• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

একসঙ্গে গর্ভবতী হলেন যমজ তিন বোন!

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ০৩ জুলাই ২০২১, ১১:৩১
California triplets pregnant at the same time
সংগৃহীত

অনেকে মনে করেন তিন সংখ্যা সৌভাগ্যের প্রতীক। আর তিন যমজ বোন যদি একসঙ্গে গর্ভবতী হয়, তাহলে সেটা কতটা সৌভাগ্যের? জিনা পুরসেল, নিনা রাওলিংস এবং ভিক্টোরিয়া ব্রাউন ১৯৮৬ সালে মাত্র চার মিনিটের ব্যবধানে জন্ম নিয়েছিলেন। ৩৫ বছর পর এখন একই সঙ্গে গর্ভবতী হয়েছেন এই তিন বোন। সন্তান জন্মও দেবেন কয়েক মাসের ব্যবধানে। খবর নিউইয়র্ক পোস্টের।


আরও পড়ুন... ঈদুল আজহার তারিখ ঘোষণা করলো আরব আমিরাত

জিনা বলেন, যখন আমরা ছোট ছিলাম, তখন প্রায়ই বলতাম আমরা সবাই একসঙ্গে মা হবো। কিন্তু সবার আগে আমার বিয়ে হয়। আমি বাচ্চার জন্মও দিই। আমাদের সময় ভিন্ন ভিন্ন সময়ে বিয়ে হওয়ায় এটা কখনও সম্ভব হবে বলে ভাবিনি আমি। তিনি বলেন, এমনটা নয় যে, আমরা একসঙ্গে বসে সিদ্ধান্ত নিয়েছি, জীবনের কোনও একটা সময় আমরা সবাই একসঙ্গে মা হবো।

৩৫ বছর বয়সী এই তিন বোন ‍যুক্তরাষ্ট্রের দক্ষিণাঞ্চলীয় ক্যালিফোর্নিয়ার বাসিন্দা। নিজেদের জীবনের এমন স্মরণীয় এক মাইলফলকের সামনে দাঁড়িয়ে উচ্ছ্বসিত এই তিন বোন। আগামী ৯ জুলাই দ্বিতীয় সন্তানের জন্ম দেবেন ভিক্টোরিয়া। তার ছেলে সন্তান হবে। নিনা ২৮ আগস্ট তার প্রথম সন্তানের জন্ম দেবেন। তিনিও ছেলের মা হবে। আর জিনা নভেম্বরে মেয়ে সন্তানের মা হবেন। এটা তার তৃতীয় সন্তান।

মন্তব্য করুন

daraz
  • আন্তর্জাতিক এর পাঠক প্রিয়
আরও পড়ুন
গাজা ইস্যুতে পদত্যাগ করলেন মার্কিন পররাষ্ট্র মন্ত্রণালয়ের কর্মকর্তা
যুক্তরাষ্ট্র ও চীনের উচিত অংশীদার হওয়া, শত্রু নয়: শি জিনপিং
যুক্তরাষ্ট্রের বিশ্ববিদ্যালয়ে বাংলাদেশি শিক্ষার্থী বহিষ্কার
ভারতীয় তিন কোম্পানির ওপর যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা
X
Fresh