smc
logo
  • ঢাকা বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ৭ কার্তিক ১৪২৭

১২ রাশির জাতক জাতিকার কেমন যাবে দিনটি

  জ্যোতিষ শাস্ত্রী ফকির ইয়াসির আরাফাত

|  ১৮ সেপ্টেম্বর ২০২০, ২১:৩৮
Horoscope.
রাশিফল।
১৯ সেপ্টেম্বর ২০২০, শনিবার বাংলা ৪ আশ্বিন ১৪২৭- দিনটি আপনার জন্য কেমন যাবে চলুন তা জেনে নিই-  

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল): কারও ওপর অভিযোগের তীর না ছুড়ে নিজের দুর্বলতাকে খুঁজে নিন। আপনার অসম্ভব মেধা সাথে আলস্যই আপনার অগ্রগতির প্রধান বাধা। নিত্য নতুন আইডিয়া করার যোগ্যতা রয়েছে আপনার কিন্তু ধৈর্যের অভাব রয়েছে তার চেয়েও বেশী। সহকর্মীদের দোষ ক্রুটি বের করার মানসিকতা ত্যাগ করলে সফল হবেন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে): নিজের শিল্পী প্রতিভা বিকাশের সুযোগ সকলে পায় না। শুধু প্রেম প্রণয় নিয়ে পড়ে থাকলে চলবে না। মিডিয়াতে বা ছোট পর্দায় কাজের সুযোগ পাওয়ার সম্ভাবনা। সন্তানের পড়াশোনা নিয়ে দুশ্চিন্তা না করে তাকে সাহায্য করুন। আপনার ধৈর্য আপনাকে আশাতীত সফলতা দেবে। 

মিথুন রাশি (২১ মে-২০ জুন): সাংসারিক বিষয়ে মায়ের সাহায্য পাওয়া যাবে। কোনো আত্মীয়র কাছ থেকে কিছু অর্থ লগ্নি করতে পারেন। কর্মস্থলে প্রত্যাশা পূরণের পাশাপাশি সুযোগ সুবিধা আদায়ের যোগ। আবাসন সংক্রান্ত বিষয়ে পিতার সাহায্য পাওয়ার আশা রয়েছে। নিজের একটি বাহন ক্রয়ের সুযোগ পাবেন।

কর্কট রাশি( ২১ জুন-২০ জুলাই):  আজ সাহিত্যিক ও কবিদের সম্মানিত হওয়ার দিন। শিল্পকলা চর্চার সাথে জড়িতদের কাজের সুযোগ বৃদ্ধি পাবে। সাংবাদিক হিসেবে পেশাজীবন শুরু করার সম্ভাবনা। বস্ত্র ও গার্মেন্টস ব্যবসায় বিনিয়োগ করতে পারেন। ছোট বোনের বিবাহ শাদীর আলোচনায় অগ্রগতি হবে।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট): আর্থিক অনিশ্চয়তা কাটিয়ে উঠার সুযোগ রয়েছে। প্রায় অচল কোনো পণ্যদ্রব্য বিক্রয় করে আশানুরূপ অর্থ রোজগারের সুযোগ আসবে। বেকারি ফাস্টফুডের ব্যবসায় নতুন অর্ডার লাভ। আর্থিক অবস্থার উন্নতি হবে।

কন্যা রাশি ( ২২ আগস্ট-২২ সেপ্টেম্বর): আজ আপনার সকল কাজেই অগ্রগতি হবে। নিজের মেধা ও বুদ্ধি দিয়ে অসমাপ্ত কাজ সম্পন্ন করতে পারবেন। মানসিকভাবে চাঙ্গা থাকার কারণে কর্মস্থলে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে দেরি হবে না। ব্যবসায়ীকভাবে আজ লাভবান হবেন।

তুলা রাশি ( ২৩ সেপ্টেম্বর -২২ অক্টোবর): কোনো অবস্থাতেই নিজের আত্মসম্মান বিকিয়ে দেওয়া যাবে না। বিদেশ যাত্রার প্রচেষ্টায় অগ্রগতি হবেই। হটাৎ করে পড়ে যাওয়া আইনগত জটিলতা থেকে মুক্ত হতে পারবেন। আজ ব্যয় বৃদ্ধির আশঙ্কা প্রবল। 

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর): বকেয়া বেতন আদায়ের চেষ্টায় সফল হবেন। বড় ভাই এর সহায়তায় চাকরিতে উন্নতির সুযোগ আসবে। বন্ধুর বিবাহ শাদীর আয়োজনে ব্যস্ত থাকতে পারেন। ব্যবসা বাণিজ্যে আশানুরূপ আয় রোজগার হবে।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর): বিপণনের সাথে যুক্তদের আজ মোটা কমিশন লাভের সুযোগ রয়েছে। মধ্যস্থতাকারী হিসেবে আপনি বরাবরই খুব সুপরিচিত। ব্যবসায়ীক মধ্যস্থতার দ্বারা আশানুরূপ লাভ হবে। কর্ম লাভের যোগ। প্রভাবশালীকে ম্যানেজ করে নিজের কার্য সিদ্ধির সুযোগ হাতছাড়া না করাই ভালো।

মকর রাশি (২১ ডিসেম্বর-২০ জানুয়ারি): বৈদেশিক কাজে সাফল্য লাভের সম্ভাবনা। আয় রোজগারের ক্ষেত্রে ভাগ্য সহায় হওয়াতে অপ্রত্যাশিত কোনো সুযোগ পাবেন। বিদ্যার্থীদের বৈদেশিক বৃত্তি সংক্রান্ত পরীক্ষায় সফল হওয়ার সম্ভাবনা। আধ্যাত্মিক কোনো ব্যক্তির সাহায্য পাবেন।

কুম্ভ রাশি ( ২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি): আর্থিক অনিশ্চয়তার কারণে কিছু টাকা লগ্নি করতে হবে। কোনো অসুস্থ আত্মীয়কে সাহায্য করার প্রয়োজন হতে পারে। চিকিৎসা সংক্রান্ত কারণে অর্থ ব্যয়ের যোগ। আইনগত জটিলতা এড়িয়ে চলার চেষ্টা করুন। পাওনাদারের তাগাদায় অস্থির হলে চলবে না। তার অবস্থাও বোঝার চেষ্টা করুন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি- ২০ মার্চ): দাম্পত্য সুখ শান্তি বজায় রাখার জন্য জীবন সাথীকে সাংসারিক স্বাধীনতা দিতে হবে। সকল ক্ষেত্রে জীবন সাথীকে বিরক্ত করা বা তর্ক করা ঠিক নয়। অংশীদারি ব্যবসায় সাফল্য লাভের ক্ষেত্রে নির্ভরশীল হওয়া জরুরী।

জিএ 

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ৩৯৪৮২৭ ৩১০৫৩২ ৫৭৪৭
বিশ্ব ৪,১৫,৭০,৮৩১ ৩,০৯,৫৮,৫৪৬ ১১,৩৭,৭০৩
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • লাইফস্টাইল এর সর্বশেষ
  • লাইফস্টাইল এর পাঠক প্রিয়