• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

যুক্তরাষ্ট্রে তিন ঘণ্টা কলিং বেল চেটেছেন এক ব্যক্তি (ভিডিও)

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি অনলাইন

  ১০ জানুয়ারি ২০১৯, ২১:২৭

দরজার পাশে ডোর বেল বা কলিং বেল বাজানো হয় বাসায় কেউ এসেছে সেটা বুঝানোর জন্য। এই যন্ত্রটির ব্যবহারের পদ্ধতি কারও অজানা নয়। বাসার ভেতরের মানুষের দৃষ্টি আকর্ষণের জন্য কলিং বেল চাপ দেয়াই প্রচলিত রীতি।

কিন্তু যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ায় কলিং বেল নিয়ে ঘটেছে অদ্ভুত এক ঘটনা। সেখানকার একটি বাড়িতে আসা ব্যক্তি ডোরবেল না চেপে সেটা চাটতে শুরু করেন। সিসিটিভিতে রেকর্ড হওয়া সেই ভিডিও প্রকাশ্যে এনেছে ক্যালিফোর্নিয়া পুলিশ।

ভিডিওতে দেখা যায়, একটি বাড়ির আঙিনায় প্রবেশ করে বাড়ির ডোরবেলটি চাটতে শুরু করেন ওই ব্যক্তি। এসময় সিসিটিভি ক্যামেরার দিকে তাকিয়ে রীতিমত পোজ দেন তিনি। আনন্দবাজারের এক প্রতিবেদনে বলা হয়, অদ্ভুত কাজ করা এই ব্যক্তির নাম রবার্তো ড্যানিয়েল অ্যারোয়ো। তিনি যে বাড়ির আঙিনায় ঢুকে কলিং বেল চেটেছেন সেই বাড়ি তার পরিচিত কারও নয়।

প্রায় তিন ঘণ্টারও বেশি সময় ধরে এমন কাজ করতে দেখা যায় রবার্তোকে। প্রথমে এ বিষয়টি বাড়ির মালিক সিলভিয়া ডানগানের নজরে আসেনি। পরবর্তীতে সিসিটিভি ফুটেজে ঘটনা দেখে চমকে যান তিনি। সঙ্গে সঙ্গেই পুলিশকে খবর দেন সিলভিয়া। এরপর পুলিশ ওই ব্যক্তিকে চিহ্নিত করে গ্রেপ্তার করে।

ডি/এম

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যুক্তরাষ্ট্রের প্রভাব থাকলে মৃত্যু হতে পারে ইউরোপের : ম্যাক্রোঁ
‘অন্য দেশের দৃষ্টি দিয়ে বাংলাদেশের সম্পর্ককে দেখে না যুক্তরাষ্ট্র’
মানবাধিকার প্রতিবেদনে ভিত্তিহীন অভিযোগ এনেছে যুক্তরাষ্ট্র : পররাষ্ট্র মন্ত্রণালয়
টিকটক নিষিদ্ধে বিল পাস যুক্তরাষ্ট্রের
X
Fresh