smc
logo
  • ঢাকা বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ৭ কার্তিক ১৪২৭

রাহু-কেতুর রাশি পরিবর্তন: ধনু-মকর-কুম্ভ-মীন রাশিতে তার প্রভাব

  জ্যোতিষ শাস্ত্রী ফকির ইয়াসির আরাফাত

|  ১৮ সেপ্টেম্বর ২০২০, ১০:৪২ | আপডেট : ১৮ সেপ্টেম্বর ২০২০, ১০:৫৯
Astrology,
রাহু-কেতুর রাশি পরিবর্তন
রাহু ও কেতু ১৯ সেপ্টেম্বর বাংলাদেশের স্থানীয় সময় রাত ১১টা ২৫ মিনিটে (ল্যাহেড়ির এফেমেরিস অনুসারে) রাহু শুক্রর গৃহ বৃষে ও কেতু মঙ্গলের গৃহ বৃশ্চিকে প্রবেশ করবে। মহর্ষি পরাশর মুনী রাহুকে বৃষ রাশিতে তুঙ্গী ও কেতুকে বৃশ্চিক রাশিতে তুঙ্গী বলেছেন।

রাহু ইন্দ্রিয়াসক্তই, কামনা-বাসনা, প্রেম-প্রীতির ভেতরে উদ্দাম মদোন্মত্ত ভাব, ভাষা ও আচরণের চন্ডভাব, অমার্জিত আচরণের কারক। শুভাবস্থায় রাহু বিদেশ যাত্রা, বৈদেশিক বাণিজ্য, প্রবাসী জীবন ও বহু ধন উপার্জনের নির্দেশক। রাহু দুরাকাঙ্ক্ষা ও অদম্য লোভের প্রতীক। এই অতৃপ্ততা থেকেই ষড় ঋপুর জন্ম।

কেতু রহস্যময় ঘটনা, গোপনীয় বিষয়, গুপ্ত তথ্য, চক্ষুপীড়া, এলার্জী জনিত পীড়া, চর্মরোগ, অন্ধত্ব ও মোক্ষ প্রাপ্তির গ্রহ। ত্যাগ তিতিক্ষা, তপস্যা, দর্শন গণিত বিদ্যা, হৃদয়হীনতা, বিশ্বাসঘাতকতা, নৃশংসতা ও ঐন্দ্রজাল চর্চার নির্দেশক।

রাহু ও কেতুর এ রাশি পরিবর্তনের ফলে ১২ রাশির জাতক-জাতিকারা কে কী ফল ভোগ করতে পারে তার একটি পূর্বাভাস নেয়ার চেষ্টা করি।

ধনু রাশির জাতক-জাতিকার রাহু কেতুর গৃহ পরিবর্তনের ফল: কর্মস্থলে সহকর্মী বিরোধে জড়িয়ে পড়তে পারেন। আপনার অপছন্দের স্থানে বদলি হওয়ার আশঙ্কা। রাগ জেদ ও অনৈতিক বিষয়ের প্রতি আকর্ষণ বাড়তে থাকবে। কোনো অপরাধমূলক কাজে জড়িয়ে যেতে পারেন।

কেতুর গোচরের কারণে বহু অর্থ ব্যয় হবে। বিনিয়োগে লোকসান অবশ্যম্ভাবী। বিদেশ যাত্রার চেষ্টায় বারবার বাধা বিপত্তি ও প্রতারণার আশঙ্কা। আইনগত জটিলতায় বহু অর্থ জরিমানা বা ব্যয় হতে থাকবে। অনৈতিক সম্পর্কের কারণে প্রচুর আর্থিক লোকসান হবে।

প্রতিকার: অবশ্যই অভিজ্ঞ জ্যোতিষীর দ্বারা শাস্ত্রীয় প্রতিকার ধারণ কর্তব্য।

মকর রাশির জাতক-জাতিকার রাহু কেতুর গৃহ পরিবর্তনের ফল: উচ্চ শিক্ষার্থে বিদেশ যাত্রার সুযোগ পাবেন। সন্তানের বিদেশ যাত্রায় কোনো বাধা থাকবে না। ভিন্নধর্মাবলম্বী কারো সাথে প্রণয়ে জড়িয়ে যাওয়ার যোগ। বিদ্যার্থীদের পড়াশোনায় চরম অমনযোগিতা। প্রেমিকা ও সন্তানের অশোভন আচরণে বিরক্ত হতে পারেন। মিডিয়াতে কাজের ক্ষেত্রে প্রবল বাধা।

