smc
logo
  • ঢাকা শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১৫ কার্তিক ১৪২৭

১২ রাশির জাতক-জাতিকার কেমন যাবে দিনটি

  জ্যোতিষ শাস্ত্রী ফকির ইয়াসির আরাফাত

|  ২৩ সেপ্টেম্বর ২০২০, ২৩:৩৫
রাশিফল
২৪ সেপ্টেম্বর ২০২০ রোজ বৃহস্পতিবার বাংলা ৯ আশ্বিন ১৪২৭। চলুন পাঠক জেনে নেয়া যাক কেমন যাবে আজকের দিনটি। 

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): ভাগ্যকে জয় করতে হলে দরকার উপযুক্ত জ্ঞান। সেই জ্ঞান আহরণে বিনিয়োগ করতে হবে। বিদেশে উচ্চ শিক্ষার জন্য করা চেষ্টা ফলপ্রসূ হতে শুরু করবে। শিক্ষক ও অভিভাবকের সাহায্যে বিদেশ সংক্রান্ত বিষয়ে সাফল্য আসবে। ঈশ্বরের কৃপা ও মা বাবার দোয়া থাকাতে আজ অভীষ্ট লক্ষ্যে পৌঁছতে পারবেন।

বৃষ রাশি(২১ এপ্রিল-২০ মে): জীবনের প্রতিটিদিনই সফলতার নয়। কঠিন পরিস্থিতিতেও এগিয়ে যাওয়ার নামই জীবন। ছোট-খাটো দেনা পাওনা পরিশোধ করে এগিয়ে যেতে হবে। অর্থকে কোনো ঝুঁকিপূর্ণ ক্ষেত্রে বিনিয়োগের দায় দায়িত্ব আপনাকেই নিতে হবে। অন্যের পরামর্শে বিনিয়োগ করা ঠিক নয়। রাস্তাঘাটে সাবধানে চলতে হবে।

মিথুন রাশি(২১ মে-২০ জুন): জীবনে দাম্পত্য সুখ প্রাপ্তি একটি বড় অর্জন। অর্থের পেছনে ছুটে অনেকেই এ অর্জনকে কম গুরুত্ব দিয়ে বসেন। যা দাম্পত্য বিচ্ছেদের কারণ হয়ে দাঁড়ায়। জীবন সাথীকে বোঝার চেষ্টা করতে হবে। সুখে-দুঃখে তার পাশে দাঁড়াতে হবে। গৃহের শান্তি বজায় রাখতে আরো বেশি ত্যাগ স্বীকার করাই উত্তম।

কর্কট রাশি(২১ জুন-২০ জুলাই): কর্মস্থলে প্রতিটি দিনই সাফল্যের। কিন্তু সে সাফল্য অর্জন কোনোদিনও চ্যালেঞ্জ ছাড়া সম্ভব নয়। সহকর্মী ও অধীনস্থ কর্মচারী সৎ ও যোগ্য হলেও নিজেকে তাদের সাথে মানিয়ে চলার নামই সফলতা। প্রতিটি কাজকেই তা ছোট হোক বা বড় সমান গুরুত্বের সাথে নিন। নিজের যোগ্যতাকে প্রমাণ করুন।

সিংহ রাশি(২১ জুলাই-২১ আগস্ট): ক্লাস চলুক আর নাই চলুক ছাত্র জীবনে পড়াশোনা করতে হয় নিজের তাগিদে। ভালো শিক্ষকের কাছে খারাপ ছাত্রটিও পড়ে, কিন্তু ভালো করে যে সেই পড়াকে অন্তর থেকে গ্রহণ করে। সামাজিক মাধ্যমের নেশা থেকে বেড়িয়ে প্রেমের হাতছানিকে উপেক্ষা করে আগে জীবন গড়তে হবে। তবেই আপনি সফল হবেন।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর): জীবনে যদি পরিবার থেকেই লক্ষ্য স্থিরের মূলমন্ত্র না শিখতে পারেন তা হলে প্রত্যাশা পূরণ হবে কঠিন। সন্তানের মধ্যে সাফল্য লাভের বীজ বপন করেন মা। আত্মীয় স্বজনের সাহায্যে স্বপ্ন পূরণের পথে এগিয়ে যেতে পারেন। কর্মস্থলে আপনার সাফল্যগাথা রচিত হবে। বাহন লাভের সুযোগ আসতে পারে।

তুলা রাশি(২৩ সেপ্টেম্বর -২২ অক্টোবর): নিজের অবস্থান জানান দেয়ার প্রয়োজন। ব্যবসা বাণিজ্যের সাথে সম্পৃক্ত থাকলে বিজ্ঞাপন বা প্রচারণা কাজের জন্য দিনটি ভালো। অনলাইন পোর্টাল বা ই-কমার্স সাইট আরম্ভ করতে পারলে ভালো হয়। বৈদেশিক যোগাযোগ রক্ষা করলে ব্যবসায় সফল হতে পারবেন। ছোট ভাই এর সাহায্য প্রয়োজন হবে।

বৃশ্চিক রাশি(২৩ অক্টোবর-২১ নভেম্বর): আর্থিক বিষয়ে আপনাকে আরও বেশি যত্নশীল হতে হবে। চিরদিন আয়ের ধারা এক রকম থাকে না। আপনার আজকে নেয়া সঞ্চয়ের উদ্যোগ ভবিষ্যতে আপনার বড় কাজে আসবে। আত্মীয় কুটম্বকে সম্মান দিতে শিখুন আপনিও সম্মান পাবেন। গৃহে কিছু রসনা তৃপ্তির ব্যবস্থা করলে ভালো হয়।

ধনু রাশি(২২ নভেম্বর-২০ ডিসেম্বর): আজকের দিনটি আপনার জন্য ঘুরে দাঁড়ানোর দিন। ব্যবসা বাণিজ্য ও চাকরি ক্ষেত্রে কিছু করে দেখানোর সময়। নিজের অর্জিত জ্ঞান ও অভিজ্ঞতা দিয়েই বিশ্বকে জয় করতে হবে। কারও মুখাপেক্ষী না হয়ে নিজের সিদ্ধান্তগুলো বাস্তবায়নে এগিয়ে যেতে হবে। দিনের শেষে বিজয়ী আপনিই হবেন।

মকর রাশি(২১ ডিসেম্বর-২০ জানুয়ারি): আর্থিক দিক থেকে আজ দিনটি ব্যয় বহুল। অনেকগুলো দাতব্য কাজের সাথে সম্পৃক্ত হওয়ার সুযোগ আসবে। কাজের সুবাদে দূরের যাত্রা করতে হতে পারে। অপ্রয়োজনীয় ব্যয় থেকে নিজেকে সংযত রাখুন। প্রবাসীদের কর্মক্ষেত্রে নিজেকে প্রমাণ করতে হবে। আইনগত জটিলতা থেকে মুক্ত হবেন।

কুম্ভ রাশি(২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): জীবন চলার পথে বন্ধুদের সহযোগিতা যে কতোটা প্রয়োজন আজকের দিনটি হয়তো আপনাকে সে শিক্ষাই দেবে। বাড়িতে বড় ভাই বোনের উপদেশগুলো মেনে চলতে চেষ্টা করুন। নিজেকে বড় ভাবা ঠিক নয়। ব্যবসা বাণিজ্যে ন্যায্য মূল্য রাখুন। অতি মুনাফার আশাকে মনে প্রশ্রয় দেবেন না।

মীন রাশি(১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): কর্মস্থলে পদস্থ কর্মকর্তাকে সম্মান দিতে চেষ্টা করুন। রাজনীতি বা সংগঠনে আদর্শের দ্বন্দ্ব হবে, কিন্তু সেটা যেন ব্যক্তিজীবনে না গড়ায়। পিতার উপদেশগুলো আপনার জীবনের পাথেয়। কর্মস্থলে সম্মানিত হওয়ার সুযোগ আসবে। চাকরি সংক্রান্ত সাক্ষাৎকারে সফল হবেন।

এম

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ৪০৩০৭৯ ৩১৯৭৩৩ ৫৮৬১
বিশ্ব ৪,৪৩,৫৭,৬৭১ ৩,২৫,০৫,১৫৫ ১১,৭৩,৮০৮
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • লাইফস্টাইল এর সর্বশেষ
  • লাইফস্টাইল এর পাঠক প্রিয়