• ঢাকা মঙ্গলবার, ১৮ জুন ২০১৯, ৪ আষাঢ় ১৪২৬

হোয়াইট হাউজের কাছে গায়ে আগুন দিলেন অজ্ঞাত ব্যক্তি

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি অনলাইন
|  ৩০ মে ২০১৯, ১৭:৫৯ | আপডেট : ৩০ মে ২০১৯, ১৯:৪০
ছবি: যুক্তরাষ্ট্রের গণমাধ্যম সিএনবিসি

যুক্তরাষ্ট্রের ওয়াশিংটন ডিসির কেন্দ্রস্থলে এবং হোয়াইট হাউজের কাছাকাছি অবস্থিত এলিপস পার্কে নিজের গায়ে আগুন দিয়েছেন এক অজ্ঞাত ব্যক্তি।

বুধবার বিকেলে এই ঘটনা ঘটে বলে কর্তৃপক্ষের বরাত দিয়ে জানিয়েছে দেশটির শীর্ষস্থানীয় গণমাধ্যম সিএনবিসি। এই ব্যক্তির পরিচয় এবং নিজের গায়ে আগুন দেয়ার উদ্দেশ্য অস্পষ্ট।

ওয়াশিংটনের কেন্দ্রে ন্যাশনাল মলের উত্তরে এবং হোয়াইট হাউজের দক্ষিণে ৫২ একর জায়গাজুড়ে অবস্থিত এই এলিপস পার্ক। আগুন ধরানোর ঘটনাটি ঘটে ওয়াশিংটন মনুমেন্টের ঠিক উত্তরে।

এই ব্যক্তি আগুন ধরানোর কয়েক সেকেন্ডের মধ্যেই সিক্রেট সার্ভিসের ইউনিফর্মড ডিভিশনের কর্মকর্তারা ঘটনাস্থলে ছুটে যান বলে জানিয়েছেন সংস্থাটির মুখপাত্র জেফরে অ্যাডামস।

তারা প্রথমে এই ব্যক্তিকে প্রাথমিক চিকিৎসা দিতে শুরু করেন। অ্যাডামস বলেন, পরবর্তীতে তাকে এক স্থানীয় হাসপাতালে নেয়া হয়।

ওয়াশিংটন ফায়ার ডিপার্টমেন্টের এক মুখপাত্র গণমাধ্যমটিকে বলেন, আমি নিশ্চিত করছি যে আমরা এলিপস থেকে আগুনে পুড়ে আহত হওয়া একজন রোগীকে উদ্ধার করেছি।

আমরা এখন পার্ক পুলিশ এবং ইউ.এস. সিক্রেট সার্ভিসের কর্মকর্তাদেরকে সাহায্য করার জন্য ঘটনাস্থলে আছি বলেও উল্লেখ করেন তিনি।

কয়েকটি গণমাধ্যমের খবরে বলা হয় যে এই ব্যক্তি গুরুতর আহত হয়েছেন।

ঘটনার সময় ভার্জিনিয়া অঙ্গরাজ্যের লরটনের অ্যালিনা বেরজিনস নামের এক কিশোরী তার দুই কাজিনের সঙ্গে ন্যাশনাল মলে হাঁটাহাঁটি করছিল।

তিনি জানান, আমরা এই মানুষকে এলিপসে দৌড়াতে দেখেছিলাম। এসময় তার সারা গায়ে আগুন জ্বলছিল। পরে পুলিশ এসে তার গায়ের আগুন নেভায়।

ঘটনাস্থল থেকে বেরজিনসের ধারণ করা এই ঘটনার ভিডিও তার বাবা টুইটারে পোস্ট করেন। এই ঘটনায় তাৎক্ষণিক কোনও মন্তব্য করতে রাজি হননি হোয়াইট হাউজ কর্তৃপক্ষ।

কে/এমকে

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়