logo
  • ঢাকা মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ৭ আশ্বিন ১৪২৭

যুক্তরাষ্ট্রে ব্যাংক থেকে হ্যান্ড স্যানিটাইজার চুরি!

  আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

|  ০৮ আগস্ট ২০২০, ১৮:৪৭ | আপডেট : ০৮ আগস্ট ২০২০, ২১:১৬
us man broke into a bank only to steal some hand sanitiser
ইন্ডিয়ান এক্সপ্রেস থেকে নেয়া
সত্যিই এমন ঘটনা হয়তো এর আগে কোনোদিনই শোনা যায়নি। ব্যাংকে ঢুকে টাকা লুটের খবর শোনা গেলেও হ্যান্ড স্যানিটাইজার চুরি করে পালানোর ঘটনা হয়তো এবারই প্রথম ঘটলো। যুক্তরাষ্ট্রের আইওয়ায় এমন ঘটনা ঘটেছে। ৩৯ বছর বয়সী মার্ক গ্রে’র বিরুদ্ধে অভিযোগ তিনি ব্যাংক থেকে হ্যান্ড স্যানিটাইজার চুরি করেছেন। খবর এই সময়ের।

করোনাভাইরাসের এই সময় সোনা-রুপার থেকেও প্রয়োজনে দামি হ্যান্ড স্যানিটাইজার। করোনার সংক্রমণ রুখতে সাবান দিয়ে হাত ধোওয়া, হ্যান্ড স্যানিটাইজার ব্যবহার করা এবং সামাজিক দূরত্ব বজায় রাখা, মাস্ক পরার মতো কয়েকটি বিধিনিষেধের উপরই ভরসা করেছেন চিকিৎসক থেকে বিজ্ঞানীরা। যতক্ষণ না কোনও ভ্যাকসিন বা ওষুধ আবিষ্কার হচ্ছে ততক্ষণ এসবই বেঁচে থাকার উপায়।

দ্য সিওক্স সিটি পুলিশ ডিপার্টমেন্টের কাছে গত মঙ্গলবার ভোর ৫ টা ১৫ মিনিট নাগাদ একটি ফোন যায়। ফোনটি করেছিলেন পিয়ার্স স্ট্রিটের ন্যাশনাল ব্যাংকের নিরাপত্তারক্ষী। তিনি পুলিশের কাছে অভিযোগ করেন যে, ভোরের আলো ফুটতেই ব্যাংকের বাইরের কাঁচের দেয়াল ভেঙে ভেতরে ঢুকে পড়েন মার্ক গ্রে নামে ওই ব্যক্তি। এদিক-ওদিক ঘোরাঘুরি করে সামনের ডেস্কে রাখা হ্যান্ড স্যানিটাইজারের বোতলটি তুলেই দৌড়ে পালিয়ে যান অভিযুক্ত।

ব্যাংকের সিসিটিভি ফুটেজ দেখে গ্রেকে চিহ্নিত করে পুলিশ। এরপরই তাকে গ্রেপ্তার করা হয়েছে। পুলিশ জানতে পেরেছে, বেশ কয়েকবার এমনভাবে হ্যান্ড স্যানিটাইজার চুরি করে পালিয়েছেন গ্রে। পাশাপাশি নেবরাস্তা স্ট্রিটের একটি দোকানের কাঁচ ভেঙে টাকা চুরিরও অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। পরে একটি ইতালীয় রেস্তোরাঁতেও হামলা চালিয়েছেন অভিযুক্ত। মার্ককে আপাতত লকআপে রাখা হয়েছে। তার বিরুদ্ধে থার্ড ডিগ্রি চুরির অভিযোগে মামলা দায়ের করেছে পুলিশ।

RTVPLUS

সংশ্লিষ্ট সংবাদ : করোনাভাইরাস

আরও
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ৩৪৪২৬৪ ২৫০৪১২ ৪৮৫৯
বিশ্ব ৩,০১,২৬,০২০ ২,১৮,৭৪,৯৫৭ ৯,৪৬,৭১২
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • ব্যতিক্রম এর সর্বশেষ
  • ব্যতিক্রম এর পাঠক প্রিয়