কেতুর গোচরের কারণে রহস্যজনক বন্ধুর দ্বারা উপকৃত হতে পারেন। চাকরিজীবী ও ব্যবসায়ীরা গোপন উৎস থেকে অর্থ রোজগার করতে পারবেন। বন্ধু ও বড় ভাই বোনের সাথে সম্পর্কের অবনতি হতে পারে। সকলে আপনার কার্যকলাপে আপনাকে সতর্ক করলেও আপনি বুঝতে ব্যর্থ হবেন। নিজের ক্ষতি নিজেই করতে পারেন। বড় ধরনের আর্থিক ঝুঁকি বিদ্যমান।

প্রতিকার: আপনাকে অবশ্যই কেতুর প্রতিকারে অভিজ্ঞ জ্যোতিষীর পরামর্শ নেয়া প্রয়োজন হতে পারে।

কুম্ভ রাশির জাতক-জাতিকার রাহু কেতুর গৃহ পরিবর্তন ফল: কুম্ভ রাশির জাতক-জাতিকার স্থান পরিবর্তন নিশ্চিত। গ্রাম থেকে শহরে বা শহর থেকে নগরে গৃহ পরিবর্তন হবেই। প্রবাসীদের স্থায়ী কাগজপত্র লাভের সম্ভাবনা রয়েছে। আত্মীয়দের অর্থ সম্পদ লাভের সুযোগ পাবেন। আত্মীয়স্বজনের সাথে মামলা মোকদ্দমায় জড়িয়ে বিজয়ী হতে পারেন। সম্পত্তি বিভাজনের মামলায় সাফল্য লাভ। 

কেতুর অবস্থানে চাকরিতে রহস্যজনক জটিলতা শুরু হয়ে যাবে। পদস্থ কর্মকর্তার মন জয় করা হবে কঠিন। কর্মক্ষেত্রে রহস্যজনক তদবিরের দ্বারা উন্নতি করতে পারবেন। পিতার সাথে সম্পর্কের টানাপোড়ন দেখা দেবে। অন্য ভাই বোনদের প্রতি পিতার পক্ষপাত মূলক আচরণ আপনাকে কষ্ট দেবে। কর্মস্থলে অনাকাঙ্ক্ষিত দুর্নাম বদনামের আশঙ্কা।

প্রতিকার: দ্রুত অভিজ্ঞ জ্যোতিষীর পরামর্শ নিয়ে রাহু কেতুর যেকোনো একটির শাস্ত্রীয় প্রতিকার ধারণ করলে সুফল পাবেন।

মীন রাশির জাতক-জাতিকার রাহু কেতুর গৃহ পরিবর্তন ফল: মীন রাশির রাহুর গোচর সকল প্রকার বৈদেশিক যোগাযোগে সাফল্য লাভের। ছোট ভাই বোনের উন্নতবিশ্বে যাত্রার স্বপ্নপূরণ হবে। বিদেশী মিডিয়াতে কাজের সুযোগ পাবেন। অপ্রত্যাশিত আর্থিক উন্নতি হতে পারে।

কেতুর গোচরে রহস্যজনক ভাবে ভাগ্য উত্থানের সুযোগ আসবে। ধর্মীয় ও আধ্যাত্মিক ভ্রমণ গমনের সম্ভাবনা। হঠাৎ করেই আপনার পোষাকে ও আচরণে পরিবর্তন আসতে শুরু করবে। ধর্মীয় গুরু গোঁস্বাইয়ের দ্বারা প্রতারিত হওয়ার আশঙ্কা। অতীন্দ্রিয় বিষয়ের চর্চাকারীদের আয় রোজগার বৃদ্ধি পাবে।

প্রতিকার: শাস্ত্রীয় প্রতিকারের প্রয়োজন হবে না। তবে যদি অনাকাঙ্ক্ষিত ঘটনার সম্মুখীন হন তা হলে অবশ্যই কোনো অভিজ্ঞ জ্যোতিষীর সু-পরামর্শ নেবেন।

আপনাদের সকলের সুন্দর জীবন কামনায়

জ্যোতিষ শাস্ত্রী ফকির ইয়াসির আরাফাত

প্রয়োজনে-০১৭১৬৬০৮০৮২

এম

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৩৯০২০৬ ৩০৫৫৯৯ ৫৬৮১
বিশ্ব ৪,০৩,৮২,৮৬২ ৩,০১,৬৯,০৫২ ১১,১৯,৭৪৮
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • লাইফস্টাইল এর সর্বশেষ
  • লাইফস্টাইল এর পাঠক প্রিয়