Mir cement
logo
  • ঢাকা সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ২১ অগ্রহায়ণ ১৪২৮

স্ত্রীর অত্যাচারে পুরুষ দিবসেই আত্মহত্যা করল স্বামী!

স্ত্রীর অত্যাচারে পুরুষ দিবসেই আত্মহত্যা করল স্বামী!
ফাইল ছবি

পারিবারিক সহিংসতা মানেই আমরা মনে করি স্বামীর হাতে স্ত্রীর অত্যাচার। শেষপর্যন্ত এই অত্যাচার সহ্য করতে না পেরে আত্মহত্যার পথ বেঁছে নেয় নারী। কিন্তু উল্টোটাও যে হতে পারে, তা আমরা ভাবতে পারি না। এবার উল্টোটাই হলো, স্ত্রীর অত্যাচারে আত্মঘাতী হলেন সদ্য বিবাহিত এক তরুণ।

এই ঘটনা ঘটেছে ভারতের উত্তর প্রদেশে। গেল শনিবার স্ত্রী ও শ্যালকের বিরুদ্ধে উত্তরপ্রদেশের বাবরি থানায় মামলা করেছে মৃতের বোন।

জানা গেছে, রাজ্যের শামলি জেলার চুসনা গ্রামের বাসিন্দা প্রয়াস। বয়স মাত্র ২৩ বছর। গত ১৪ নভেম্বর কোমল নামে এক নারীর সঙ্গে তার বিয়ে হয়। এরপর থেকেই ঝগড়া লেগে ছিল স্বামী-স্ত্রীর মধ্যে। আন্তর্জাতিক পুরুষ দিবসেই আত্মঘাতী হলেন প্রয়াস। পরিবারের অভিযোগ, বিষপান করেন তিনি। হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন।

মৃতের বোন সীমা জানান, মাত্র এক সপ্তাহ আগে বিয়ে হয়েছিল তার ভাইয়ের। তার পর থেকেই তার ভাবি ও শ্যালক মিলে তার ভাইকে উত্যক্ত করতো। সবসময় ঝগড়া করতো। তার ভাই তাদের অত্যাচার সহ্য করতে না পেরে বিষ খেয়েছে। অপরাধীদের উপযুক্ত শাস্তি চেয়েছেন তিনি। থানা থেকে জানানো হয়, অভিযুক্ত দুজনই পলাতক রয়েছে। সূত্র: টাইমস অব ইন্ডিয়া।

ইজে/এসএস

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS