logo
  • ঢাকা শনিবার, ৩০ মে ২০২০, ১৬ জ্যৈষ্ঠ ১৪২৭

করোনা আপডেট

  •     গত ২৪ ঘণ্টায় দেশে মৃত্যু ২৮ জন, আক্রান্ত ১৭৬৪ জন, সুস্থ হয়েছেন ৩৬০ জন, নমুনা পরীক্ষা ৯৯৮৭টি: স্বাস্থ্য অধিদপ্তর

লন্ডনে ২৪ ঘণ্টার ব্যবধানে করোনায় আক্রান্ত বাবা-মেয়ের মৃত্যু

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি অনলাইন
|  ২৮ মার্চ ২০২০, ১৪:২৬
dad-daughter die from coronavirus just 24 hours apart in london
দ্য সান থেকে নেয়া
করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ২৪ ঘণ্টার ব্যবধানে মারা গেছেন লন্ডনের হিথ্রো বিমানবন্দরের একজন অভিবাসন কর্মকর্তা এবং তার মেয়ে। হিথ্রো বিমানবন্দরের টার্মিনাল ৩ এ কাজ করছেন ৬১ বছর বয়সী সুধীর শর্মা। তিনি বুধবার মারা যান। তার পরদিন মৃত্যু হয় তার ৩৩ বছর বয়সী মেয়ে ফার্মাসিস্ট পূজা শর্মা। খবর দ্য সানের।

কর্মকর্তারা বলছেন, কাজে থাকা অবস্থায় করোনাভাইরাসে আক্রান্ত হননি সুধীর। কেননা তিনি সবশেষ অফিস করেছে ৭ জানুয়ারি। সেক্ষেত্রে অন্য কোথাও থেকে সুধীর করোনায় আক্রান্ত হয়েছেন বলে তাদের বিশ্বাস।

তবে সুধীরের মৃত্যুর পর একটি সূত্র জানিয়েছে, এটা পুরোপুরি একটি মর্মান্তিক বিষয়। তিনি খুব দারুণ মানুষ ছিলেন। সব অভিবাসন কর্মকর্তা তার মৃত্যু নিয়ে নিজেদের মধ্যে কথা বলাবলি করছে। কিন্তু কেউই তার শেষকৃত্যানুষ্ঠানে যোগ দিতে পারেননি। এটা খুবই বেদনাদায়ক।

পশ্চিম লন্ডনের হাউন্সলোয়ের বাসিন্দা সুধীরের আগে থেকেই বেশ কিছু স্বাস্থ্যগত সমস্যা ছিল। তাই সাম্প্রতিক সময়ে তিনি ঠিক মতো অফিস করতে পারেননি। তবে সবশেষ সুধীর সামনের সারিতে কর্মরত ছিলেন।

এদিকে সুধীরের মেয়ে পূজা পূর্ব সাসেক্সের ইস্টবোর্ন ডিস্ট্রিক্ট জেনারেল হাসপাতালে কাজ করতেন। করোনায় আক্রান্ত হয়ে মারা যাওয়ার আগে তিনি তিনদিন মেডিকেল কেয়ারের ছিলেন। তবে মারা যাওয়ার আগে বাবা-মেয়ে খুব কাছাকাছি সংস্পর্শে এসেছেন কিনা তা স্পষ্ট নয়।

উল্লেখ্য, যুক্তরাজ্যে সাড়ে ১৪ হাজারের বেশি মানুষ করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। আর ৭৬০ জনের মৃত্যু হয়েছে। তবে সুস্থ হয়ে উঠেছে ১৪০ জন।

RTVPLUS

সংশ্লিষ্ট সংবাদ : করোনাভাইরাস

আরও
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৪৪৬০৮ ৯৩৭৫ ৬১০
বিশ্ব ৬০৬৭৩০২ ২৬৮৮১৬৪ ৩৬৭৫৮৭
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • আন্তর্জাতিক এর সর্বশেষ
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়