logo
  • ঢাকা শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ১৯ অগ্রহায়ণ ১৪২৭

রমজানের শুভেচ্ছা বার্তায়

বিপদের সময় দোয়া খুব শক্তিশালী: ট্রাম্প

ডোনাল্ড ট্রাম্প
আনাদোলু এজেন্সি থেকে নেয়া
পবিত্র মাহে রমজান উপলক্ষে বিশ্বের সব মুসলমানকে শুভেচ্ছা জানিয়েছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। ২৩ এপ্রিল গণমাধ্যমে পাঠানো বিবৃতিতে শুভেচ্ছা জানান আমেরিকার প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প।

ডোনাল্ড ট্রাম্প বলেন, মুসলমানগণ দীর্ঘ এক মাস যাবৎ অনাহার যাপন করেন এবং প্রার্থনা করেন। তারা এর মাধ্যমে নিজেদের আত্মশুদ্ধি অর্জন করেন। আমি এই মহিমান্বিত রমজান মাসে তাদের শুভেচ্ছা জানাচ্ছি।

তিনি আরও বলেন, রমজানের মাধ্যমে বিশ্বে শান্তি, সম্প্রীতি ও ঐক্য ফিরে আসবে।

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প বলেছেন, বিপদের সময় প্রার্থনার গুরুত্বপূর্ণ পাওয়ার আমি দেখেছি। তারা বিপদের সময় নামাজ, রোজা ও কুরআন তিলাওয়াতের মাধ্যমে নিজেদের শক্তিশালী করে তোলেন।

এদিকে নিউইয়র্ক সিটির গভর্নর অ্যান্ড্রু কুমোও মুসলিম সম্প্রদায়কে রমজানের শুভেচ্ছা জানিয়েছেন এবং সবার সমৃদ্ধি কামনা করেছেন।

উল্লেখ্য, প্রাণঘাতী করোনাভাইরাসের কারণে থমকে গেছে স্বাভাবিক কর্মকাণ্ড। গৃহবন্দি হয়ে আছে বিশ্বের প্রায় অর্ধেক মানুষ। এই মারণ রোগে বিশ্বব্যাপী মৃত্যু হয়েছে ১ লাখ ৯০ হাজারের বেশি মানুষের। আক্রান্ত হয়েছে প্রায় ২৭ লাখ ১৯ হাজার মানুষ। শুধু যুক্তরাষ্ট্রেই মৃত্যু হয়েছে ৫০ হাজারের বেশি মানুষের। আর আক্রান্ত হয়েছে ৮ লাখ ৭৮ হাজারের বেশি মানুষ।

RTVPLUS