logo
  • ঢাকা শনিবার, ২০ জুলাই ২০১৯, ৫ শ্রাবণ ১৪২৬

একটি শর্তে ভারতে ফিরবেন জাকির নায়েক

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি অনলাইন
|  ১৫ মে ২০১৯, ১৭:৪৫ | আপডেট : ১৫ মে ২০১৯, ২০:০৮
ছবি: ভারতীয় ম্যাগাজিন দ্য উইক

ভারতীয় ইসলামি প্রচারক জাকির নায়েক বলেছেন, যদি ভারতের সুপ্রিম কোর্টের পক্ষ থেকে নিশ্চয়তা দেয়া হয় যে ডা. জাকির নায়েক এলে তিনি দোষী সাব্যস্ত না হওয়া পর্যন্ত তাকে গ্রেপ্তার করা হবে না, তবে আমি ভারতে ফিরবো।

ভারতীয় ম্যাগাজিন দ্য উইককে দেয়া এক সাক্ষাৎকারে একটি প্রশ্নের জবাবে তিনি একথা বলেন। মালয়েশিয়ার পুত্রজায়ায় তার বাসভবনে এই সাক্ষাৎকার নেন নম্রতা বিজি অহুজা। এটি প্রকাশিত হয় শনিবার (১১ মে ২০১৯)।

এসময় জাকির নায়েক বলেন, আমি মালয়েশিয়াতে যেকোনো সময় জিজ্ঞাসাবাদের জন্য তৈরি আছি। শুধু ভারতের সরকারি আইনপ্রয়োগকারী সংস্থা ন্যাশনাল ইনভেস্টিগেশন এজেন্সি (এনআইএ) কেন, ভারতীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিও আসতে পারেন।

তিনি বলেন, তাদের কাছে আমার ঠিকানা ও মোবাইল নম্বর আছে। আমি আমার মোবাইল নম্বর পাল্টাইনি। এছাড়া তাদের কাছে আমার হোয়াটসঅ্যাপ নম্বর আছে। তাদের কাছে আমার সবকিছুই আছে। তারা চাইলেই আমাকে কল করতে পারে।

এই ভারতীয় ইসলামি প্রচারক বলেন, তারা আমাকে কী প্রশ্ন করবে, যখন সব উত্তরই তাদের জানা? আসলে তারা চায় আমি সেখানে যাই এবং আমাকে গ্রেপ্তার করবে। আর আমার বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল না করলে আমি জামিনও পাবো না।

তিনি বলেন, আমি লুকিয়ে আছি বলে যেসব তথ্য প্রচার করা হচ্ছে, সেগুলো মিথ্যা। যখন কেউ লুকিয়ে থাকে, তখন সে কোথায় আছে তা প্রকাশ করে না। যদি আমি সন্ত্রাসবাদী কর্মকাণ্ড পরিচালনা করতাম, তবে মালয়েশিয়া কী আমাকে এখানে থাকতে অনুমতি দিতো?

কে/এসএস

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়