• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

যুক্তরাষ্ট্রে পার্টিতে বন্দুক হামলায় নিহত ৪

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ০৫ মার্চ ২০২৪, ১২:৪৬
যুক্তরাষ্ট্রে পার্টিতে বন্দুক হামলা : নিহত ৪, আহত ৩
ছবি : সংগৃহীত

যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ায় একটি বন্দুক হামলায় অন্তত চারজন প্রাণ হারিয়েছেন। একই ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন।

স্থানীয় সময় রোববার সন্ধ্যায় ক্যালিফোর্নিয়ার কিং সিটি এলাকার একটি বাড়িতে পার্টি চলাকালে এ হামলার ঘটনা ঘটে। কিং সিটি পুলিশ ডিপার্টমেন্টের বরাত দিয়ে এ তথ্য জানিয়েছে মার্কিন সংবাদমাধ্যম সিএনএন।

প্রতিবেদনে বলা হয়েছে, শহরের উত্তর অঞ্চলের ২ নম্বর সড়কের পাশের একটি বাড়ির বাইরে পার্টি চলছিল। সে সময় হঠাৎ করেই সেখানে উপস্থিত হয় একটি গাড়ি। দরজা খুলে বেরিয়ে আসেন তিনজন ব্যক্তি। এরপরই তারা গুলি চালায় পার্টিতে অংশ নেওয়া লোকজনের ওপর। এতে গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই মারা যান তিনজন। এ ছাড়া আহতাবস্থায় হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু হয় একজন নারীর।

এদিকে হামলার খবর পেয়ে সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে ছুটে যায় পুলিশ। কিন্তু, ততক্ষণে ঘটনাস্থল থেকে পালিয়ে যায় হামলাকারীরা। তাদের গ্রেপ্তারে অভিযান চলছে বলে জানিয়েছে পুলিশ।

উল্লেখ্য, গত কয়েক বছর ধরে এ ধরনের বন্দুক হামলার ঘটনা আশঙ্কাজনক হারে বেড়ে গেছে যুক্তরাষ্ট্রে। মার্কিন সংবাদমাধ্যম ইউএসএ টুডে ও নর্থ-ইস্টার্ন বিশ্ববিদ্যালয়ের যৌথ উদ্যোগে প্রকাশিত এক ডেটাবেইজ অনুসারে, ২০২৩ সালের জানুয়ারি থেকে সেপ্টেম্বর মাস পর্যন্ত দেশটির বিভিন্ন অঙ্গরাজ্যে প্রায় ৪০০টি বন্দুক হামলার ঘটনা ঘটেছে ও সেসব ঘটনায় নারী ও শিশুসহ ১৭১ জন প্রাণ হারিয়েছেন।

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
গাজা ইস্যুতে পদত্যাগ করলেন মার্কিন পররাষ্ট্র মন্ত্রণালয়ের কর্মকর্তা
যুক্তরাষ্ট্র ও চীনের উচিত অংশীদার হওয়া, শত্রু নয়: শি জিনপিং
যুক্তরাষ্ট্রের বিশ্ববিদ্যালয়ে বাংলাদেশি শিক্ষার্থী বহিষ্কার
ভারতীয় তিন কোম্পানির ওপর যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা
X
Fresh