• ঢাকা সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
logo

ভারতে সাবেক সংসদ সদস্যকে গুলি করে হত্যা 

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ২৩:৩২
ভারতে সাবেক সংসদ সদস্যসহ তিনজনকে গুলি করে হত্যা 
ছবি : সংগৃহীত

ভারতের হরিয়ানায় নাফে সিং রাঠি নামে সাবেক এক সংসদ সদস্যকে গুলি করে হত্যা করা হয়েছে বলে খবর পাওয়া গেছে। রাজনৈতিক দল হরিয়ানা ইন্ডিয়ান ন্যাশনাল লোকদলের (আইএনডিএল) প্রেসিডেন্ট ছিলেন তিনি।

রোববার (২৫ ফেব্রুয়ারি) সন্ধ্যায় নাফে সিংকে বহনকারী গাড়িতে অতর্কিত হামলা চালায় এক বন্দুকধারী। এতে তিনি ছাড়াও প্রাণ হারান তার সঙ্গে থাকা আরও এক নেতা। সেইসঙ্গে গুরুতর আহত হন আরও দুজন। তাদের অবস্থাও বেশ আশঙ্কাজনক বলে জানা গেছে।

আইএনডিএল মিডিয়া সেলের প্রধান রাকেশ সিংয়ের বরাত দিয়ে এসব তথ্য নিশ্চিত করেছে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি।

এনডিটিভির প্রতিবেদনে বলা হয়েছে, রোববার হরিয়ানার ঝাঝর জেলায় নিজের এসইউভি করে ঘুরতে বেরিয়েছিলেন নাফে সিং রাঠি। সন্ধ্যার দিকে হঠাৎ একটি গাড়িতে করে সাবেক এই লোকসভা সদস্যের গাড়ির সামনে এসে দাঁড়ায় এক বন্দুকধারী। পর মূহুর্তেই বেশ কয়েক রাউন্ড গুলি ছুঁড়ে পালিয়ে যান তিনি।

আহতদের দ্রুত নিকটবর্তী ব্রহ্ম শক্তি সঞ্জিবানী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে, হাসপাতালে পৌঁছানো মাত্রই মৃত্যু হয় নাফে সিং রাঠির। তিনি বাহাদুরগড়ের সংসদ সদস্য ছিলেন। সেখানেই এই বন্দুক হামলার ঘটনা ঘটেছে। ঘটনার পরপরই ঘটনাস্থলে গেছেন আইন-শৃঙ্খলারক্ষাকারী বাহিনীর সদস্যরা। তারা এখন সিসিটিভি ফুটেজ থেকে হত্যাকারীকে শনাক্তের চেষ্টা চালাচ্ছেন।

গ্যাংস্টার লরেন্স বিষ্ণই এবং তার কাছের লোক কালা জাথেদিকে এই হত্যাকাণ্ডের জন্য সন্দেহ করা হচ্ছে। প্রাথমিক তদন্তে জানা গেছে, সম্পত্তির দ্বন্দ্ব নিয়ে এই হত্যাকাণ্ড ঘটানো হয়েছে।

হরিয়ানার রাজনৈতিক অঙ্গনে খুবই পরিচিত ব্যক্তি ছিলেন নাফে সিং। দুইবার রাজ্যটির আইনসভার সদস্য হিসেবে নির্বাচিত হয়েছিলেন তিনি।

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যে কারণে গ্যাংস্টার সিনেমার প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন কোয়েল
বাংলাদেশসহ ৬ দেশে পেঁয়াজ রপ্তানির অনুমতি দিল ভারত 
টস জিতে ব্যাটিংয়ে ভারত
বিশ্বকাপের আগে ভারতের মুখোমুখি বাংলাদেশ
X
Fresh