। সপ্তাহর শেষ দিকে ব্যবসায়ীক কাজে গতিশীলতা ফিরে পাবেন। দাম্পত্য কলহের অবসান হবে। অংশীদারি ব্যবসা বাণিজ্যে আশানুরূপ লাভের যোগ।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর থেকে ২১ অক্টোবর) : সপ্তাহের শুরুতেই বিদেশ থেকে কাঙ্ক্ষিত সংবাদ পাওয়ার সমূহ সম্ভাবনা। ছোট ভাই বোন ও পাড়া প্রতিবেশীর সাহায্য পাওয়া যাবে। গার্মেন্টস ও বস্ত্র ব্যবসায়ীদের কিছু নতুন অর্ডার লাভের যোগ। সপ্তাহর মধ্যভাগে সাংসারিক বিষয়ে আত্মীয়দের সাথে তর্ক বিতর্কের আশঙ্কা প্রবল। জমি ভূমি ও আবাসন সংক্রান্ত কাজে জটিলতার আশঙ্কা। কর্মস্থলে প্রত্যাশা পূরণে আসবে বিরতিহীন বাধা। সপ্তাহর শেষার্ধে রোমান্টিক বিষয়ে ভুল বুঝাবুঝি এড়িয়ে চলতে হবে। বিদ্যার্থীরা কাঙ্ক্ষিত ফলাফল লাভে ব্যর্থ হতে পারেন। শিল্পী ও কলাকুশলীদের প্রতারণার বিষয়ে হতে হবে সতর্ক। সপ্তাহর শেষ দিকে কর্মস্থলের পরিবেশ স্বাভাবিক হয়ে আসবে। সহকর্মীদের সাথে আরও আন্তরিক হওয়ার চেষ্টা করুন। নিজের অনৈতিক চিন্তাভাবনাকে প্রশ্রয় দেবেন না।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর থেকে ২১ নভেম্বর): সপ্তাহের শুরুতে বকেয়া টাকা পয়সা সংক্রান্ত বিষয়ে কোনো সিদ্ধান্ত নিতে পারেন। আর্থিক ক্ষেত্রে অগ্রগতি হবে। সঞ্চয়ের চেষ্টায় সফল হতে পারেন। সপ্তাহের মধ্যভাগে বৈদেশিক যোগাযোগে বাধা বিপত্তি দেখা দেবে। ছোট ভাই বোনের সাথে সম্পর্কের অবনতি হতে যাচ্ছে। তথ্য বিভ্রান্তির শিকার হতে পারেন। সপ্তাহর শেষার্ধে আত্মীয় স্বজনের সাথে চলতে থাকা বিরোধ মিটিয়ে নিতে হবে। মা বাবার কিছু আচরণে কষ্ট পেতে পারেন। বিশেষ করে তাদের দ্বারা ভুল বুঝাবুঝির শিকার হলে কষ্ট আরও বাড়বে। সপ্তাহের শেষ দিকে সৃজনশীল কাজে সাফল্য আসবে। শিল্পী ও কলাকুশলীদের আয় রোজগারে অগ্রগতি হবে। সন্তানের সাথে কিছু সময় কাটানোর সুযোগ পাবেন। রোমান্টিক বিষয়কে বেশি প্রাধান্য দিতে গেলে স্বাভাবিক কাজকর্ম ব্যহত হবে।

ধনু রাশি(২২ নভেম্বর থেকে ২০ ডিসেম্বর): জ্ঞানার্জনের পথে এগিয়ে যেতে পারবেন। এ জগতে জ্ঞানই প্রধান অস্ত্র। সপ্তাহর শুরুতে আপনার চিন্তাভাবনার প্রসার ঘটবে। উচ্চ শিক্ষায় আগ্রহী হয়ে উঠতে পারেন। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি হতে থাকবে। সপ্তাহর মধ্যভাগে বকেয়া বিল বেতন আদায়ের ক্ষেত্রে প্রশাসনিক জটিলতার কবলে পড়তে পারেন। আত্মীয় কুটম্বদেরকে সাহায্য করার প্রয়োজন হয়ে পড়বে। হোটেল ও রেস্তোরা ব্যবসায়ীদের অনেক বিল বকেয়া পড়তে পারে। সপ্তাহের শেষার্ধে ছোট ভাই বোনের শারীরিক ও মানসিক অবস্থা ভালো যাবে না। মিডিয়াকর্মী সাংবাদিক ও মুদ্রণ ব্যবসায়ীরা আর্থিক ভাবে ক্ষতিগ্রস্ত হতে পারেন। প্রতিবেশীর রহস্যজনক আচরণ আপনার উদ্বেগের কারণ হয়ে উঠতে পারে। সপ্তাহের শেষ দিকে পারিবারিক ক্ষেত্রে অগ্রগতি। সাংসারিক বিষয়ে মায়ের সাহায্য পাবেন। কর্মস্থলে আপনার সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে। আবাসন ক্রয়ের সুযোগ পেতে পারেন। 

মকর রাশি(২১ ডিসেম্বর থেকে ২০ জানুয়ারি) : সপ্তাহের শুরুটা কিছুটা ব্যয় বহুল থাকবে। সাংসারিক প্রয়োজনে ব্যয় বৃদ্ধির আশঙ্কা প্রবল। প্রবাসীদের দেশে আগমনের সুযোগ আসবে। উন্নত শিক্ষা লাভের প্রয়াসে ব্যয় বৃদ্ধি পাবে। সপ্তাহর মধ্যভাগে কাজে কর্মে দেখা দেবে দীর্ঘসূত্রীতা। শরীর স্বাস্থ্য দূর্বল হতে পারে। দুশ্চিন্তা ও দুর্ভাবনা আপনাকে মানসিকভাবে পঙ্গু করবে। সপ্তাহর শেষার্ধে আত্মীয় স্বজনের সাথে ভুল বুঝাবুঝি বৃদ্ধির আশঙ্কা রয়েছে। আর্থিক বিষয়ে বাধা বিপত্তির আশঙ্কা থাকলেও রহস্যজনক উৎস থেকে ধন লাভে কোনো বাধা নেই। খুচরা ও পাইকারি ব্যবসায় কমিশন লাভের যোগ। সপ্তাহের শেষদিকে বৈদেশিক কাজে অগ্রগতি হবে। মিডিয়ার কাজ, সাংবাদিকতায় ও মুদ্রণ ব্যবসায় আশানুরূপ আয় রোজগার হবে। পোশাক শ্রমিক মালিকদের ভাগ্য উন্নতির সম্ভাবনা প্রবল।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি হতে ১৮ ফেব্রুয়ারি): সপ্তাহের শুরুতে বড় ভাই বোনের সাহায্য পাবেন। বকেয়া বেতন আদায়ের যোগ প্রবল। আর্থিক ক্ষেত্রে বন্ধুর সহায়তা মনে রাখার মতো। ব্যবসায়ীক যোগাযোগে সফল হবেন। সপ্তাহের মধ্যভাগে আইন সংক্রান্ত জটিলতার পেছনে অর্থ ব্যয় হবে। ব্যবসায়ীক কাজের প্রয়োজনে কিছু টাকা ধার কর্জ করতে পারেন। প্রবাসীদের কর্মস্থলে বাধা বিপত্তির আশঙ্কা। সপ্তাহের শেষার্ধে আপনার প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পাবে। আয় রোজগারে আশানুরূপ অগ্রগতি হতে পারে। কর্মস্থলে সকল বাধা কাটিয়ে উঠতে সক্ষম হবেন। সপ্তাহের শেষ দিকে সঞ্চয়ের প্রচেষ্টায় সফলতা আসবে। খুচরা ও পাইকারি ব্যবসা বাণিজ্যে আশানুরূপ লাভে আশা রয়েছে। বৈদেশিক ব্যবসায় আয় রোজগার বৃদ্ধি পাবে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি থেকে ২০ মার্চ): সপ্তাহের শুরুতেই চাকরি সংক্রান্ত পরীক্ষায় সফল হবেন। প্রভাবশালী কোনো সরকারি কর্মকর্তার তদবির লাভের সম্ভাবনা। রাজনৈতিক ক্ষেত্রে অগ্রগতি হবে। সপ্তাহর মধ্যভাগে আপনার আয় রোজগারে বাধা বিপত্তি দেখা দেবে। বড় ভাই বোনের সাহায্যের আশা করেও তা না পাওয়াতে কষ্ট পেতে পারেন। ঠিকাদারি কাজে বন্ধুর সাহায্য আশা করা যায়। সপ্তাহের শেষার্ধে বৈদেশিক কাজে অনাকাঙ্ক্ষিত জটিলতা ও বাড়তি ব্যয়ের আশঙ্কা প্রবল। আইনগত ঝামেলায় পড়তে পারেন। পুরাতন অফিস বা ব্যবসায়ীক পার্টনারের দ্বারা হয়রানির শিকার হতে হবে। সপ্তাহর শেষ দিকে আপনার প্রভাব প্রতিপত্তি ও ক্ষমতা বৃদ্ধি পাবে। ব্যবসায়ীদের লেনদেনের ক্ষেত্রে অগ্রগতি। দাম্পত্য সুখ শান্তি ফিরে আসবে। অসুস্থদের শারীরিক জটিলতা কেটে যাবে।

এম

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ৪০৭৬৮৪ ৩২৪১৪৫ ৫৯২৩
বিশ্ব ৪,৫৯,৯৫,৬২৬ ৩,৩২,৯০,৯৫৯ ১১,৯৫,০৬৩
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • লাইফস্টাইল এর সর্বশেষ
  • লাইফস্টাইল এর পাঠক প্রিয়