logo
  • ঢাকা সোমবার, ১৯ আগস্ট ২০১৯, ৪ ভাদ্র ১৪২৬

যুক্তরাষ্ট্রে মালিকের গানে সুর মেলালো গাধা!

আন্তর্জাতিক ডেস্ক
|  ০৪ আগস্ট ২০১৯, ২৩:৩৩ | আপডেট : ০৪ আগস্ট ২০১৯, ২৩:৪৭
দ্য লায়ন কিং, গাধা
ছবি: সংগৃহীত
গত মাসে মুক্তি পেয়েছে ‘দ্য লায়ন কিং’। এই ছবির থিম সং  ‘সার্কেল অব লাইফ’ এখন বেশ জনপ্রিয়। সিম্বাকে নিয়ে মানুষের মধ্যে চরম উত্তেজনাও দেখা গিয়েছে। কিন্তু লায়ন কিং-এর থিম সং নিয়ে ট্রাভিস কিনলে নামের এক ব্যক্তির মজার একটি ভিডিও পোস্ট করেছেন। সোশ্যাল মিডিয়ায় যুক্তরাষ্ট্রের সাউথ ক্যারোলাইনার বাসিন্দা ট্রাভিসের ভিডিও প্রকাশ পেতেই তা রীতিমতো ভাইরাল হয়ে গেছে।

bestelectronics
ওই ভিডিওতে দেখা যায়, ট্রাভিসের পেছনে তার পোষা একটি গাধা ও একটি ঘোড়া দাঁড়িয়ে রয়েছে। ট্রাভিস যখন দ্য লায়ন কিং-এর থিম সং গাইতে শুরু করেন তখন তার পেছন থেকে গাধাটাও অবিকল এক সুরে গাইতে শুরু করে।

ঘটনাটা এতটাই অপ্রত্যাশিত যে, প্রথমে রীতিমতো চমকে গিয়েছিলেন ট্রাভিস নিজেও। পরে অবশ্য পোষা গাধার কীর্তি দেখে হেসেই ফেলেন তিনি।

জানা গেছে, ট্রাভিসের পোষা এই গাধাটির নাম নিথন। ওই ভিডিও করার সময় নিথন ঘটনাচক্রেই ডেকে উঠেছিল কিনা, তা পরখ করে দেখতে পরেও বেশ কয়েক বার তার সামনে ‘সার্কেল অব লাইফ’ গানটি গেয়ে দেখেন ট্রাভিস। কিন্তু প্রতিবারই ট্রাভিসের সঙ্গে গলা মিলিয়েছে নিথনও। গায়ক গাধার এই কীর্তি এখন রীতিমতো ভাইরাল হয়ে গেছে সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে। আর নিথনও এখন ‘ফেমাস’ নেট দুনিয়ায়!

উল্লেখ্য, গত ১৯ জুলাই মুক্তি পেয়েছে দ্য লায়ন কিং। ছবিটির তৈরি করতে খরচ হয়েছে ২৬ কোটি মার্কিন ডলার। তবে ছবির বাজেটের চেয়েও বহুগুণ বেশি মুনাফার মুখ দেখছে পরিচালক জন ফ্যাভারিওর ছবিটি।

bestelectronics bestelectronics
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়