Mir cement
logo
  • ঢাকা শনিবার, ৩১ জুলাই ২০২১, ১৬ শ্রাবণ ১৪২৮

স্ত্রীর করোনা নেগেটিভ রিপোর্ট আর বোরকা পরে সবাইকে ফাঁকি দিলেন তিনি!

স্ত্রীর করোনা নেগেটিভ রিপোর্ট আর বোরকা পরে সবাইকে ফাঁকি দিলেন তিনি!
সংগৃহীত

করোনাভাইরাস রিপোর্ট পজিটিভ এসেছিল। কিন্তু বাড়ি ফিরতে চেয়েছিলেন তিনি। তাই স্ত্রীর করোনা নেগেটিভ রিপোর্ট আর বোরকা পরে বিমানে ওঠার চেষ্টা করেন তিনি। শেষ পর্যন্ত ধরা পড়েন ওই ব্যক্তি। এই ঘটনা ঘটেছে ইন্দোনেশিয়ায়। খবর ইয়াহু নিউজের।

স্থানীয় গণমাধ্যম ওই ব্যক্তির ছদ্মনাম ‘ডিডব্লিউ’ হিসেবে প্রকাশ করেছে। তারা জানিয়েছে, ওই ব্যক্তি জাকার্তার হালিম পেরদানাউসুমা আন্তর্জাতিক বিমানবন্দরে থেকে সিটিলিংকের একটি ফ্লাইটে করে নিজের গ্রামের বাড়ি মালুকুর তেরনাতে ফিরতে চেয়েছিলেন।

তেরনাতের কোভিড-১৯ টাস্ক ফোর্সের প্রধান মুহাম্মদ আরিফ গনি বলেন, স্ত্রীর পরিচয়পত্র এবং পিসিআর টেস্ট রেজাল্ট দিয়ে কর্তৃপক্ষকে ফাঁকি চেকপয়েন্ট পার হতে সক্ষম হন ডিডব্লিউ। এসময় তিনি তার স্ত্রীর বোরকা পরে ছদ্মবেশ ধারণ করেছিলেন বলেও জানান তিনি।

কিন্তু মাঝ আকাশে ধরা পড়ে যান ওই ব্যক্তি। বাথরুমে গিয়ে কাপড় বদলান ওই ব্যক্তি। বিমানের একজন ক্রু সেটা দেখে ফেলেন। এরপর এটা তেরনাতের সুলতান বাবুল্লাহ এয়ারপোর্ট কর্তৃপক্ষকে জানানো হয়। সেখানে বিমান অবতরণের সঙ্গে সঙ্গে ডিডব্লিউ’র করোনা পরীক্ষা করা হয়। সেখানে তার রিপোর্ট পজিটিভ আসে।

আরিফ বলেন, তার করোনা রিপোর্ট পজিটিভ আসার পর এয়ারপোর্ট কর্তৃপক্ষ তেরনাতের কোভিড-১৯ টাস্ক ফোর্সকে খবর দেয়। তখন তারা ওই ব্যক্তিকে পিপিই পরিয়ে সেখান থেকে নিয়ে যায়। তাকে নিজ বাড়িতেই হোম আইসোলেশনে রাখা হয়। তিনি এখন টাস্ক ফোর্সের অফিসারদের তত্ত্বাবধানে থাকবেন।

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS