smc
logo
  • ঢাকা শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১৫ কার্তিক ১৪২৭

১২ রাশির জাতক-জাতিকার কেমন যাবে দিনটি 

  জ্যোতিষ শাস্ত্রী ফকির ইয়াসির আরাফাত

|  ২১ সেপ্টেম্বর ২০২০, ০০:১৭
২১ সেপ্টেম্বর ২০২০ রোজ সোমবার বাংলা ৬ আশ্বিন ১৪২৭। চলুন পাঠক জেনে নেয়া যাক আপনার আজকের দিনটি কেমন যাবে। 

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): আর্থিক বিষয়ে যেকোনো ঝুঁকি নেয়ার পূর্বে অবশ্যই আর একটিবার ভেবে দেখতে হবে। রহস্যজনক বিনিয়োগের পূর্বে বিশ্বস্ত কারো সাথে আলোচনা করার প্রয়োজন। ব্যাংক ঋণ সংক্রান্ত বিষয়ে আপনাকে আরও বেশি ধৈর্যশীল ও বিচক্ষণ হতে হবে। আইনগত জটিলতা সম্পর্কে সতর্ক থাকুন।

বৃষ রাশি(২১ এপ্রিল-২০ মে): জীবনে সবার আগে প্রয়োজন দাম্পত্য সুখ। অহেতুক জীবন সাথীর কর্মকাণ্ডকে প্রশ্ন বিদ্ধ করলে ভুল বুঝাবুঝি চরমে পৌঁছতে পারে। অংশীদারি কাজে বিশ্বাস না থাকলে না এগুনোই ভালো। ব্যবসায়ীক কাজে সন্দেহজনক লেনদেন পরিহার করলে লাভবান হবেন। নিজের সন্দেহ প্রবণতাকে নিয়ন্ত্রণ করুন।

মিথুন রাশি(২১ মে-২০ জুন): কর্মস্থলে যেকোনো রহস্যজনক পরিস্থিতি মোকাবিলার জন্য প্রস্তুত থাকতে হবে। সহকর্মী বা অধীনস্থ কর্মচারীর কাছে গোপনীয়তা রক্ষা করতে ব্যর্থ হলে বিপদে পড়তে পারেন। আপনার অনৈতিক সম্পর্ক ও কর্মকাণ্ডকে গোপন রাখুন। গুরুত্বপূর্ণ তথ্য ও নথীগুলোকে সাবধানে রাখতে হবে। রাগ ও জেদ নিয়ন্ত্রণ করুন।

কর্কট রাশি(২১ জুন-২০ জুলাই): মনের মধ্যকার প্রেমিক হৃদয় বিচ্ছেদের ছুড়ির আঘাতে ক্ষত বিক্ষত হতে থাকবে। চারদিকে শুধু প্রতারিত হৃদয়ের হাহাকার গুমরে গুমরে উঠবে। শিল্পী ও সৃজনশীল পেশাজীবীদের কাজের ক্ষেত্রে যোগ্যতার মূল্যায়ন নাও হতে পারে। সন্তানের সাথে ছোট খাটো বিষয়ে চলতে থাকা ভুল বুঝাবুঝি কমাতে হবে।

