Mir cement
logo
  • ঢাকা শনিবার, ২৪ জুলাই ২০২১, ৯ শ্রাবণ ১৪২৮

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ১৭ জুন ২০২১, ২৩:৫৫
আপডেট : ১৭ জুন ২০২১, ২৩:৫৯

মেয়ের উ'ত্যক্তকারীকে দিনে-দুপুরে পিটিয়ে মে'রেই ফেললেন বাবা

মেয়ের উত্যক্তকারীকে দিনে-দুপুরে পিটিয়ে মেরেই ফেললেন বাবা
প্রতীকী ছবি

মেয়ের প্রতি বাবার টান আগাগোড়াই একটু বেশি থাকে। আর তাই মেয়ের উত্যক্তকারী যুবককে প্রকাশ্যে লোহার রড দিয়ে পিটিয়ে মেরেই ফেললেন এক ব্যক্তি। ঘটনাটি ঘটেছে তামিলনাড়ুর ছেঙ্গালপেটে। এই ঘটনায় নিহতের নাম রাজেশ।

পুলিশ জানায়, ওই ব্যক্তির মেয়েকে বেশ কিছুদিন ধরেই উত্যক্ত করছিলেন বছর বাইশের রাজেশ। রাস্তা-ঘাটে মেয়েটির মুখোমুখি হলেই বারবার তাকে প্রেম-প্রস্তাব দিতে থাকেন ওই যুবক। যেখানেই তাকে দেখছিলেন, সেখানেই ভালবাসার প্রস্তাব দিয়ে বসতে শুরু করেন তিনি।

কিন্তু বিষয়টি মোটেই ভালোভাবে নেয়নি ১৬ বছরের সেই কিশোরী। সে গিয়ে গোটা বিষয়টি জানায় বাবা দিল্লিকে। মেয়ের কাছে রাজেশের বিষয়টি শোনার পর থেকেই সুযোগ খুঁজছিলেন দিল্লি।

এরপর গত মঙ্গলবার পাড়ারই এক মুদির দোকানে যায় ওই কিশোরী। সেই সময় ফের ওই কিশোরীর পথ আটকান রাজেশ। আবার তাকে প্রেম প্রস্তাব দিলে সঙ্গে সঙ্গেই আবার না করে দেয় ওই কিশোরী। আর তখনই রাস্তার ওপর মেয়ের সঙ্গে রাজেশকে কথা বলতে দেখে ফেলেন দিল্লি। তখনই রাগের চোটে সেখানেই রাজেশের সঙ্গে বিবাদে জড়িয়ে পড়েন কিশোরীর বাবা।

মেয়ে বারবার ভালোবাসার প্রস্তাব ফিরিয়ে দেয়ার পরেও কেন তাকে উত্যক্ত করছে, এই অভিযোগ তুলে প্রকাশ্যেই রাজেশকে লোহার রড দিয়ে মারতে শুরু করেন তিনি। এরপর ঘটনাস্থলেই মৃত্যু হয় হয় রাজেশের। এই ঘটনার আকষ্মিকতায় স্থানীয়রা হতবাক হয়ে যান।

যদিও পরে তারাই দিল্লিকে থামানোর চেষ্টা করেন। কিন্তু কোনোভাবেই থামেননি দিল্লি। প্রকাশ্য রাস্তাতেই দিনে-দুপুরেই মারা যান ওই যুবক। এরপর যখন তিনি বুঝতে পারেন ব্যাপার বেগতিক, তখন সেখান থেকে পালানোর চেষ্টা করেন দিল্লি। কিন্তু তাকে ধরে ফেলেন স্থানীয়রা। পরে তাকে তুলে দেওয়া হয় পুলিসের হাতে।

টিএস

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS