Mir cement
logo
  • ঢাকা রোববার, ২৮ নভেম্বর ২০২১, ১৩ অগ্রহায়ণ ১৪২৮

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ২২ অক্টোবর ২০২১, ১৫:২৩
আপডেট : ২২ অক্টোবর ২০২১, ১৫:৩০

মুম্বাইয়ে বহুতল ভবনে ভয়াবহ আগুন, নিহত ১ (ভিডিও)

মুম্বাইয়ে বহুতল ভবনে ভয়াবহ আগুন, নিহত ১
আভিগ্না পার্কে আগুন

ভারতের মুম্বাইয়ে একটি বহুতল ভবনে অগ্নিকাণ্ডের ঘটনায় ১ জন নিহত হয়েছে। এ ঘটনায় এখন পর্যন্ত ২৬ জনকে উদ্ধার করা হয়েছে। শুক্রবার (২২ অক্টোবর) দুপুর ১২টার দিকে কারি রোডের ‘আভিগ্না পার্ক’ নামের ওই ৬০ তলা ভবনের ১৯ তলায় আগুনের সূত্রপাত ঘটে।

টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদন থেকে এ তথ্য জানা গেছে। প্রতিবেদনে বলা হয়, অগ্নিকাণ্ডের ঘটনাটি ঘটেছে আভিগ্না পার্ক অ্যাপার্টমেন্টের ১৯ তলায়। আগুন দ্রুত অন্যান্য তলায় ছড়িয়ে যাচ্ছে। ২৫ তলা পর্যন্ত আগুন ছড়িয়ে পড়ার আশঙ্কা রয়েছে।

ভয়াবহ আগুনে কারি রোডের পুরো এলাকা কালো ধোঁয়ায় ঢেকে গেছে। আগুন লাগার কারণ এখনও স্পষ্ট নয়। ইতোমধ্যে ফায়ার সার্ভিসের ১৪টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছেছে। ঘটনাস্থলে পৌঁছেছেন মুম্বাইয়ের মেয়র কিশোরী পেডনেকরও।

দক্ষিণ মুম্বাইয়ের জনবহুল এলাকায় ওই বহুতল ভবন অবস্থিত। সেই ভবনে একাধিক বড় বড় আবাসন ও দোকান রয়েছে। দুপুর সাড়ে ১২টার দিকে ওই ভবনে আগুনের সূত্রপাত ঘটে।

আগুনের হাত থেকে বাঁচতে একজন বেলকনিতে অবস্থান নিয়েছিলেন। পরে হাত ফসকে সে সেখান থেকে পড়ে যায়। সেই দৃশ্য ধরা পড়েছে ক্যামেরায়। ফায়ার সার্ভিসের কর্মীরা অরুণ তিওয়ারি (৩০) নামের ওই বাসিন্দাকে কেইএম হাসপাতাসলে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

ভয়াবহ অগ্নিকাণ্ডের জেরে কারি রোডের রাস্তাটি সম্পূর্ণ বন্ধ করে দেওয়া হয়েছে। বিপদ এড়াতে ফাঁকা করে দেওয়া হয়েছে আশেপাশের বাড়ি ও দোকান।

সূত্র: টাইমস অব ইন্ডিয়া।

ডব্লিউএস/এমএন

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS