• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

হ্যারি-মেগানের ঘরে আসছে নতুন অতিথি

আন্তর্জাতিক ডেস্ক

  ১৫ অক্টোবর ২০১৮, ১৭:৫৪
প্রিন্স হ্যারি এবং মেগান মার্কেল। ছবি: দ্য নিউ ইয়র্ক টাইমস

এই বসন্তেই ব্রিটিশ রাজপরিবারে আসছে নতুন অতিথি। সন্তানের মুখ দেখতে যাচ্ছেন সাসেক্সের ডিউক প্রিন্স হ্যারি এবং ডাচেস মেগান মার্কেল।

সোমবার কেনসিংটন প্যালেস এই ঘোষণা দেয় বলে জানিয়েছে ‘দ্য নিউ ইয়র্ক টাইমস’। ইংল্যান্ডের উইন্ডসর কাসেলে এই দম্পতির বিয়ের পাঁচ মাস পর এই ঘোষণা এলো।

এদিন ১৬ দিনের সফরে অস্ট্রেলিয়ার সিডনি পৌঁছান হ্যারি ও মেগান। তারা অস্ট্রেলিয়া, ফিজি, টোংগা ও নিউজিল্যান্ড সফর করবেন।

গত বছরের নভেম্বরে বাগদানের ঘোষণার পর দ্রুতই একটি সন্তান উপহার দেয়ার কথা জানান প্রিন্স হ্যারি। তিনি বিবিসি নিউজকে বলেন, আশা করছি অল্প সময়ের মধ্যেই আমরা একটি পরিবার গড়ে তুলবো।

৩৪ বছর বয়সী প্রিন্স হ্যারি রানি দ্বিতীয় কুইন এলিজাবেথের নাতি এবং ৩৭ বছর বয়সী মার্কেল সাবেক আমেরিকান অভিনেত্রী। ২০১৬ সালে শুরু হয় মন দেওয়া-নেওয়া।

এই প্রেমিক যুগল দুবার দেখা করার পর একসঙ্গে ছুটিতে যান। প্রথম দেখা হওয়ার কয়েক সপ্তাহের মধ্যে প্রিন্স হ্যারি বতসোয়ানায় তার সঙ্গে সফরে যেতে মেগানকে রাজি করান।

পরিচয়ের আগে তাদের একজন আরেকজনের সম্পর্কে জানতেন না।

মেগান বলেন, যুক্তরাষ্ট্রের নাগরিক হওয়ায় যুক্তরাজ্যের ট্যাবলয়েডগুলো খুব দেখা হতো। তাই হ্যারির সঙ্গে স্বাভাবিকভাবে আমার সম্পর্কটি গড়ে ওঠে।

অন্যদিকে প্রিন্স হ্যারি মেগানের অভিনীত টিভি সিরিজ ‘সুটস’ কখনও দেখেননি। ওই নাটকে জেন চরিত্র দিয়েই মেগান পেয়েছেন খ্যাতি। এমনকি তিনি কখনো মেগানের নামও শোনেননি। হ্যারি বলেন, আমরা যখন প্রথম অভিসারে গেলাম, তখন দুজন দুজনকে দেখে খুব অবাক হই।

উল্লেখ্য, এই বছর ক্যামব্রিজের ডিউক প্রিন্স উইলিয়াম এবং ডাচেস ক্যাথেরিনের ঘরে এসেছে তাদের তৃতীয় সন্তান প্রিন্স লুইস। তাদের প্রথম সন্তান প্রিন্স জর্জ ২০১৩ এবং দ্বিতীয় সন্তান প্রিন্সেস শার্লট ২০১৫ সালে জন্মগ্রহণ করে।

আরও পড়ুন :

কে/এমকে

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
X
Fresh