• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

ডায়ানার বিয়ের কেকের স্লাইস বিক্রি হলো ১ লাখ ৯০ হাজার টাকায়

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ১২ আগস্ট ২০২১, ১৪:৩৭
ডায়ানার বিয়ের কেকের স্লাইস বিক্রি হলো ১ লাখ ৯০ হাজার টাকায়
সংগৃহীত

প্রিন্স চার্লস এবং প্রিন্সেস ডায়ানার বিয়ের একটি কেকের এক টুকরো ১ হাজার ৮৫০ পাউন্ড বা ১ লাখ ৯০ হাজার ৫৬৮ টাকায় বিক্রি হয়েছে। ওই কেকের টুকরোটি নিলামে তোলার পর এমন অবিশ্বাস্য দামে বিক্রি হয়েছে সেটি। খবর বিবিসির।

লিডসের গ্যারি লেটন নামের এক ব্যক্তি অনলাইন নিলামে ওই কেকের স্লাইসটি কিনে নেন। নিলামকারী প্রতিষ্ঠান ডমিনিক উইন্টার বলছে, কেকের স্লাইসটির দাম ৫০০ পাউন্ড পর্যন্ত উঠতে পারে বলে আশা করেছিল তারা। কিন্তু মানুষদের আগ্রহ দেখে ‘অবাক’ হয়েছে তারা।

লেটন বলেন, মৃত্যুর পর আমার অন্যান্য সম্পদের সঙ্গে এই কেকের টুকরোও যেন দান করে দেয়া হয় সেটা আমার উইলে লিখে গেছি। এছাড়া আমি এটা একটু বেশি দামেই কিনতে চেয়েছি যাতে করে প্রিন্সেস ডায়ানার পৃষ্ঠপোষকতা পাওয়া সেন্টারপয়েন্টেও সেই টাকা কিছুটা যায়।

ডমিনিক উইন্টার জানিয়েছে, যুক্তরাজ্য, যুক্তরাষ্ট্র এবং মধ্যপ্রাচ্যের বেশ কয়েকটি দেশের নাগরিক ওই স্লাইসটি কেনার ব্যাপরে আগ্রহ দেখিয়েছে। তারা বলছে, প্রত্যাশার চেয়েও বেশি ক্রেতা পেয়েছেন তারা। নিলামকারী প্রতিষ্ঠান বলছে, ৩০০ পাউন্ডে ডাক শুরু হয় এবং সেটা ১ হাজার ৮৫০ পাউন্ডে বিক্রি হয়।

প্রিন্স চার্লাস ও প্রিন্সেস ডায়ানার বিয়ে হয়েছিল ১৯৮১ সালের ২৯ জুলাই। ওইদিন তাদের বিয়েতে ২৩টি কেক কাটা হয়েছিল। সেই কাটা কেকগুলোর এক টুকরো নিজের কাছে সযত্নে রেখে দিয়েছিলেন রাণীর কর্মচারী মোয়রা স্মিথ। আর সেই কেকের টুকরোটিই নিলামে তোলা হয়।

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
গাধার দুধ বিক্রি করে কোটিপতি, গড়ে তুলেছেন খামার (ভিডিও)
কুয়াকাটায় ১ কোরাল বিক্রি হলো ৩৩ হাজারে
পচা মাংস বিক্রি করায় ব্যবসায়ীকে জরিমানা
চাল বিক্রিতে নতুন নির্দেশনা, না মানলে শাস্তি
X
Fresh