• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

রেললাইনে আছড়ে পড়ল বিমান, ট্রেনের ধাক্কায় চূর্ণ-বিচূর্ণ (ভিডিও)

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ১০ জানুয়ারি ২০২২, ২৩:৫৭
রেললাইনে আছড়ে পড়ল বিমান, ট্রেনের ধাক্কায় চূর্ণ বিচূর্ণ (ভিডিও)

আকাশে উড়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে রেল লাইনের ওপর আছড়ে পড়ল বিমান। ট্রেন এসে সেই বিমানকে করে দেয় চূর্ণ বিচূর্ণ।তবে ট্রেনের ধাক্কার মাত্র কয়েক সেকেন্ড আগে তা থেকে আহত পাইলটকে বের করে আনতে সক্ষম হয় পুলিশ।ঘটনাটি ঘটেছে যুক্তরাষ্ট্রে ক্যালিফোর্নিয়ার লস অ্যাঞ্জেলেসে।

পাইলটকে উদ্ধারের ভিডিও ধারণ করেছেন ২১ বছর বয়সী এক মিউজিক কম্পোজার লুইজ জিমেনেজ। পাইলটকে উদ্ধারের ঘটনাটির ভিডিওটি হাতে পায় বার্তা সংস্থা রয়টার্স। এতে দেখা গেছে, কয়েকজন পুলিশ কর্মকর্তা বিধ্বস্ত বিমান থেকে থেকে পাইলটকে বের করে আনার চেষ্টা করছেন ।

আর কয়েক মুহূর্ত দেরি হলেই প্রাণ হারাতেন ওই পাইলট। ট্রেনের ধাক্কায় বিমানটি ভেঙে ‍টুকরো টুকরো হয়ে চারিদিকে ছড়িয়ে পড়েছে। তবে এ দুর্ঘটনায় ট্রেনের কোনও যাত্রী আহত হয়নি বলে খবরে জানানো হয়েছে ।

স্থানীয় গণমাধ্যম জানায়, বিমানটি কাছাকাছি একটি এলাকা থেকে উড্ডয়ন করার পরপরই নিয়ন্ত্রণ হারিয়ে ব্যস্ত একটি রেলওয়ে জংশনের ওপর আছড়ে পড়ে। দুর্ঘটনায় পাইলট আহত হয়ে বিমানের ভেতরেই আটকা পড়ে ছিলেন।

ঠিক ওই সময় রেললাইনটিতে দ্রুত বেগে ছুটে আসে একটি ট্রেন। তখনই পুলিশ সদস্যরা পাইলটকে বাঁচাতে ছুটে যান।

ভিডিও ধারণ করা লুইজ জানান, বিমান টুকরো টুকরো হয়ে চারদিকে ছড়িয়ে পড়ে এবং একটুর জন্য বিমানের একটি ভাঙা অংশের আঘাত থেকে তিনি রক্ষা পেয়েছেন।

ওদিকে, বিমানের পাইলটকে বর্তমানে চিকিৎসাধীন রাখা হয়েছে এবং তিনি আশঙ্কামুক্ত বলে জানিয়েছে স্থানীয় গণমাধ্যম। দ্রুতগতিতে পাইলটকে বাঁচানোর জন্য পুলিশ কর্মকর্তাদের প্রশংসা করেছে লস এঞ্জেলেসের পুলিশ বিভাগ।

সূত্র: দি গার্ডিয়ান

এমএন

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যুক্তরাষ্ট্রের প্রভাব থাকলে মৃত্যু হতে পারে ইউরোপের : ম্যাক্রোঁ
‘অন্য দেশের দৃষ্টি দিয়ে বাংলাদেশের সম্পর্ককে দেখে না যুক্তরাষ্ট্র’
মানবাধিকার প্রতিবেদনে ভিত্তিহীন অভিযোগ এনেছে যুক্তরাষ্ট্র : পররাষ্ট্র মন্ত্রণালয়
ট্রেনের ধাক্কায় প্রাণ গেল প্রতিবন্ধী নারীর
X
Fresh