• ঢাকা বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
logo

টানা দ্বিতীয়বারের মতো বিশ্বসেরা স্বীকৃতি পেল সিঙ্গাপুর এয়ারলাইনস

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৩ এপ্রিল ২০১৯, ২৩:০২
ছবি: সিঙ্গাপুরের গণমাধ্যম দ্য স্ট্রেইটস টাইমস

টানা দ্বিতীয়বারের মতো বিশ্বসেরা এয়ারলাইনের স্বীকৃতি পেলো সিঙ্গাপুর এয়ারলাইনস(এসআইএ)।

মঙ্গলবার প্রকাশিত একটি প্রতিবেদনে সিঙ্গাপুরের গণমাধ্যম দ্য স্ট্রেইটস টাইমস জানায়, যুক্তরাষ্ট্রের ট্রাভেল ও রেস্টুরেন্ট ওয়েবসাইট কোম্পানি ট্রিপঅ্যাডভাইজর এই স্বীকৃতি দিয়েছে।

এই বিষয়ে এসআই’র প্রধান নির্বাহী গোহ চুন ফং বলেন, টানা দ্বিতীয়বারের মতো বিশ্বের সেরা এয়ারলাইনের স্বীকৃতি পাওয়ায় আমরা খুব খুশি।

তিনি বলেন, আমরা আমাদের যাত্রীদেরকে নিরন্তর সমর্থনের জন্য ধন্যবাদ জানাই। পাশাপাশি বিশ্বব্যাপী আমাদের যেসব কর্মী যাত্রীদেরকে সর্বোচ্চ সেবা প্রদান করছে, তাদেরকেও ধন্যবাদ জানাই।

ট্রিপঅ্যাডভাইজর ফ্লাইটস, ক্রুজ & কার-এর প্রেসিডেন্ট ব্রায়ান সাল্টজবার্গ বলেন, ‘আমাদের গ্লোবাল কমিউনিটির রিভিউ ডাটার ভিত্তিতে’ এই স্বীকৃতি দেয়া হয়। এর মাধ্যমে বিশ্বব্যাপী ভ্রমণকারীদের ফেভারিট এয়ারলাইনগুলো নির্ধারিত হয়।

তিনি বলেন, একটি এয়ারলাইনের সেবা, মান ও ভাড়ায় সারাবিশ্বের যাত্রীদের সন্তুষ্টির স্বীকৃতি। সারাবিশ্বের ভ্রমণকারীরা ভ্রমণের জন্য সিঙ্গাপুর এয়ারলাইনসকে বেছে নিয়েছে। এই স্বীকৃতি অবশ্যই এয়ারলাইনটির জন্য গর্বের বিষয়।

ট্রিপঅ্যাডভাইজর একটি গাণিতিক পরিভাষায় প্রতি এক বছরের এয়ারলাইন রিভিউ ও রেটিংয়ের পরিমাণ এবং মানের ভিত্তিতে এই স্বীকৃতি দিয়ে থাকে।

কে/এমকে

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মায়ের ইচ্ছাতেই সিঙ্গাপুরে ঈদের ছুটি কাটাচ্ছেন মিম
ঈদের ছুটিতে যেখানে উড়াল দিলেন মিম
সিঙ্গাপুর থেকে স্বল্পমেয়াদে এলএনজি সরবরাহে নীতিগত অনুমোদন দিল সরকার 
চিকিৎসার জন্য সিঙ্গাপুরে সোহেল রানা
X
Fresh