Mir cement
logo
  • ঢাকা বৃহস্পতিবার, ২৭ জানুয়ারি ২০২২, ১৩ মাঘ ১৪২৮

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ২৫ সেপ্টেম্বর ২০২১, ১০:১৫
আপডেট : ২৫ সেপ্টেম্বর ২০২১, ১০:২৬
discover

২৯ জন মিলে এক কিশোরীকে মাসের পর মাস গণধর্ষণ

২৯ জন মিলে এক কিশোরীকে মাসের পর মাস গণধর্ষণ
প্রতীকী ছবি

পনেরো বছরের এক কিশোরীকে মাসের পর মাস গণধর্ষণের অভিযোগ উঠেছে ২৯ জনের বিরুদ্ধে। এ বছরের জানুয়ারি থেকে সেপ্টেম্বর পর্যন্ত দীর্ঘ নয় মাস ধরে টানা ওই কিশোরীকে যৌন নির্যাতন করে আসছিল এই ২৯ জন। ভারতের মহারাষ্ট্রে এ ঘটনা ঘটেছে।

প্রদেশটির পুলিশ জানিয়েছে, নির্যাতিত ওই কিশোরী নিজেই থানায় এসে গত নয় মাসে তার উপরে হওয়া নির্যাতনের বর্ণনা দিয়েছে। ২৯ জনের নাম উল্লেখ করেছে। এর মধ্যে দু’জন নাবালকও ছিল।

নির্যাতিতার অভিযোগ পেয়েই নড়েচড়ে বসেছে পুলিশ। ইতিমধ্যেই ২৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে। এর মধ্যে অভিযুক্ত ওই দুই নাবালকও রয়েছে।

গণধর্ষণের শিকার ওই কিশোরী জানিয়েছে, অভিযুক্তরা তাকে ধর্ষণ করার মুহূর্তের ভিডিও তুলে রাখত। পরে সেই ভিডিও ফাঁস করে দেওয়ার ভয় দেখিয়ে দিনের পর দিন পাশবিক অত্যাচার করে আসছিল।

জানা গেছে, গত জানুয়ারিতে ওই কিশোরীর এক বন্ধু তাকে ধর্ষণ ভিডিও ধারণ করে। পরে সেই ভিডিও সে অন্যদের পাঠায়। এরপর অন্যরাও ভিডিও ফাঁস করে দেওয়ার ভয় দেখিয়ে একে একে ধর্ষণ করতে থাকে নির্যাতিতাকে। এভাবে গত কয়েক মাস ধরে নির্যাতন চলার পর অবশেষে পুলিশের দ্বারস্থ হয় কিশোরী। পুলিশ জানতে পেরেছে অভিযুক্তরা একই এলাকার বাসিন্দা। তারা সবাই নির্যাতিতার পরিচিত। পুরো ঘটনা জেনে স্তম্ভিত পুলিশ।

বর্তমানে নির্যাতিত ও কিশোরীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে বলে জানিয়েছে পুলিশ। যেসব স্থানে ওই কিশোরীকে নির্যাতন করা হয়েছে সেসব স্থানে তল্লাশি চালানো চালাচ্ছে পুলিশ। সূত্র: সংবাদ প্রতিদিন

জেএইচ/

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS