• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৩ জুন ২০১৯, ২১:৩৩
ধর্মীয় অনুষ্ঠানের প্যান্ডেল ভেঙে নিহত ১৪

প্রচণ্ড ঝড়-বৃষ্টিতে ভারতের রাজস্থানের বারমেড়-এ ধর্মীয় অনুষ্ঠানের প্যান্ডেল ভেঙে অন্তত ১৪ জন নিহত হয়েছে। এছাড়া আরও প্রায় ৫০ জন আহত হওয়ার খবর নিশ্চিত করেছে দেশটির গণমাধ্যমগুলো।

ভারতীয় গণমাধ্যম এনডিটিভি এক প্রতিবেদনে জানিয়েছে, আহতদের দ্রুত স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে অনেকের অবস্থা আশঙ্কাজনক।

একটি ধর্মীয় অনুষ্ঠানে অংশ নিতে বারমেড়ের রাণী ভাটিয়ানি মন্দিরে জমায়েত হয়েছিল অনেক মানুষ। সেখানেই ঘটে এই দুর্ঘটনা। এলাকাটি রাজধানী জয়পুর থেকে ৫০০ কিলোমিটার দূরে।

এই ঘটনা নিয়ে টুইট করেছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। তিনি লেখেন, রাজস্থানের বারমেড়ে প্যান্ডেল ভেঙে পড়ার ঘটনা দুর্ভাগ্যজনক। স্বজন হারানো পরিবারগুলোর প্রতি আমার সমবেদনা। আহতদের দ্রুত আরোগ্য কামনা করি।

এই দুর্ঘটনায় শোক প্রকাশ করে টুইট করেছেন রাজস্থানের মুখ্যমন্ত্রী অশোক গেহলতও। নিহতদের পরিবারকে সমবেদনা জানানোর পাশাপাশি আহতদের সব ধরনের সাহায্যের আশ্বাস দিয়েছেন তিনি।

এছাড়া দুর্ঘটনার বিষয়ে টুইট করেছেন সাবেক মুখ্যমন্ত্রী বসুন্ধরা রাজে সিন্ধিয়া। তিনি লেখেন, বারমেড়ের জসোলে রাম কথা চলাকালীন দুর্ঘটনায় মৃত্যুর খবরে শোকাহত। যেসব পরিবার তাদের স্বজন হারিয়েছে, এই শোকাহত মুহূর্তে তাদের জন্য প্রার্থনা করছি।

ডি/পি

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ফুটবল খেলা নিয়ে প্রতিপক্ষের হামলা, যুবক নিহত
ভারতীয় তিন কোম্পানির ওপর যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা
হিলিতে গরুবাহী ভটভটির ধাক্কায় ২ মোটরসাইকেল আরোহী নিহত 
বউভাতে গিয়ে দুর্ঘটনা, একে একে মারা গেলেন ৩ ভাই
X
Fresh