Mir cement
logo
  • ঢাকা সোমবার, ২৭ জুন ২০২২, ১৩ আষাঢ় ১৪২৯

যে কোনও সময় গ্রেপ্তার হতে পারেন ইমরান খান

ছবি : সংগৃহীত

মসজিদে নববীতে পাকিস্তানের প্রধানমন্ত্রী শেহবাজ শরিফকে হেনস্তা ও ‘চোর চোর’ বলে স্লোগান দেওয়ার ঘটনায় পাকিস্তানের ক্ষমতা প্রাপ্তদের শিবির উত্তাল। এ ঘটনায় এরই মধ্যে মামলা করা হয়েছে। আসামী করা হয়েছে সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানকে। গ্রেপ্তার করা হয়েছে স্বরাষ্ট্রমন্ত্রী শেখ রশিদ আহমদের ভাইপো শেখ রশিদ শফিককে। যে কোন সময় ইমরান খান গ্রেপ্তার হতে পারেন বলে মনে করেন দেশটির রাজনীতিকরা।

এখানেই শেষ নয় আগবাড়িয়ে ইমরান খানকে গ্রেপ্তারের অঙ্গীকার করেছেন দেশটির স্বরাষ্ট্রমন্ত্রী রানা সানাউল্লাহ।

রোববার এক বিবৃতিতে সানাউল্লাহ সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানকে ‘ফিতনা’ বলে অভিহিত করে বলেছেন, ‘মসজিদে নববীতে তারা যা করেছে, সেজন্য তাদের ক্ষমা করা হবে না। ইমরান খানকে অবশ্যই গ্রেফতার করা হবে।’ খবর- ডন

মুহাম্মদ নাইম নামের ফয়সালাবাদের একজন বাসিন্দার মামলায় আসামী সাবেক তথ্যমন্ত্রী ফাওয়াদ চৌধুরী, সাবেক ডেপুটি স্পিকার কাসিম সুরি, শেহবাজ গিল, সাহিবজাদা জাহাঙ্গীর, অনীল মুসাররাতের পাশাপাশি সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী শেখ রশিদ আহমেদ। রশিদ আহমেদের ভাতিজা শেখ রশিদ শফিক।

মামলার অভিযোগে মসজিদে নববীর ঘটনা একেবারে সুপরিকল্পিত বলে উল্লেখ করা হয়। সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করা ভিডিওগুলোকে প্রমাণ হিসেবে দেখানো হয়েছে।

এদিকে এ ঘটনায় কিছু পাকিস্তানিকে ফেরত পাঠানোর সিদ্ধান্ত নিয়েছে সৌদি আরব বলে জানিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী রানা সানাউল্লাহ বলেন, মসজিদে নববীর পবিত্রতা নষ্ট এবং প্রধানমন্ত্রী শেহবাজ শরিফকে হেনস্তার ঘটনায় জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার সিদ্ধান্ত নিয়েছে সৌদি সরকার। কিছু পাকিস্তানিকে দেশে ফেরত পাঠাবে সৌদি।

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS