• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

কিছু ভুলের ক্ষমা নেই, আমি ত্যাজ্য কন্যা: মিয়া খলিফা

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি অনলাইন

  ০২ সেপ্টেম্বর ২০১৯, ২১:৩৮
যুক্তরাষ্ট্র, মিয়া খলিফা
ছবি: যুক্তরাজ্যের গণমাধ্যম বিবিসি

মাত্র তিন মাস পর্ন ইন্ডাস্ট্রিতে কাজ করা মিয়া খলিফা এ থেকে বের হয়েছেন অনেক আগেই। সম্প্রতি এক অনুষ্ঠানে তিনি এই পেশায় আসার জন্য অনুশোচনা করে জানান, কিছু ভুলের ক্ষমা নেই তিনি এখন ত্যাজ্য কন্যা।

অল্প বয়সে অনেক অর্থ আয় এবং রঙিন দুনিয়ায় হারিয়ে যাওয়ার হাতছানি থেকে এই পেশায় আসেন তিনি। অথচ মোহভঙ্গ হয় মাত্র তিন মাসেই। সম্মান ও সময়ের বিনিময়ে প্রত্যাশিত অর্থ আয় করতে পারেননি তিনি।

গত ২৭ আগস্ট যুক্তরাজ্যের গণমাধ্যম বিবিসির ‘বিবিসি হার্ডটক’ অনুষ্ঠানে তিনি নিজের অভিজ্ঞতার কথা জানিয়েছেন। পর্ন ছবির দুনিয়া থেকে বেরিয়ে এলেও তিনি এখনও হারানো সম্মান ফিরে পাননি লেবাননে জন্ম নেয়া মিয়া খলিফা।

আজও স্বাভাবিক জীবনে ফিরতে পারেননি তিনি। তার ব্যক্তিগত জীবন একেবারে তছনছ হয়ে গেছে। মিয়া খালিফা এখনও চলাফেরা করতে গিয়ে মানুষের মাঝে তিনি নিজেকে নিয়ে ভীষণ হীনমন্যতায় ভোগেন বলে জানান।

বর্তমানে যুক্তরাষ্ট্রে বসবাসকারী মিয়া খলিফা জানান, অনেক মেয়ে অপরিণত বয়সে ভুল সিদ্ধান্ত নিয়ে বা কিছু খারাপ মানুষের পাল্লায় পড়ে নিজের জীবন নষ্ট করে দিয়েছে। অনেক মেয়ে মেইলে আমাকে এমন কথা জানায়।

মিয়া খলিফা জানান, পর্ন ইন্ডাস্ট্রির আসল রূপ বুঝতে পেরেই সেখান থেকে বেরিয়ে আসেন তিনি। পর্ন ছবি করার কথা জানতে পেরে তাকে ত্যাগ করেছেন তার মা ও বাবা। পর্ন ছেড়ে দেয়ার পরও পরিস্থিতি স্বাভাবিক হয়নি।

অবশ্য সময়ের সঙ্গে ক্ষত কমতে থাকে। তাই তিনি এখন ভালো কিছুর স্বপ্ন দেখছেন। এই বিষয়ে তিনি উল্লেখ করেন, কিছু ভুলের কখনোই ক্ষমা হয় না কিন্তু সময়ের সঙ্গে সঙ্গে পরিস্থিতি বদলাবে এমন স্বপ্ন দেখি আমি।

কে/এমকে

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যুক্তরাষ্ট্র ও চীনের উচিত অংশীদার হওয়া, শত্রু নয়: শি জিনপিং
যুক্তরাষ্ট্রের বিশ্ববিদ্যালয়ে বাংলাদেশি শিক্ষার্থী বহিষ্কার
ভারতীয় তিন কোম্পানির ওপর যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা
যুক্তরাষ্ট্রের প্রভাব থাকলে মৃত্যু হতে পারে ইউরোপের : ম্যাক্রোঁ
X
Fresh