• ঢাকা সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১
logo

শত্রুরা বাবার মৃত্যুকে নিয়ে দেশকে খাটো করছে: সালাহ খাশোগি

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি অনলাইন

  ০২ অক্টোবর ২০১৯, ১৫:১২
সালাহ খাশোগি
ছবি: সংগৃহীত

তুরস্কে হত্যাকাণ্ডের শিকার সৌদি সাংবাদিক জামাল খাশোগির ছেলে সালাহ খাশোগি সতর্ক করে দিয়ে বলেছে, বেনামি সংস্থারা তার বাবার হত্যাকাণ্ড নিয়ে বিভ্রান্ত করছে। তারা সৌদি আরব ও দেশটির নেতৃত্বের সুনামও ক্ষুণ্ন করছে বলে অভিযোগ করেন তিনি।

সম্প্রতি সৌদি যুবরাজ মোহাম্মাদ বিন সালমান খাশোগি হত্যার দায় নিজের কাঁধে নেয়ার পর সালাহ এক টুইট বার্তায় এমন মন্তব্য করলেন। এর আগে গত বছরের অক্টোবর তুরস্কে সৌদি কন্সুলেটের ভেতর খাশোগিকে হত্যা করা হয়।

সালাহ খাশোগি তার ‍টুইট বার্তায় লিখেন, আমার প্রিয় বাবা চলে যাবার এক বছর হয়েছে, এসময় তার হত্যাকাণ্ডকে ঘিরে পূর্ব এবং পশ্চিমে বিরোধী ও শত্রুরা আমার দেশকে খাটো করার মাধ্যমে আমার দেশ ও নেতৃত্বের ক্ষতি করতে চেয়েছে।

তিনি বলেন, বাবা কখনই দেশের ক্ষতি সহ্য করেননি। তাই তার স্মৃতি বা মৃত্যুর ঘটনা কেন্দ্র করেও কেউ সুবিধা নিলে, তা আমরা মেনে নেবো না।

এসময় তিনি সৌদি বিচার ব্যবস্থার ওপর তার ‘পূর্ণ আস্থা’ আছে বলেও উল্লেখ করেন।

উল্লেখ্য, কয়েকদিন আগে জনপ্রিয় মার্কিন টিভি প্রোগ্রাম সিক্সটি মিনিটসে সৌদি যুবরাজ মোহাম্মদ বিন সালমান বলেছিলেন, নিজের দায়িত্বের অধীনে সরকারের কিছু লোক খাশোগি হত্যা ঘটানোয় এর পুরো দায় তার ওপরও বর্তায়। তবে এ হত্যাকাণ্ডের নির্দেশ দেয়ার বিষয়টি অস্বীকার করেন তিনি।

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যে কারণে মক্কায় প্রবেশে সৌদির বাসিন্দাদের অনুমতি লাগবে
তিন শর্তে ইসরায়েলকে স্বীকৃতি দেবে সৌদি
সস্ত্রীক ওমরাহ করতে গেলেন ফখরুল
বাংলাদেশে বিনিয়োগ করতে চায় ৮০টি সৌদি কোম্পানি
X
Fresh