• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

‘বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব নর্থ টেক্সাস’-এর নির্বাচন অনুষ্ঠিত

অনলাইন ডেস্ক
  ১৮ জানুয়ারি ২০২২, ১৪:৫৫

নর্থ টেক্সাসের বাঙালি কমিউনিটির সংগঠন ‘বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব নর্থ টেক্সাস’-এর ২০২২-২৩ সালের কার্যকরী পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। তীব্র ঠাণ্ডা উপেক্ষা করে ডালাস ও ফোর্ট ওয়ার্থসহ আশপাশের বিভিন্ন শহর থেকে অসংখ্য বাঙালি উৎসাহ উদ্দীপনার মধ্যে দিয়ে তাদের পরিবার নিয়ে এ নির্বাচনে স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করেন।

আরভিং শহরের হিল্টন গার্ডেন ইন এ তিনজন নির্বাচিত ইলেকশন কমিশনার, ৪ জন নিরপেক্ষ অবজার্ভার ও আটজন নতুন প্রজন্মের ভলান্টিয়ারসহ ডালাস কাউন্টি শেরিফ ও একজন পুলিশ অফিসাসের উপস্থিতিতে সুষ্ঠুভাবে উৎসবমুখর পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত হয়।

এবারের নির্বাচনের দুইটি প্যানেল মবিন-সাইয়েদ ও লু রহমান-কাজী প্যানেল প্রতিদ্বন্দ্বিতা করে।
ভোটগ্রহণ শেষে ১৬ জানুয়ারি নির্বাচন কমিশন ফলাফল ঘোষণা করেন। নির্বাচনে মবিন-সইয়েদ প্যানেলের সবাই বিজয়ী হয়েছেন। নির্বাচিতরা হলেন প্রেসিডেন্ট- হাসমত মুবিন, ভাইস প্রেসিডেন্ট- শামসুদ্দোহা সাগর, জেনারেল সেক্রেটারি- সাইয়েদ হাসান চৌধুরী, ট্রেজারার- ফায়েজ আরিফ, কালচারাল সেক্রেটারি- শেখ রাশেদ লিমন, অ্যাসিস্ট্যান্ট জেনারেল সেক্রেটারি মুশফিকুর রহমান সিয়াম, অরগানাইজিং সেক্রেটারি- মো. মুনির হোসাইন টিপু, এক্সিকিউটিভ মেম্বার- জেসমিন ওয়াদুদ রুপালি ও মো. রেজাউর রহমান।

টিআই

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
X
Fresh