• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

চলন্ত ট্রেনের সামনে নারীকে যুবকের ধাক্কা (ভিডিও)

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ১৭ জানুয়ারি ২০২২, ২৩:২২
চলন্ত ট্রেনের সামনে নারীকে যুবকের ধাক্কা (ভিডিও)

বেলজিয়ামের রাজধানী শহর ব্রাসেলসের একটি মেট্রো স্টেশনের প্ল্যাটফর্মে ট্রেনের অপেক্ষায় দাঁড়িয়ে আছেন এক নারী। ঠিক তখন স্টেশনে প্রবেশ করছে একটি ট্রেন। সেই সময় এক যুবক ওই নারীকে পিছন থেকে ধাক্কা দিয়ে রেল লাইনে ফেলে দিল চলন্ত ট্রেনের সামনে।

ঘটনাটি ঘটেছে গত শুক্রবার।ভয়ঙ্কর কাণ্ডের এই সিসিটিভির ভিডিও ফুটেজ সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। ভিডিও ফুটেজে দেখা গেছে, অন্য যাত্রীদের মতো প্ল্যাটফর্মে ট্রেনের জন্য অপেক্ষা করছেন এক নারী। এ সময় স্টেশনে একটি ট্রেন প্রবেশ করতে দেখা গেছে। ট্রেনটি প্ল্যাটফর্মের কাছাকাছি আসতেই ওই নারীকে পিছন থেকে ধাক্কা মারে এক যুবক। নিজেকে সামলাতে পারেননি ওই নারী। তিনি রেল লাইনে হুমড়ি খেয়ে পড়েন। কিন্তু ট্রেন চালকের তৎপরতায় বেঁচে যান তিনি। সামান্য দূরত্ব থাকতেই ট্রেনটিকে থামিয়ে দেন চালক।

এতে সামান্য আঘাত পেয়েছেন ওই নারী। হঠাৎ ট্রেনের গতিরোধ করায় আহত হয়েছেন ট্রেনের চালকও। তবে দুইজনকে হাসপাতালে ভর্তি করা হলেও প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়। ব্রাসেলস ইন্টারন্যাশানাল ট্রান্সপোর্ট কোম্পানির মুখপাত্র গাই স্যাবলন বলেন, চালক অত্যন্ত কুশলতার পরিচয় দিয়েছেন। তবে সামান্য আঘাত পেয়েছেন, একই অবস্থা হয়েছে ভুক্তভোগী নারীর।

এদিকে অভিযুক্ত যুবক ঘটনার পরেই ব্রাসলসের ওই রেল স্টেশন ছেড়ে ছুটে পালায়। যদিও পরের স্টেশনেই তাকে ধরে ফেলে বেলজিয়াম পুলিশ। যুবককে গ্রেপ্তার করে তার বিরুদ্ধে হত্যাচেষ্টার অভিযোগ দায়ের করা হয়েছে বলে জানা গেছে। ঘটনার তদন্তে পুলিশ একটি তদন্ত কমিটি গঠন করেছে। ওই যুবকের মানসিক সমস্যা আছে কি না, তা খতিয়ে দেখছে পুলিশ।

সূত্র: টিআরটি ওয়ার্ল্ড

এমএন

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কেক কাটার পর চলন্ত ট্রেনের নিচে মা-মেয়ের ঝাঁপ
চলন্ত ট্রেনে সন্তান জন্ম দিলেন মা
১৯ মার্চ : ইতিহাসে আজকের এই দিনে
চলন্ত ট্রেনে পাথর নিক্ষেপ, গুরুতর আহত চালক
X
Fresh