logo
  • ঢাকা বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০১৯, ৩ শ্রাবণ ১৪২৬

যুক্তরাষ্ট্রে ট্রাকের সঙ্গে কয়েকটি মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ৭

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি অনলাইন
|  ২২ জুন ২০১৯, ১৬:৫০
ছবি: যুক্তরাষ্ট্রের টেলিভিশন স্টেশন ডব্লিউএমইউআর-টিভি

যুক্তরাষ্ট্রের নিউ হ্যাম্পশায়ার অঙ্গরাজ্যের র‌্যানডোলফ শহরে একটি পিকআপ ট্রাকের সঙ্গে কয়েকটি মোটরসাইকেলের সংঘর্ষে সাতজন নিহত ও তিনজন আহত হয়েছেন।

স্থানীয় সময় শুক্রবার সন্ধ্যায় শহরটির রুট টু-তে সংঘর্ষের ঘটনাটি ঘটে বলে অঙ্গরাজ্যটির পুলিশের বরাত দিয়ে জানিয়েছে দেশটির সংবাদ সংস্থা অ্যাসোসিয়েটেড প্রেস (এপি)।

সরকারি কর্মকর্তারা জানান, জরুরি সেবাদানকারী কর্মীরা যখন ঘটনাস্থলে পৌঁছান, তখন ট্রাকটিতে আগুন ধরে যায়। সংঘর্ষের ঘটনাটি তদন্তাধীন আছে। বিস্তারিত তথ্য পরে জানানো হবে।

প্রত্যক্ষদর্শীরা উল্লেখ করেছেন, ঘটনাস্থলটি ‘বিধ্বস্ত’ ছিল। কারণ হাইওয়ের ওপরে হতাহতরা বিক্ষিপ্তভাবে ছড়িয়ে ছিলেন। পথচারী ও আশেপাশের মানুষ তাদেরকে সাহায্য করার চেষ্টা করছিলেন।

অঙ্গরাজ্যটির পুলিশ জানায়, নিহত সাতজনের পাশাপাশি আহত দুজনকে অ্যান্ড্রোসকোগিন ভ্যালি হসপিটালে নেয়া হয়েছে। আরেক আহতকে বিমানযোগে ম্যাইনে মেডিকেলে নেয়া হয়।

পুলিশ জানায়, হতাহতদের আত্মীয়রা আসার আগে তাদেরকে শনাক্ত করা সম্ভব নয়।

নিউ হ্যাম্পশায়ার স্টেট পুলিশ ক্যাপ্টেন ক্রিস ভেটার এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের বলেন, এটি মর্মান্তিক। হতাহতদের পরিবারের জন্য এটি সত্যিই খুব মর্মান্তিক। আমরা আমাদের কাজ করছি।

অঙ্গরাজ্যটির পুলিশ জানায়, তদন্তকারী কর্মকর্তারা তদন্তের জন্য তথ্য সংগ্রহ করতে ঘটনাস্থলে পৌঁছানোর পূর্বপর্যন্ত দুই লেনের হাইওয়েটির কিছু অংশ বন্ধ করে দেয়া হয়।

স্থানীয় টেলিভিশন স্টেশন ডব্লিউএমইউআর-টিভির পোস্ট করা একটি ছবিতে সংঘর্ষের শিকার মোটরসাইকেলগুলোর ধ্বংসাবশেষ এবং আগুন ধরে যাওয়া ট্রাকটিকে হাইওয়েতে পড়ে থাকতে দেখা যায়।

কে/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়