• ঢাকা সোমবার, ২০ মে ২০১৯, ৬ জ্যৈষ্ঠ ১৪২৬

মমতাকে ‘স্পিডব্রেকার’ বললেন মোদি

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি অনলাইন
|  ০৭ এপ্রিল ২০১৯, ২২:৫৭
ছবি: সংগৃহীত
পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীকে ‘স্পিডব্রেকার’ হিসেবে আখ্যা দিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। মোদির বিভিন্ন প্রকল্পে বাধা দেয়ার কারণেই তাকে এই অ্যাখ্যা দেন মোদি।

ভারতীয় গণমাধ্যম নিউজ এইট্টিনের প্রতিবেদনে বলা হয়, কোচবিহারের জনসভা থেকে মমতা ব্যানার্জীর উদ্দেশে আক্রমণাত্মক কথা বলেন মোদি। তার অভিযোগ, রাজ্যে সন্ত্রাসীদের প্রশ্রয় দিচ্ছেন মমতা।

কোচবিহার জনসভায় নরেন্দ্র মোদি বলেন, ‘জনসভায় আসতে বাধার চেষ্টা ব্যর্থ হয়েছে। সভায় উপচে পড়া ভিড়ই তার প্রমাণ। শুরুতে সভামঞ্চ গড়তে  বাধা দেওয়া হয়। এসব বাচ্চাদের মতো আচরণ। দিদি ও তার কর্মীরা ড্রামা করছেন। এসব করে ভোটে জেতা যায় না।’

মোদি তার সমর্থকদের উদ্দেশে আরও বলেন, আপনারা যত মোদি মোদি করেন ততই স্পিডব্রেকার দিদির ঘুম নষ্ট হয়। যারা দেশ ভাগ চায়, তাদের সমর্থন দেন দিদি। দিদির জন্যই রাজ্যবাসী কষ্টে আছেন। দেশে দুজন প্রধানমন্ত্রী চান তিনি। দেশ ও কাশ্মীরের আলাদা প্রধানমন্ত্রী চান।’

ভারত-পাকিস্তান সম্পর্ক নিয়ে মোদি বলেন, আগের সরকার সিদ্ধান্ত নিতে ভয় পেত। পাকিস্তান একের পর এক হুমকি দিত কিন্তু দিল্লির সরকার কোনও সিদ্ধান্তই নিত না। পাকিস্তানের সাহস বেড়ে গিয়েছিল। আমরা আসার পর অবস্থার পরিবর্তন হয়েছে।

ডি/এমকে

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়