• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

রেস্টুরেন্টে ইঁদুরের গ্রিল রান্নার ভিডিও ভাইরাল

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৪ নভেম্বর ২০১৮, ১৯:৫৮
ছবি: সংগৃহীত

ভাগাড়ের মাংস অথবা কাকের বিরিয়ানির গল্প মাঝেমাঝে শোনা যায়। কিন্তু নাম করা রেস্টুরেন্টে ইঁদুরের গ্রিল রান্না হচ্ছে! তাও আবার যুক্তরাষ্ট্রের একটি রেস্টুরেন্টে।

ঘটনাটি ঘটেছে যুক্তরাষ্ট্রের হাওয়াই অঙ্গরাজ্যের জনপ্রিয় রেস্টুরেন্ট ‘টেডি’জ বিগার বার্গার্সের হনলুলুর একটি শাখায়। আপাতত শাখাটি বন্ধ রাখা হয়েছে।

স্ন্যাপচ্যাটে আপলোড হওয়া একটি ভিডিওতে দেখা যায়, সেখানকার কর্মচারীরা ইঁদুরের গ্রিল তৈরি করছেন। তারা এমনভাবে এই কাজ করছেন, যেন প্রায়ই করে থাকেন।

ভিডিওটি স্ন্যাপচ্যাটে আপলোড হলে দ্রুত ভাইরাল হয়ে যায়। কিন্তু ঠিক কে এটি আপলোড করেছেন, তা জানা যায়নি। এর পোস্ট কপিতে লেখা হয়, আমার মনে হয়, এবার টেডি’জ ত্যাগ করার সময় এসেছে।

শুক্রবার প্রকাশিত এক প্রতিবেদনে এসব তথ্য জানায় যুক্তরাজ্যের গণমাধ্যম দ্য গার্ডিয়ান। এতে বলা হয়, ভিডিওতে যে দুজন কর্মচারীকে ইঁদুরের গ্রিল রান্না করতে দেখা গেছে, তাদেরকে বরখাস্ত করা হয়েছে।

রেস্টুরেন্টটির প্রেসিডেন্ট রিচার্ড স্টুলা জানান, তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়ার জন্য আমরা আমাদের আইনজীবীদের সঙ্গে পরামর্শ করছি। আর শাখাটি আবার চালু করার আগে আমরা সেটি পরিদর্শনের জন্য একটি করপোরেট টিম পাঠাবো।

আরও পড়ুন :

কে/পি

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যুক্তরাষ্ট্রের প্রভাব থাকলে মৃত্যু হতে পারে ইউরোপের : ম্যাক্রোঁ
‘অন্য দেশের দৃষ্টি দিয়ে বাংলাদেশের সম্পর্ককে দেখে না যুক্তরাষ্ট্র’
মানবাধিকার প্রতিবেদনে ভিত্তিহীন অভিযোগ এনেছে যুক্তরাষ্ট্র : পররাষ্ট্র মন্ত্রণালয়
পচা-বাসি খাবার রাখার অভিযোগ, রেস্টুরেন্টকে জরিমানা 
X
Fresh