সিংহ রাশি(২১ জুলাই-২১ আগস্ট): পারিবারিক জীবনে আত্মীয়স্বজনের রহস্যপূর্ণ আচরণে কষ্ট পেতে পারেন। যাদের জন্য দিন রাত এক করে সব সহ্য করে গেছেন, তারাই প্রশ্ন বিদ্ধ করবে আপনার অবদানের বিষয়ে। দুঃখ পাবেন যখন মা ও একই প্রশ্ন করবে আপনাকে। প্রত্যাশা পূরণে হতাশা নিরাশাকে ঝেড়ে ফেলুন।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর): আদরের ছোট ভাই-বোনের দ্বারা কোনো কষ্ট পেতে পারেন। তাদের অবিবেচকের মতো প্রশ্নে হৃদয় ভেঙ্গে যাবে। ধৈর্য ধরতে হবে। সাংবাদিক ও সাহিত্যিকদের বকেয়া টাকা আদায়ে বিলম্ব ও নানা রকম টাল বাহানা আর্থিক কষ্টে ফেলতে পারে। মিডিয়া নির্মাতারা সতর্ক থাকবেন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর): আর্থিক বিষয়ে রহস্যজনক উৎস থেকে ধনলাভের যোগ প্রবল। কোনো তদবির সংক্রান্ত কাজের সম্মানী স্বরূপ অর্থ লাভের সম্ভাবনা। আত্মীয় কুটম্বদের সাথে সম্পর্কের অবনতি হতে পারে। খাদ্য দ্রব্য ব্যবসায়ীদের আইনের প্রতি শ্রদ্ধাশীল থাকতে হবে। কালোবাজারির চিন্তা ভাবনা বাদ দিন। ভালো থাকুন।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর): নিজের মধ্যকার পাশবিক প্রবৃত্তি মাথাচাড়া দিয়ে ওঠার চেষ্টা করবে। রহস্যজনক বিষয়ের সাথে সংযুক্ত না হওয়াই ভালো। সততা ও বিশ্বস্ততার মূল্য রয়েছে জগতে। সে পথে থাকারই চেষ্টা করুন। চক্ষু পীড়ায় বা ঠাণ্ডা জনিত পীড়ায় ভোগান্তির আশঙ্কা। দাম্পত্য ভুল বুঝাবুঝিতে না জাড়ানোই ভালো।

ধনু রাশি(২২ নভেম্বর-২০ ডিসেম্বর): রহস্যজনক বিষয়ের প্রতি অর্থ ব্যয় না করে সঞ্চয়ের চেষ্টা করুন। প্রবাসীদের আজ ভিসা সংক্রান্ত কাজের জন্য অর্থ লেনদেনের ক্ষেত্রে গোপনীয়তা ও সতর্কতা অবলম্বন করা প্রয়োজন। অনৈতিক লেনদেনে প্রতারিত হওয়ার আশঙ্কা রয়েছে। দূরের কোনো যাত্রায় আপনাকে আর্থ সামাজিক বিষয়ে সতর্ক হতে হবে।

মকর রাশি(২১ ডিসেম্বর-২০ জানুয়ারি): আজ বন্ধুদের উপর অতিরিক্ত নির্ভরতা আপনাকে হতাশ করতে পারে। বড় ভাই বোনের প্রভাবে ব্যক্তিজীবনে কিছু ঝামেলার উদয় হবে। আয় রোজগারের ক্ষেত্রে বক্র পথ সহায় হবে। কিন্তু সরল পথের আয় রোজগার বাধা পাবে। চাকরিজীবীদের রহস্যজনক আয়ের সুযোগ আসবে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): কর্মজীবনে আপনার সততা বিশ্বস্ততার যেকোনো মূল্য নেই তাই আজ পদস্থ কর্মকর্তা বুঝিয়ে দেবে। চাটুকারিতা ও স্বজনপ্রীতি যে পদোন্নতিতে বড় তা আজ হাড়ে হাড়ে উপলব্ধি করতে পারবেন। পিতার রহস্যজনক আচরণ ও পক্ষপাতদুষ্ট আচরণে গৃহত্যাগের মতো ঘটনাও ঘটতে পারে। 

মীন রাশি(১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ): জাতিকারা আজ যেকোনো প্রকার আধ্যাত্মিক সাহায্য গ্রহণের ক্ষেত্রে সতর্ক থাকবেন। আজ জাতিকাদের বড় ধরনের আর্থিক ক্ষতি হতে পারে। শিক্ষকের কোনো কুরুচিপূর্ণ ইঙ্গিতের প্রতিবাদ করতে গিয়ে নিজেই লাঞ্ছিত হতে পারেন। বিদেশ যাত্রার ক্ষেত্রে স্বজনপ্রীতির শিকার হয়ে আর্থিক ক্ষতির বোঝা বইতে হবে।

এম

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ৪০৩০৭৯ ৩১৯৭৩৩ ৫৮৬১
বিশ্ব ৪,৪৩,৫৭,৬৭১ ৩,২৫,০৫,১৫৫ ১১,৭৩,৮০৮
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • লাইফস্টাইল এর সর্বশেষ
  • লাইফস্টাইল এর পাঠক প্রিয়