Mir cement
logo
  • ঢাকা বুধবার, ২৮ জুলাই ২০২১, ১৩ শ্রাবণ ১৪২৮

আমার বউ চুরি হয়ে গেছে, খুঁজে দিন : পুলিশকে স্বামী

আমার বউ চুরি হয়ে গেছে, খুঁজে দিন : পুলিশকে স্বামী
প্রতীকী ছবি

থানায় যেয়ে পুলিশের কাছে স্বামীর নালিশ, আমার বউ চুরি হয়ে গেছে। বউকে খুঁজে দিন। অভিযোগ করেন, ড্রাইভার তার বউকে চুরি করে নিয়ে গেছে।

ঘটনা ভারতের বাংলা রাজ্য পশ্চিমবঙ্গের। স্বামীর বাড়ি দক্ষিণ ২৪ পরগনা জেলার রবীন্দ্রনগর এলাকায়। শ্বশুরবাড়ি রাজাবাগান এলাকায়। বউ খুঁজে দেয়ার এমন আবদার শুনে বেশ অবাক হন রাজাবাগান থানার পুলিশ কর্মকর্তারা।

স্বামীর অভিযোগের ভিত্তিতেই পুলিশ ওই গাড়ি চালকের বিরুদ্ধে গৃহবধূকে অপহরণের অভিযোগ দায়ের করেছে। ইতোমধ্যে তদন্ত শুরু হয়েছে।

পুলিশ জানিয়েছে, ওই ব্যক্তি জানিয়েছে- কয়েকদিন আগে ঘটে এই ঘটনা। বিশেষ কারণে তার স্ত্রীর বাপের বাড়ি যাওয়ার প্রয়োজন ছিল। তার গাড়ির চালক স্ত্রী ও ছেলেকে গাড়ি করে নিয়ে গিয়ে শ্বশুরবাড়িতে রেখে আসে। একই দিনে কিছুক্ষণ পর স্বামীর মা তার শ্বশুরবাড়িতে যান।

সন্ধ্যার পর মা ও ছেলেকে নিয়ে গাড়ির চালক বাড়িতে ফিরে আসেন। কিন্তু বাপের বাড়িতে থেকে যান তার স্ত্রী। গাড়ির চালককে অভিযোগকারী ভোররাতে বলেন তার স্ত্রীকে নিয়ে আসতে। চালক তার বাড়ি থেকে গাড়ি নিয়ে রওনা হয়। সকাল পেরিয়ে বেলা গড়িয়ে যায়। কিন্তু স্ত্রী আর বাড়ি ফেরেননি। তার সঙ্গে উধাও গাড়ির চালক। মোবাইলে ফোন করতে দেখা যায় দু’জনের ফোনই বন্ধ। খোঁজাখুঁজি করে কাউকেই পাওয়া যায়নি। সেদিন রাতে এক আত্মীয় মারফত অভিযোগকারী জানতে পারেন যে, রামবাগানের কাছে রাস্তার পাশে দাঁড়িয়ে আছে তাদের গাড়ি। কিন্তু গাড়ির ভেতর কেউ নেই।

এরপর ওই ব্যক্তি স্ত্রীর নামে প্রথমে নিখোঁজ ডায়েরি করেন। এরপর বিভিন্ন জায়গায় স্ত্রীর খোঁজ চালান তিনি। তারপর কেটে গিয়েছে ৮ দিন। কিন্তু স্ত্রী আর ফিরে আসেননি। খোঁজ মেলেনি চালকেরও। তার অভিযোগ, শাহনেওয়াজ নামে ওই গাড়ির চালক স্ত্রীকে চুরি করে কোনো অজানা জায়গায় লুকিয়ে রেখেছে। ওই অভিযোগের ভিত্তিতে পুলিশ অপহরণের মামলা শুরু করেছে। গাড়ির চালকের মোবাইলের সূত্র ধরে তাদের খুঁজে বের করার চেষ্টা চলছে।

টিএস

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS