Mir cement
logo
  • ঢাকা বুধবার, ০৪ আগস্ট ২০২১, ২০ শ্রাবণ ১৪২৮

পুলিশের জিজ্ঞাসাবাদ এড়াতে তিনদিন ধরে অজ্ঞানের অভিনয়, জেগে উঠলেন মাংসের তরকারির ঘ্রাণে!

পুলিশের জিজ্ঞাসাবাদ এড়াতে তিনদিন ধরে অজ্ঞানের অভিনয়, জেগে উঠলেন মাংসের তরকারির ঘ্রাণে!
প্রতীকী ছবি

প্রতারণার দায়ে পুলিশ গ্রেপ্তার করেছিল তাকে। কিন্তু জিজ্ঞাসাবাদ এড়াতে তিনদিন ধরে অজ্ঞান হওয়ার অভিনয় করেন ওই ব্যক্তি। তবে গরুর মাংসের সঙ্গে ভাতের খাবারের ঘ্রাণে জেগে ওঠেন তিনি। তার পাহারায় থাকা এক পুলিশ সদস্য ওই খাবার খাচ্ছিলেন। আর তাতেই জেগে ওঠেন ওই ব্যক্তি!

গ্লোবাল টাইমস জানিয়েছে, ওই ব্যক্তি চীনের হুবেই প্রদেশের জিয়াওগানের বাসিন্দা। প্রতারণার সন্দেহে গত ৭ জুলাই তাকে গ্রেপ্তার করা হয়েছিল। তবে জিজ্ঞাসাবাদ এড়াতে অজ্ঞান হওয়ার ভান করেন তিনি। তাকে জাগিয়ে তোলার জন্য ডাক্তাররা অনেক চেষ্টা করেও ব্যর্থ হন।

তবে দুইদিন অজ্ঞান থাকার পর তৃতীয়দিন অবাক করা এক ঘটনা ঘটে। তার পাশে বিছানার পাশে বসে গরুর মাংস দিয়ে ভাত খাচ্ছিলেন এক পুলিশ সদস্য। তার সেই খাবারের ঘ্রাণেই কিনা জেগে ‍উঠলেন তিনি! এসময় তিনি ওই পুলিশ সদস্যকে বলেন, খাবারের দারুণ ঘ্রাণ বেরিয়েছে।

তার সঙ্গে একমত পোষণ করেন ওই পুলিশ সদস্য। তিনি বলেন, আমি যে খাবার খাচ্ছিলাম তা থেকে বেশ ঘ্রাণ বের হচ্ছিল। আর সেই ঘ্রাণ পুরো রুমে ছড়িয়ে পড়েছিল। খাবারের গন্ধেই জেগে ওঠেন ওই ব্যক্তি। তারপর পুলিশ জানান যে, জিজ্ঞাসাবাদ এড়াতেই অজ্ঞান হওয়ার ভান ধরেছিলেন তিনি।

ওই ব্যক্তি বলেন, খাবারের ঘ্রাণেই শেষ পর্যন্ত অজ্ঞান অবস্থা থেকে জেগে ওঠেন তিনি। তিনি বলেন, আমি তিনদিন ধরে কিছু খাইনি। তাই যখন আমার সামনে খাবারের ঘ্রাণ পাই তখন আমি আর সহ্য করতে পারছিলাম না।

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS