smc
logo
  • ঢাকা বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ৭ কার্তিক ১৪২৭

১২ রাশির জাতক-জাতিকার কেমন যাবে দিনটি

  জ্যোতিষ শাস্ত্রী ফকির ইয়াসির আরাফাত

|  ২২ সেপ্টেম্বর ২০২০, ২২:৩৯
২৩ সেপ্টেম্বর ২০২০ রোজ বুধবার বাংলা ৮ আশ্বিন ১৪২৭।  চলুন পাঠক জেনে নেয়া যাক আপনার আজকের দিনটি কেমন যাবে। 

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): নিজের কর্ম দিয়েই আজ ভাগ্যের চাকাকে ঘোড়াতে হবে। নিজের এ লড়াইয়ে কাউকে পাশে আশা করা হবে বোকামি। জীবিকার জন্য বিদেশ যাত্রার স্বপ্ন পূরণে বিধাতা আপনার সহায় হবেন। উচ্চ শিক্ষার্থে বিদেশ যাওয়ার কোনো সুযোগ শিক্ষকের কাছ থেকে পেতে পারেন।

বৃষ রাশি(২১ এপ্রিল-২০ মে) :  আজ পুরোনো কোনো ঋণমুক্তির দিন। বীমার বোনাস বা সঞ্চয়ের লাভাংশ পাওয়ার চেষ্টায় সফল হবেন। ঝুঁকিপূর্ণ বিনিয়োগে আজ আপনার প্রত্যাশিত লাভের সুযোগ আসবেই। পুলিশ প্রশাসনের কারো সাহায্যে রাস্তাঘাটের ঝামেলা থেকে রক্ষা পেতে পারেন।

মিথুন রাশি (২১ মে-২০ জুন) : আজ ব্যবসা বাণিজ্যে সফল হওয়ার দিন। পুরোনো সকল ব্যবসায়ীক বিরোধিতা মিটিয়ে সামনে এগিয়ে যাওয়ার দিন। অংশীদারি ব্যবসা বাণিজ্যে যে সকল অংশীদার আপনার সিদ্ধান্তকে ভুল প্রমাণে লিপ্ত থাকতো তাদের দূর করে দিন। প্রতিটি কাজেই জীবন সাথীর সাহায্য আপনার মনোবলকে চাঙ্গা করবে।

কর্কট রাশি ( ২১ জুন-২০ জুলাই) : ব্যবসা বাণিজ্যে কর্মচারীদের যোগ্যতাকে মূল্যায়ন করতে হবে। ধনাভাব আপনার কোনো কাজেই বাধা হয়ে দাঁড়াতে পারেনি। সহকর্মীদের প্রতি আপনার সহানুভূতির কারণে আজও তাদের পূর্ণ সমর্থন থেকে বঞ্চিত হবেন না। তবে ভাবাবেগ জনিত দুর্বলতা ও স্বজন প্রীতি থেকে দূরে থাকুন। 

সিংহ রাশি(২১ জুলাই-২১ আগস্ট) : ভালোবাসার অবমূল্যায়ন ও অপমান আপনি কোনো দিনও সহ্য করতে পারেননি। তাই আজ ভালোবাসার মানুষটির পাশে দাঁড়াতে ভুল হবে না। তার অসহায়ত্ব আপনাকে তার সাথে সাড়াটি জীবন পথচলার দিকে এগিয়ে নিয়ে যাবে। আপনি যদি ডিভোর্সি হন, কেউ আজ আপনার মনের কড়া নাড়বেই।

কন্যা রাশি ( ২২ আগস্ট-২২ সেপ্টেম্বর) : আপনি সমাজ ও পরিবারের সিদ্ধান্তের বাহিরে কখনোই যেতে পারেন না। আজও পারিবারিক কোনো গুরুত্বপূর্ণ সিদ্ধান্তে আপনার সহমত থাকবে। কর্ম জীবনের কোনো লালিত স্বপ্ন পূরণে প্রভাবশালী আত্মীয়র সাহায্য পাওয়ার আশা রয়েছে। আবাসন সংক্রান্ত কাজে সফল হবেন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর -২২ অক্টোবর) : আপনার স্পষ্টবাদিতার জন্য আজ আপনি প্রশংসিত হবেন। যোগাযোগ মাধ্যম থেকে কোনো গুরুত্বপূর্ণ তথ্য লাভের সুযোগ রয়েছে। ছোট ভাই বোন ও প্রতিবেশীর প্রতি কর্তব্য পালনে পিছুপা হননা বলেই সকলে আপনাকে শ্রদ্ধা করে। আপনার গোপন শত্রুরা আপনাকে ভয় পায়।

বৃশ্চিক রাশি(২৩ অক্টোবর-২১ নভেম্বর) : আয় ব্যয়ের ভারসাম্য রক্ষা করার চেষ্টা করতে হবে। আজ ক্ষুদ্র ব্যবসায়ীদের আয় রোজগার বৃদ্ধির সুযোগ আসবে। বাড়িতে কোনো আপ্যায়নের আয়োজন করতে হবে। আত্মীয় স্বজনের আগমনে গৃহে আনন্দঘন পরিবেশ ফিরে পাবেন।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর) : দীর্ঘদিন ধরে যে সমস্যা আপনাকে ভোগাচ্ছে আজ তার সুষ্ঠ সমাধানের সুযোগ পাবেন। নিজের মেধা বিকাশের উপযুক্ত দিন। সৃজনশীল কাজে আপনি হবেন প্রশংসিত। ব্যক্তি জীবনের সকল গ্লানি দূর হয়ে যাবে। জীবন সাথীকে নিয়ে কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন।  

মকর রাশি (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি) : করোনাকালে বহুদিন ধরে কোথাও বেড়াতে যাওয়া হয়ে ওঠেনি। আজ বেড়াতে যাওয়ার প্রচেষ্টা সফল হবে। বিদেশ যাত্রার সুযোগ পেয়ে যাবেন। প্রবাসী বন্ধুর সাথে আলাপ আলোচনা করলে হারানো মনোবল ফিরে পাবেন। ট্রাভেল এজেন্সি বা ট্রান্সপোর্ট ব্যবসায় কিছু আয় রোজগারের সুযোগ আসবে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) : বড় ভাই বোনের জন্য আজ কিছু করতে পারার তৃপ্তিটুকু থেকে বঞ্চিত হবেন না। তাদের পাশে দাড়াতে পেরে ভালো লাগবে। ব্যবসায়ীক কাজে বন্ধুদের উৎসাহ উদ্দীপনা আপনাকে এগিয়ে যাওয়ার নতুন প্রেরণা যোগাবে। আজ ব্যবসা বাণিজ্যে কিছু অতিরিক্ত আয়ের সম্ভাবনা প্রবল।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি- ২০ মার্চ) : চাকরি ক্ষেত্রে আজ আপনি হবেন সফল। যোগ্যতার গুণে পদস্থ কর্মকর্তার দৃষ্টি আকর্ষণ করতে সক্ষম হবেন। রাজনৈতিক ও সাংগঠনিক ক্ষেত্রে গুরুত্বপূর্ণ দায়িত্ব লাভের যোগ প্রবল। পিতার কাছ থেকে জীবনমুখী কোনো শিক্ষা পাবেন। নিজের উপর আস্থা ও বিশ্বাস ধরে রাখুন। সামনে সময় শুভ।

এম

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ৩৯৪৮২৭ ৩১০৫৩২ ৫৭৪৭
বিশ্ব ৪,১৫,৭০,৮৩১ ৩,০৯,৫৮,৫৪৬ ১১,৩৭,৭০৩
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • লাইফস্টাইল এর সর্বশেষ
  • লাইফস্টাইল এর পাঠক প্রিয়