• ঢাকা সোমবার, ১৭ জুন ২০২৪, ৩ আষাঢ় ১৪৩১
logo

গুজরাটে গেমিং জোনে ভয়াবহ অগ্নিকাণ্ডে নিহত ২০

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ২৫ মে ২০২৪, ২২:২৯
ছবি: এনডিটিভি

ভারতের গুজরাটের রাজকোটের একটি গেমিং জোনে ভয়াবহ অগ্নিকাণ্ডে ২০ জনের মৃত্যু হয়েছে। উদ্ধার অভিযান চলছে। স্থানীয় প্রশাসন ক্ষতিগ্রস্তদের সম্ভাব্য সব ধরনের সহায়তা দেওয়ার জন্য কাজ করছে, বলেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

শনিবার (২৫ মে) সন্ধ্যায় অগ্নিকাণ্ড ঘটে বলে জানিয়েছেন দেশটির কর্মকর্তারা। খবর এনডিটিভির

গুজরাটের মুখ্যমন্ত্রী ভূপেন্দ্র প্যাটেল বলেছেন, রাজকোটের গেম জোনে অগ্নিকাণ্ডের ঘটনায় তাৎক্ষণিক উদ্ধার ও ত্রাণ তৎপরতার জন্য মিউনিসিপ্যাল ​​কর্পোরেশন এবং প্রশাসনকে নির্দেশ দেওয়া হয়েছে। আহতদের তাৎক্ষণিক চিকিৎসা ব্যবস্থাকে অগ্রাধিকার দেওয়ারও নির্দেশ দেওয়া হয়েছে।

রাজকোট পুলিশ কমিশনার রাজু ভার্গব বলেন, উদ্ধার অভিযান চলছে। আগুন নিয়ন্ত্রণে রয়েছে। আমরা যতটা সম্ভব মৃতদেহ উদ্ধারের চেষ্টা করছি। এখন পর্যন্ত প্রায় ২০টি মৃতদেহ উদ্ধার করা হয়েছে। গেমিং জোনটি যুবরাজ সিং সোলাঙ্কির মালিকানাধীন, আমরা অবহেলার জন্য একটি অপরাধ নথিভুক্ত করব। আমি অগ্নিকাণ্ডের কারণ নিশ্চিত করতে পারছি না। এটি তদন্তের বিষয়। উদ্ধার অভিযান চলছে।

একজন দমকল বাহিনীর কর্মকর্তা বার্তা সংস্থা এএনআইকে জানিয়েছেন, আগুনের কারণ এখনও নিশ্চিত হওয়া যায়নি। আগুন নেভানোর চেষ্টা চলছে। অস্থায়ী কাঠামোর কারণে আমরা অগ্নিনির্বাপণ অভিযানে ধসে পড়েছে এবং বাতাসের বেগের কারণে অসুবিধার সম্মুখীন হচ্ছি।

শহরের সমস্ত গেমিং জোনকে বন্ধ রাখার জন্য একটি বার্তা জারি করা হয়েছে।

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
দার্জিলিংয়ে ট্রেনের সংঘর্ষে নিহত বেড়ে ৮
অটোরিকশা-মাইক্রোবাসের সংঘর্ষে নিহত ২
পথচারীকে বাঁচাতে গিয়ে চার গাড়ির সংঘর্ষ, নিহত ১
যশোরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২