Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১৩ আশ্বিন ১৪২৮

দিদির বুকে হাত দেয়া বখাটের ওপর ঝাঁপিয়ে পড়লো ছোট বোন

দিদির বুকে হাত দেয়া বখাটের ওপর ঝাঁপিয়ে পড়লো ছোট বোন
নির্যাতিতা তরুণীর ছোট বোন এভাবে অভিযুক্ত যুবকদের সঙ্গে সংঘর্ষে লিপ্ত হন

প্রতিবেশী দেশ ভারতের রাজ্য মহারাষ্ট্রের শহর আওরঙ্গবাদে দেখা গেল এক প্রতিবাদী বোনের অগ্নিমূর্তি। চোখের সামনে দিদির শ্লীলতাহানি করছিল দুই যুবক। আর তা সহ্য করেননি ছোট বোন। ওই দুই বখাটে যুবকের এমন ঘৃণ্য কাজের বিরুদ্ধে শুধু রুখে দাঁড়ানোই নয়, বরং তাদের মধ্যে একজনকে রীতিমতো মারধর করে ধরাশায়ী করে ফেলেন ওই যুবতি।

প্রত্যক্ষদর্শীদের বরাতে জানা গেছে, সুতগির্নি চকের কাছে বাইক নিয়ে দাঁড়িয়ে ছিল দুই বখাটে যুবক। তাদের মধ্যে একজন ওই যুবতির সঙ্গে অশালীন ব্যবহার করে। এমনকি পিছন থেকে গিয়ে ওই যুবতীর বুকে হাত দেয় সে। আচমকা এমন ঘটনা ঘটায় ওই যুবতী খুবই আতঙ্কিত হয়ে পড়েন৷ যেমনটা আর পাঁচজন মেয়ে হয়ে থাকেন। তিনি আড়ষ্ট হয়ে দাঁড়িয়ে থাকেন সেখানেই৷

কিন্তু দিদির তুলনায় যেন একেবারেই আলাদা ধাতুতে গড়া তার ছোট বোন। দিদির সঙ্গে হওয়া শ্লীলতাহানির প্রতিবাদ করতে এগিয়ে আসেন তিনিই। এমনভাবে অভিযুক্তদের ওপর তিনি চড়াও হন যে, অভিযুক্ত যুবকরাও থতমত খেয়ে যায়৷ ওই দুই যুবকের সঙ্গে হাতাহাতিও শুরু করেন তিনি।

ছোট বোনের এমন রুদ্র রূপ দেখে অবাক হয়ে যান আশেপাশের লোকজনও৷ এরপরই অভিযুক্তদের মধ্যে একজন ঘটনাস্থলে নিজের বাইক রেখেই দৌড়ে পালায়৷ অপর যুবককে কব্জায় পেয়ে বেশ কয়েক ঘা বসিয়ে দেন ওই তরুণী। এমনকি স্বয়ং দিদি এসে ছোট বোনকে শান্ত করার চেষ্টা করেও ব্যর্থ হয়।

তার হাত থেকে ছাড়া পেতে আর পুলিশে অভিযোগ না দিতে রীতিমতো কাকুতি-মিনতি শুরু করে ওই অভিযুক্ত যুবক৷ ঘটনাস্থলে লোকজনের ভিড় জমে যায়৷ তবে বখাটেকে সাহায্য করতে এগিয়ে আসেনি কেউ। বরং সবাই মিলে পুলিশে ধরিয়ে দেয়ার কথা বলতে শুরু করে। কিছু মানুষ পুরো ঘটনাটি ক্যামেরাবন্দি করেন। আর সেই ভিডিওই এখন সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল। ভাইরাল হওয়া ভিডিওতে মেয়েটির সাহস দেখে তার ব্যাপক প্রশংসা করছেন নেটিজেনরা।সূত্র : ইন্ডিয়ান এক্সপ্রেস

টিএস/পি

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS