logo
  • ঢাকা রবিবার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬

কাশ্মীরে সড়ক দুর্ঘটনায় নিহত ৭

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি অনলাইন
|  ২৬ আগস্ট ২০১৯, ০১:৪২
কাশ্মীর সড়ক দুর্ঘটনা
প্রতীকী ছবি
ভারত নিয়ন্ত্রিত কাশ্মীরের রাজৌরি জেলায় সড়ক দুর্ঘটনায় এক শিশু-সহ ৭ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও অন্তত ২৫ জন। এর মধ্যে কয়েকজনের অবস্থা গুরুতর। যাত্রী বোঝাই একটি গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গভীর খাদে পড়লে এই দুর্ঘটনা ঘটে।

রাজৌরির জেলা উন্নয়ন কমিশনার ইজাজ আসাদের বরাত দিয়ে ভারতীয় গণমাধ্যম টাইমস অব ইন্ডিয়া এক প্রতিবেদনে জানিয়েছে, দুর্ঘটনাগ্রস্ত গাড়ির যাত্রীরা পুঞ্চের প্রসিদ্ধ শারদা শরিফ দর্শনে যাচ্ছিলেন। থানামন্ডি এলাকার কাছে একটি বাঁক পার হওয়ার সময় সেটি নিয়ন্ত্রণ হারিয়ে ৮০০ মিটার গভীর খাদে পড়ে। প্রতিবেদনে দুর্ঘটনার কোনও সময় উল্লেখ করা হয়নি।

এই দুর্ঘটনায় নিহত ৭ জনের মধ্যে ৪ নারী এবং এক শিশু রয়েছে। আহত অবস্থায় কমপক্ষে ২৫ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর মধ্যে ১১ জনের আঘাত গুরুতর। কয়েকজনের মাথায় আঘাত লাগায় তাদের জম্মুর সরকারি মেডিকেল কলেজে (জিএমসি) স্থানান্তরিত করা হয়।

দুর্ঘটনায় হতাহতের চিকিৎসায় সব ধরনের সহায়তার আশ্বাস দিয়েছে প্রশাসন। জানা গেছে, দুর্ঘটনায় হতাহতদের অধিকাংশই আত্মীয় এবং প্রতিবেশী। প্রসিদ্ধ ওই ধর্মীয় স্থান দর্শনের জন্য এদিন সকালে পুঞ্চের একটি গ্রাম থেকে গাড়ি ভাড়া করেছিলেন তারা।

ডি/

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়