Mir cement
logo
  • ঢাকা সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ৫ আশ্বিন ১৪২৮

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ০৪ আগস্ট ২০২১, ১৪:৫৪

সাঁতার কেটে মক্কা যাওয়ার চেষ্টা, যুবক আটক!

সাঁতার কেটে মক্কা যাওয়ার চেষ্টা, যুবক আটক
প্রতীকী ছবি

তিন সপ্তাহ আগে এক আজব কীর্তি করেছিলেন তিনি। করোনার কারণে চলমান লকডাউনের কারণে এক জেলা থেকে অন্য জেলায় না যেতে পেরে সাঁতার কেটেই বন্ধুর সঙ্গে দেখা করতে চেয়েছিলেন এক যুবক। এর তিন সপ্তাহ আবারও একই ধরনের ঘটনা ঘটিয়েছেন। তবে এবার সাঁতার কেটে সৌদি আরবের মক্কা যাওয়ার চেষ্টা করেছেন ওই যুবক।

নিউ স্ট্রেইটস টাইমসের খবর বলা হয়েছে, মালয়েশিয়ার ২৮ বছর বয়সী ওই যুবককে তখন পেনাং বন্দর থেকে উদ্ধার করে স্থানীয় শ্রমিকরা। আবারও একই স্থান থেকে ঝাঁপিয়ে পড়েন ওই যুবক। এবার তিনি সৌদি আরবের মক্কায় যেতে চান বলে জানিয়েছেন ওই যুবক।

এ ঘটনার একটি ভিডিও ফুটেজ এবং ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেছে। উত্তরপূর্ব জেলা পুলিশের প্রধান অ্যাসিস্ট্যান্ট কমিশনার সোফিয়ান সানতোং বলেছেন, ওই একই স্থান থেকে ঝাঁপ দেয়ার কিছুক্ষণ পর সমুদ্র থেকে তাকে উদ্ধার করে মেরিন পুলিশ।

তিনি জানান, বিকেল ৪টা ৫৫ মিনিটের দিকে পুলিশ একটি ফোন কল পায়। এক ব্যক্তি তানজুং সিটি মেরিনার কাছে সমুদ্রে ভেসে আছেন বলে জানতে পারি আমরা। প্রাথমিক তদন্তের পর জানতে পারি এই ব্যক্তিই তিন সপ্তাহ আগে এই স্পট থেকে ঝাঁপ দিয়েছিলেন। এবার তিনি জানান যে, তিনি মক্কায় যেতে চাইছিলেন।

ওই ঘটনার পর ওই যুবককে পেনাং হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। সেখানে তার মানসিক স্বাস্থ্য মূল্যায়ন করা হয়। এখন অধিকতর চিকিৎসার জন্য তাকে জালান পেরাক মানসিক ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। এমনকি তার প্রস্রাব পরীক্ষা করা হয়েছে। তবে সেখানে কোনও মাদকের উপস্থিতি পাওয়া যায়নি।

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS