Mir cement
logo
  • ঢাকা সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ৫ আশ্বিন ১৪২৮

গার্লফ্রেন্ডের হয়ে পরীক্ষা দিতে নারী সাজলেন তিনি!

গার্লফ্রেন্ডের হয়ে পরীক্ষা দিতে নারী সাজলেন তিনি!
প্রতীকী ছবি

গার্লফ্রেন্ডের হয়ে পরীক্ষা দিতে রীতিমতো নারী সেজে পরীক্ষাকেন্দ্রে হাজির হন এক প্রেমিক। তবে ধরা পড়ার পর তাকে ওই ‍যুবককে আটক করেছে কর্তৃপক্ষ। আফ্রিকার দেশ সেনেগালে এমন ঘটনা ঘটেছে। খবর আফ্রিকা নিউজের।

জানা গেছে, ওই যুবক দেশটির উত্তরাঞ্চলে একটি বিশ্ববিদ্যালয়ের ছাত্র। আর তার গার্লফ্রেন্ড একজন স্কুলছাত্রী। ওই ঘটনার পর ওই ছাত্রীকে ‘গৃহবন্দি’ করা হয়েছে।

ওই দুজনের আইনজীবী জানিয়েছেন, ‘পরীক্ষায় প্রতারণার’ অভিযোগে আগামী বৃহস্পতিবার তাদের বিচারের মুখোমুখি করা হবে। সরকারি কৌঁসুলি জানিয়েছে, পরীক্ষায় প্রতারণা এবং অনৈতিকতার দায়ে আগামী ৫ আগস্ট তাদের বিচারের মুখোমুখি করা হবে।

ওই দুই প্রেমিক-প্রেমিকার বয়স কত তা জানায়নি কর্তৃপক্ষ। তবে গার্লফ্রেন্ডের হয়ে পরীক্ষা দিতে দেশটির পশ্চিমাঞ্চলীয় দিয়োরবেলে চলে আসে ওই যুবক। সরকারি কৌঁসুলি জানিয়েছেন, ওই যুবকের প্রেমিকা সেখানকার একটি হাইস্কুলের ছাত্রী।

ধরা পড়ার পর ওই যুবকের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। সেখানে দেখা যায়, তিনি একটি লাল ড্রেস পরে রয়েছেন। এছাড়া একটি নিকাব এবং কালো শালও পরেছিলেন তিনি যাতে ধরা না পড়েন।

এই ছদ্মবেশে প্রথম দুই পরীক্ষা দিতে পারলেও তৃতীয় পরীক্ষার দিন ধরা পড়ে যান তিনি। ওইদিন ইংরেজি পরীক্ষা ছিল। সেদিন তার পোশাক দেখে পরীক্ষকদের সন্দেহ হয়। তখন তারা পুলিশে খবর দেয়। এরপর পুলিশ এসে ওই যুবক এবং তার প্রেমিকাকে গ্রেপ্তার করে।

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS