• ঢাকা বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১
logo

বউ ফেরত পেতে গলায় পোস্টার লাগিয়ে শ্বশুরবাড়ির সামনে অনশন

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ২২ ডিসেম্বর ২০২০, ১৭:৩২
hunger strike,front, house, poster, wife back
বউ ফেরত পেতে গলায় পোস্টার লাগিয়ে শ্বশুরবাড়ির সামনে অনশন

মরিয়ম খাতুন ও কাফি শেখ প্রেমের টানে বাড়ি থেকে পালিয়ে গিয়ে গোপনে বিয়ে করেন। পরবর্তীতে মেয়ের পরিবার তাকে বাড়িতে ফিরিয়ে আনার প্রচেষ্টা চালালে ব্যর্থ হয়। তবে কয়েক মাস পর মেয়ের পরিবারের প্রচেষ্টা সফল হয়। মেয়ের পরিবার মরিয়মকে ফিরিয়ে আনতে সক্ষম হয়। এরপর মরিয়মের পরিবার কাফি শেখের সঙ্গে যোগাযোগ করা বন্ধ করে দেয়। এখন বউ ফেরত চেয়ে শ্বশুরবাড়ির সমানে গলায় পোস্টার লাগিয়ে অনশনে বসেছেন কাফি শেখ।

ভারতের পশ্চিমবঙ্গের মুর্শিদাবাদের সামশেরগঞ্জে ঘটনাটি ঘটেছে। স্ত্রীকে ফেরত না পাওয়া পর্যন্ত নিজের অবস্থানে অনড় থাকবেন বলেই জানায় কাফি শেখ।

জানা গেছে, গত ৪ বছর আগে মরিয়ম খাতুনের সঙ্গে প্রেমের সম্পর্ক হয় কাফি শেখের। দু’জনার প্রেমের সম্পর্ক জানতে পেরে মেয়ের পরিবার মেয়কে সাবধান করে দেয়। এরপরও প্রেমের সম্পর্কে বিচ্ছুতি ঘটাতে পারেনি পরিবারটি। এক বছর আগে গোপনে পালিয়ে গিয়ে বিয়ে করেন ছেলে ও মেয়ে। বিয়ে করে সংসার শুরু করে। বেশ স্বাভাবিকভাবে চলছিল সবকিছু। কিন্তু কাফি বেকার হওয়ায় সাত মাস পর মরিয়মকে আবারও বাড়িতে ফিরিয়ে নেন তার মা। কাফির অভিযোগ, এরপর মরিয়মকে আর তার স্বামীর সংসারে ফিরতে দেয়নি তার বাবারবাড়ি লোকজন। কাফি বিভিন্নভাবে চেষ্টা করেও তার স্ত্রীর সঙ্গে যোগাযোগ করতে পারেননি।

গত বুধবার সকাল থেকে পোস্টার গলায় দিয়ে শ্বশুরবাড়ির সামনে বসেন কাফি। যা নিয়ে রীতিমতো চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়।

এফএ

মন্তব্য করুন

daraz
  • ভারত এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ছেলে-বউমার দুর্ব্যবহারে বিষপান করলেন মা-বাবা
সৌদিফেরত স্ত্রীকে গলা কেটে হত্যা, অস্ত্র নিয়ে থানায় হাজির স্বামী
শাহীনকে না পেলে আত্মহত্যা করবেন তরুণী
আরটিভিতে আজ যা দেখবেন
X
Fresh