• ঢাকা শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
logo

প্রেমিকাকে পাস করাতে নারী সেজে পরীক্ষার হলে যুবক, অতঃপর...

আন্তর্জাতিক ডেস্ক

  ১৫ জানুয়ারি ২০২৪, ১৬:৩৮
ছবি : সংগৃহীত


প্রেমিকার জন্য প্রেমিক পুরুষটি কত কিছুই-না করে! প্রেমিকার জন্য কোনো কোনো প্রেমিক জীবন বাজি রাখতেও দ্বিধাবোধ করে না। এবার অদ্ভুত এক কাণ্ড বাধালেন ভারতের পাঞ্জাব রাজ্যের এক প্রেমিক।


একটি নিয়োগ পরীক্ষায় প্রেমিকা যেন ভালো নম্বর পেয়ে উত্তীর্ণ হতে পারে, সেজন্য তিনি চুড়ি পরে, কপালে টিপ ও ঠোঁটে লিপস্টিক দিয়ে নারী সেজে পরীক্ষা দিতে গিয়েছিলেন।

গত ৭ জানুয়ারি ফরিদকোট জেলার কটকাপুরার ডিএভি পাবলিক স্কুলে স্বাস্থ্যকর্মী নিয়োগের পরীক্ষায় এই কাণ্ড ঘটান ওই যুবক।


প্রেমিকা পরমজিৎ কৌরের ছদ্মবেশে পরীক্ষা দিতে হাজির হয়েছিলেন প্রেমিক আংরেজ সিং। আর আইডি কার্ডসহ যাবতীয় কাগজপত্রও আগে থেকেই জোগাড় করে রেখেছিলেন। পরীক্ষার আগে মেয়েদের বেশে ছবি তুলে পরমজিতের নামে নকল পরিচয়পত্র তৈরি করিয়ে নেন আংরেজ। কিন্তু বিশ্ববিদ্যালয় কর্মকর্তারা আংরেজের এই জালিয়াতি ধরে ফেলে পুলিশে অভিযোগ করেন।

পুলিশ জানিয়েছে, আংরেজ সিং ভুয়া ভোটার ও আধার কার্ড নিয়ে পরমজিৎ কৌর সেজে পরীক্ষা দিতে যান। পরিকল্পনা মোটামুটি নিশ্ছিদ্রই ছিল। কিন্তু বাগড়া বাধল আঙুলের ছাপ নেওয়ার সময়। পরীক্ষা দেওয়ার আগে বায়োমেট্রিক যন্ত্রে আংরেজের আঙুলের ছাপ আসল পরীক্ষার্থীর আঙুলের ছাপের সঙ্গে মেলেনি। তাতেই ধরা পড়ে গেলেন তরুণ প্রেমিক। পরে মিথ্যা পরিচয় দিয়ে পরীক্ষা দেওয়ার অভিযোগে আংরেজকে গ্রেপ্তার করে পাঞ্জাব পুলিশ।

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যুক্তরাষ্ট্রে বিশ্ববিদ্যালয়গুলোতে ২২০০ বিক্ষোভকারী গ্রেপ্তার, মুখ খুললেন বাইডেন
কালুরঘাট সেতুতে জাহাজের ধাক্কা, গ্রেপ্তার ৩ 
রাজধানীতে পুলিশের অভিযান, গ্রেপ্তার ২৯
স্ত্রীকে খুনের অভিযোগে স্বামী গ্রেপ্তার
X
Fresh