• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

দুর্ঘটনার পর ছয় দিন অলৌকিকভাবে বেঁচেছিলেন যুক্তরাষ্ট্রের নারী

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি অনলাইন

  ০১ নভেম্বর ২০১৮, ২১:০৮

গাড়ি দুর্ঘটনার পরও একাই ছয় দিন পর্যন্ত অলৌকিকভাবে বেঁচেছিলেন যুক্তরাষ্ট্রের এক নারী। বুধবার তাকে অচেতন অবস্থায় উদ্ধার করা হয়।

বিবিসি এক প্রতিবেদনে জানিয়েছে, ৫৩ বছর বয়সী ওই নারীর নাম জানা যায়নি। তিনি একাই ছিলেন গাড়িতে। অ্যারিজোনা মরুভূমি অঞ্চলে হাইওয়ে থেকে ছিটকে ৫০ ফুট নিচে একটি গাছের ওপর পড়ে তার গাড়িটি। আর সেখানেই ছয়দিন কাটিয়েছেন এই নারী।

পুলিশের বরাত দিয়ে সংবাদমাধ্যমটি জানিয়েছে, তিনি দুর্ঘটনাস্থলেই ছয় দিন কাটিয়েছেন। মূলত ঘাস ও পানি খেয়ে জীবন রক্ষা করেছেন ওই নারী।

এদিকে সিবিএস নিউজের এক প্রতিবেদনে বলা হয়, গাড়িটি হাইওয়ে থেকে পাশের নিরাপত্তা বেষ্টনী ভেঙ্গে নিচে পড়ে যায়। এসময় একমাত্র আরোহী হিসেবে থাকা ওই নারী গুরুতর আহত হন।

ছয় দিন পর রাস্তা নির্মাণকারী কয়েকজন কর্মী ভাঙ্গা বেষ্টনী দেখে নিচে খোঁজ করেন। আর তখনই তাকে উদ্ধার করা হয়। এ সম্পর্কে হাইওয়ে প্রকৌশলী জ্যাক মোরালেজ বলেন, তিনি (নারী) খুব মারাত্মক অবস্থায় ছিলেন, কোনও নাড়াচাড়া ছিল না।

উদ্ধারের পর তাকে হেলিকপ্টারে করে হাসপাতালে নেয়া হয়। এরপর জানা যায়, তিনি ছয়দিন পর্যন্ত আহত অবস্থায় কাটিয়েছেন। এক সময় চেয়েছিলেন সাহায্য চাইতে হাইওয়েতে উঠবেন। কিন্তু শরীর দুর্বল থাকায় এটা করতে পারেননি তিনি।

ডি/এমকে

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কাভার্ডভ্যানচাপায় প্রাণ গেল ২ সবজি বিক্রেতার 
ঘোড়াঘাটে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২ 
ডিএসসিসির ময়লার গাড়িচাপায় কিশোর নিহত
সাতক্ষীরায় সড়কে ঝরল পিতা-পুত্রের প্রাণ
X
Fresh